বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কমল হাসান, টুইট করলেন দক্ষিণী তারকা স্বয়ং
করোনায় আক্রান্ত কমল হাসান। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
করোনায় আক্রান্ত কমল হাসান। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কমল হাসান, টুইট করলেন দক্ষিণী তারকা স্বয়ং

করোনায় আক্রান্ত জনপ্রিয় দক্ষিণী অভিনেতা কমল হাসান।টুইটে নিজের করোনা পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন কমল হাসান স্বয়ং।

সারা দেশজুড়ে কমছে করোনার প্রকোপ। ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছে জনজীবন। তবে এরই মধ্যে পাওয়া গেল খারাপ খবর। করোনায় আক্রান্ত জনপ্রিয় দক্ষিণী অভিনেতা কমল হাসান। কিছুদিন আগেই আমেরিকা থেকে ফিরেছিলেন তিনি। নিজস্ব পোশাকের ব্র্যান্ড 'Kamal's House of Khaddar' লঞ্চ করতেই মার্কিন মুলুকে উড়ে গেছিলেন তিনি। সে দেশ থেকে ফেরার পর সামান্য সর্দি-কাশিতে আক্রান্ত হয়েছেন তিনি। এবার একটি তামিলে করা টুইটে নিজের করোনা পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন কমল হাসান স্বয়ং।

সোমবার ২২ নভেম্বরে দুপুরে এই দক্ষিণী সুপারস্টারের টুইট থেকেই জানা যায় সর্দি কাশির পর করোনা পরীক্ষা করলে ফলাফল পজিটিভ এসেছে তাঁর। বর্তমানে চেন্নাইয়ের একটি হাসপাতালে রয়েছেন তিনি। পুরোপুরি কোয়ারানটিন অবস্থায়। টুইট শেষে কমলের সংযোজন, ' মানুষের একটা কথা বুঝতে হবে। কোভিড এখনও বিদায় নেয়নি। সচেতন থাকতেই হবে।’

প্রসঙ্গত, দেশে ফিরেই লোকেশ কানাগারাজের পরিচালনায় 'বিক্রম' ছবির শ্যুটিং শুরু করার কথা ছিল তাঁর। ইতিমধ্যেই এই ছবির তিন দফার শ্যুট সেরে ফেলেছিলেন তিনি। এই দফার শ্যুটিং সেরে ফেললেই কাজ শেষ হাত তাঁর। তবে বলাই বাহুল্য আপাতত অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল 'বিক্রম' এর শেষ দফার শ্যুটিং। ছবিতে কমল ছাড়াও দেখা যাবে আরও এক দক্ষিণী তারকা বিজয় সেতুপতি-কে।

বন্ধ করুন