বাংলা নিউজ > বায়োস্কোপ > হাউজফুল ৫-এ অক্ষয়ের জায়গায় কার্তিক? KRK-র দাবি বলি কেরিয়ার শেষ খিলাড়ির

হাউজফুল ৫-এ অক্ষয়ের জায়গায় কার্তিক? KRK-র দাবি বলি কেরিয়ার শেষ খিলাড়ির

অক্ষয়ের জায়গা নেবে কার্তিক, দাবি কেআরকের।

কামাল আর খান টুইট করে দাবি করেছেন হাউজফুল ৫-এ অক্ষয়ের জায়গায় থাকছেন কার্তিক আরিয়ান। টুইট নিয়ে হট্টগোল, ঝগড়া। 

বলিউডে হৈচৈ ফেলে দিয়েছে কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া ২’। ২০২২-এর শুরু থেকেই সেভাবে ব্যবসা করতে পারেনি কোনও হিন্দি ছবি। বক্স অফিসে বলিউডের যে খড়া তৈরি করেছিল, সেটাই কাটিয়ে উঠতে সাহায্য করেছে কার্তিকের এই ছবি বলে মত ট্রেড অ্যানালিসিস্টদের। আর এবার কার্তিককে হাতিয়ার বানিয়েই সোশ্যাল মিডিয়ায় হল্লা জুড়ে দিলেন কামাল আর খান। হঠাৎ করে তাঁর দাবি, বলিউডে অক্ষয় কুমারের জায়গা নিতে তৈরি কার্তিক!

KRK নিজের টুইটে অক্ষয় কুমার এবং কার্তিক আরিয়ানের নাম নিয়েছেন। টুইটারে লিখেছেন, 'আমি এখানে নিশ্চিত করছি যে হাউসফুল ৫-এ দেখা যাবে কার্তিক আরিয়ানকে... যেটি এতদিন ছিল অক্ষয় কুমারের ফ্র্যাঞ্চাইজি। অক্ষয় কুমারের সমাপ্তি এখান থেকেই শুরু। আক্কি ভাই আপনি খুব ভালো মানুষ ছিলেন, ভগবান আপনাকে খুশি রাখুক... কানাডায় দেখা হবে ভাই।' আরও পড়ুন: 'ভুলভুলাইয়া ২'-এর সাকসেস পার্টিতে রাজপালকে কোলে তুললেন কার্তিক! গায়েব কিয়ারা?

কেআরকে-র এই টুইট নিয়ে সোশ্যাল মিডিয়া উত্তাল। অক্ষয় কুমারের ভক্তরা একহাত নিয়েছেন তাঁকে। আবার কার্তিকের ভক্তদের দাবি, একদম ঠিক বলেছেন কেআরকে। সঙ্গে আবার কারও কারও দাবি কার্তিক মুখে ঝামা ঘষে দিয়েছে করণ জোহরের। 

প্রসঙ্গত, ‘ভুল ভুলাইয়া ২’ বিশ্বব্যাপী ১৭৫ কোটির ব্যবসা করে ফেলেছে। দ্বিতীয় মঙ্গলবারেও ভারতে ৫ কোটির ব্যবসা করেছে ছবিটা। ভারতে মোট ব্যবসার পরিমাণ ১২৮ কোটি। 

বন্ধ করুন