বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমন, মিকার সঙ্গে ঝামেলার পর টুইটার অ্যাকাউন্ট 'লক' করলেন KRK
নিজের ট্যুইটার অ্যাকাউন্ট 'লক' করলেন KRK. ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
নিজের ট্যুইটার অ্যাকাউন্ট 'লক' করলেন KRK. ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

সলমন, মিকার সঙ্গে ঝামেলার পর টুইটার অ্যাকাউন্ট 'লক' করলেন KRK

  • লকডাউনের ভরা বাজারেও এইমুহূর্তে বলিউড সরগরম সলমন খান এবং কামাল রশিদ খান ওরফে KRK-র ঝামেলা নিয়ে।এবার সেই ঝামেলার জেরে নিজের টুইটার অ্যাকাউন্টে 'সেটিংস' বদলিয়ে সেটিকে 'প্রাইভেট' করলেন KRK!

লকডাউনের ভরা বাজারেও এইমুহূর্তে বলিউড সরগরম সলমন খান এবং কামাল রশিদ খান ওরফে KRK-র ঝামেলা নিয়ে। বেশ কিছুদিন ধরে চলতে থাকা এই বিবাদ উত্তরোত্তর বাড়ছে প্রতিদিনই। এবার সেই ঝামেলার জেরে নিজের টুইটার অ্যাকাউন্টে 'সেটিংস' বদলিয়ে সেটিকে 'প্রাইভেট' করলেন KRK! গত রবিবার দুপুরেই এই কান্ডটি ঘটিয়েছেন এই স্বঘোষিত ছবি সমালোচক।অ্যাকাউন্টটি 'লক' করার ফলে এবার থেকে সেই প্রোফাইলে KRK-র যাবতীয় টুইট কর্মকান্ড কেবলমাত্র তাঁর প্রোফাইলের ফলোয়ার্সরাই দেখতে পাবেন।

KRK-র অ্যাকাউন্টের স্ক্রিন শট। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
KRK-র অ্যাকাউন্টের স্ক্রিন শট। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

সম্প্রতি, সলমন খান অভিনীত 'রাধে' ছবির সমালোচনা করে নেটমাধ্যমে একটি ভিডিও আপলোড করেন KRK . এরপরেই সলমন তাঁর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন। 'ভাইজান'-এর উকিলের তরফে তাঁর কাছে আইনি নোটিশও পৌঁছয়। এই ঘটনা প্রসঙ্গে KRK জানান যে নিজের ছবির সমালোচনা সহ্য করতে না পেরে এই কান্ড করেছেন সলমন। তবে সলমনের আইনজীবীদের তরফে বলা হয় এরকম কিছুই নয়। ওই ভিডিওতে সলমনের বিরুদ্ধে কুরুচিপূর্ণ ভাষায় ব্যক্তিগত স্তরে আক্রমণ ও অবমাননাকর মন্তব্য করার দরুণ KRK এর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করা হয়েছে।

এরপর জল গড়ায় বহু দূর। তিনি যে সলমনকে ছেড়ে কথা বলবেন না তারও হুঁশিয়ারি দেন KRK!   বলেন, 'ভাইজান'-এর কেরিয়ার শেষ করে তাঁকে টেনে রাস্তায় নামিয়ে আনবেন। এরপরেই সলমনের সমর্থনে মুখ খোলেন বিখ্যাত বলি-গায়ক মিকা সিং। নিজের 'রাউডি' ভঙ্গিমায় KRK-কে একহাত নেন মিকা। পাল্টা শুরু করে KRK-ও। ব্লকও করে দেন এই গায়ককে। এরপরেই গর্জে ওঠেন মিকা।বলেন, "ও তো নরম সরম মানুষদের 'টার্গেট' করে। ও তো জানে না আমি ওর বাবা! আমি কিন্তু করণ জোহর কিংবা অনুরাগ কশ্যপ নই। এসব ব্যাপারে আমি ওর বাবা। শুধু আমাকে একটিবার KRK আনব্লক করুক।"

KRK-কে 'ইঁদুর' বলেও কটাক্ষ করেন এই প্রখ্যাত বলি-গায়ক। সরাসরি নাম তুলে বলেন যে KRK আসলে এমন ইঁদুর যে গর্ত থেকে বেরোবে না। কারণ ও জানে গর্ত থেকে বেরোলেই মারধর খাবে! অভিনেতা আকাঙ্খা পুরিও টুইট করে এই ব্যাপারে মিকাকে তাঁর সমর্থন জানিয়েছেন। মিকা ও সলমনকে সমর্তন জানিয়ে ওই অভিনেতার টুইট," এঁদের কি আদৌ ছবি সমালোচক বলা যায়?"

 

বন্ধ করুন