বাংলা নিউজ > বায়োস্কোপ > Kamal Haasan: কমল হাসানের জন্মদিনে শ্রুতির শুভেচ্ছা, ‘বাপুজি’র সাদা কালো ছবি পোস্ট করলেন

Kamal Haasan: কমল হাসানের জন্মদিনে শ্রুতির শুভেচ্ছা, ‘বাপুজি’র সাদা কালো ছবি পোস্ট করলেন

কমল হাসানের জন্মদিনে শ্রুতির শুভেচ্ছা

Kamal Haasan: ৬৮ বছরে পা দিলেন অভিনেতা কমল হাসান। অভিনেতাকে শুভেচ্ছা জানালেন তাঁর কন্যা শ্রুতি। লক্ষ্মী মাঞ্চু, আর সরথ কুমারও শুভেচ্ছা জানিয়েছেন।

৭ নভেম্বর, সোমবার ৬৮ বছরে পদার্পণ করলেন অভিনেতা কমল হাসান। তাঁর কন্যা শ্রুতি হাসান সহ মাঞ্চু লক্ষ্মী প্রসন্ন, আর সরথ কুমার, প্রকাশ রাজ, প্রমুখ এই প্রৌঢ় অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন বিভিন্ন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

কমল হাসানের কন্যা, তথা অভিনেত্রী শ্রুতি হাসান কমল হাসানের একটি অদেখা সাদা কালো ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। এবং সেই পোস্টে লেখেন, 'শুভ জন্মদিন বাপুজি', সঙ্গে ছিল কেক এবং নজর না লাগার অ্যামুলেটের ইমোজি।

শ্রুতি হাসান যে ছবি পোস্ট করেছেন সেখানে কমল হাসানের পরনে রয়েছে নকশা কাটা শার্ট। অভিনেতা মাঞ্চু লক্ষ্মী প্রসন্ন তাঁর টুইটার হ্যান্ডেলে কমল হাসানের একটি ছবি পোস্ট করেন যেখানে অভিনেতা একটি সাদা রঙের কোট পরে আছেন। অভিনেতা সেই পোস্টে লেখেন 'অন্যতম সেরা অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই।' তিনি এই পোস্টে অভিনেতার দীর্ঘায়ু এবং সুস্থ স্বাস্থ্য কামনা করেছেন।

সরথ কুমারও কমল হাসানকে শুভেচ্ছা জানিয়েছেন, তাঁর এবং কমল হাসানের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ' জন্মদিনের অনেক শুভেচ্ছা বন্ধু।' এই ছবিতে দুজনের পরনেই রয়েছে শীতপোশাক।

অভিনেতা তথা রাজনীতিক প্রকাশ রাজ কমল হাসানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন এবং লেখেন, ' ধন্যবাদ আমাদের আদর্শ হওয়ার জন্য, অনুপ্রেরণা জোগানোর জন্য। আপনার সেরা দিনে অনেক শুভেচ্ছা জানাই।' এক ভক্ত প্রকাশ রাজের এই পোস্টে কমেন্ট করেন যে 'আপনারা দুজনেই ভারতের অন্যতম সেরা দুই অভিনেতা।' আরেকজন এই পোস্টে কমেন্ট করেন 'ঈশ্বর আপনাদের মঙ্গল করুন।'

১৯৬০ সালে চাইল্ড আর্টিস্ট হিসেবে কমল হাসান তাঁর কেরিয়ার শুরু করেন অভিনেতা হিসেবে। তাঁর প্রথম ছবি ছিল কালাথুর কান্নাম্মা। আগামী দিনে অভিনেতাকে দেখা যেতে চলেছে ইন্ডিয়ান ২ ছবিতে। এই ছবিতে তাঁর সঙ্গে থাকবেন সিদ্ধার্থ, কাজল আগরওয়াল, রকুলপ্রীত সিং, প্রমুখ। এছাড়া তিনি মনি রত্নমের সঙ্গেও দীর্ঘ ৩৫ বছর পর একটি কাজ করতে চলেছেন বলেই শোনা যাচ্ছে।

বন্ধ করুন