বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কেউ নিরীহ নয়, সবাই কোনও না কোনও পক্ষে লড়ছে', প্রকাশ্যে ‘রক্তপলাশ’-এর টিজার
‘রক্তপলাশ’-এর দ্বিতীয় টিজার পোস্টার

‘কেউ নিরীহ নয়, সবাই কোনও না কোনও পক্ষে লড়ছে', প্রকাশ্যে ‘রক্তপলাশ’-এর টিজার

  • দ্বিতীয় টিজার পোস্টারে শিলাজিৎ এবং কমলেশ্বর মুখোপাধ্যায়ের দেখা মিলেছে জঙ্গলমহলের অন্দরে। এই সিরিজের মাধ্যমেই বহুদিন পর শিলাজিৎকে পর্দায় দেখা যাবে।

‘এই দুনিয়ায় কেউ নিরীহ নয়। সবাই কোনও না কোনও পক্ষে লড়ছে…।’ মুক্তি পেয়েছে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘রক্তপলাশ’-এর টিজার। রাজনৈতিক প্রেক্ষাপটে আসছে নতুন ওয়েব সিরিজ। জঙ্গলমহলের উত্তপ্ত পরিস্থিতি নিয়ে গল্প ও চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক। টিজারের মিউজিকে সাঁওতালি প্রভাব রয়েছে।

সিরিজে অভিনয় করছেন শিলাজিৎ, দেবদূত ঘোষ, অনন্যা সেনগুপ্ত, উৎসব মুখোপাধ্যায়, রোজা পারমিতা দে, অসীম রায় চৌধুরী, শুভজিৎ কর, মৌমিতা পণ্ডিত, দীপঙ্কর, মৌসুমি দালাল, বেবি তামান্না, কোয়েল মিত্র, সুব্রত দাসগুপ্ত ও খোদ কমলেশ্বর মুখোপাধ্যায়। দ্বিতীয় টিজার পোস্টারে শিলাজিৎ এবং কমলেশ্বর মুখোপাধ্যায়ের দেখা মিলেছে জঙ্গলমহলের অন্দরে। এই সিরিজের মাধ্যমেই বহুদিন পর শিলাজিৎকে পর্দায় দেখা যাবে। আরও পড়ুন: জঙ্গলমহল ও রাজনৈতিক প্রেক্ষাপটে কমলেশ্বরের ‘রক্তপলাশ’, প্রকাশ্যে প্রথম পোস্টার

‘রক্তপলাশ’-এর দ্বিতীয় টিজার পোস্টার
‘রক্তপলাশ’-এর দ্বিতীয় টিজার পোস্টার

সিরিজের টিজার-

জঙ্গলমহলে বেড়াতে গিয়ে সুরম্য ফক্সহোল রিসোর্টে ওঠেন সভ্য সমাজের ৭ জন। সেখানেই বিপাকে পড়েন তাঁরা। আড্ডা-রসিকতার মাঝেই মালিকের প্ররোচনায় ব্যক্তিগত জীবনের অতীতের কিছু অজানা কথা ফাঁস করেন তাঁরা। জঙ্গলে নিছক ছুটি কাটাতে আসা, আপাতভাবে নিষ্পাপ মানুষগুলি হঠাৎ করেই আধাসামরিক বাহিনী ও একদল চরমপন্থীর লড়াইয়ে মাঝে পড়েন। রক্ত-গুলিবর্ষণ, রহস্য-রোমাঞ্চে ভরপুর সিরিজের গল্প।

সাত ব্যক্তির আভ্যন্তরীণ সাদা-কালোর দ্বন্দগুলো উন্মুক্ত হতে না হতেই, তারা রিসোর্টে বন্দি হয়ে পড়েন মুক্তিপনের টোপ হিসেবে। উত্তপ্ত পরিস্থিতির সামলা দিতে ময়দানে নামে সামরিক বাহিনীও। এরপরই আসে গল্পের আসল টুইস্ট। ছবির সিনম্যাটোগ্রাফির দায়িত্বে থাকছেন টুবান। আবহসঙ্গীতে শিবাশিস বন্দ্যোপাধ্যায়। সব ঠিকঠাক চললে, মে মাসেই ওটিটি প্লাটফর্ম ক্লিকে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

 

বন্ধ করুন