বাংলা নিউজ > বায়োস্কোপ > দুর্বারের খুঁটিপুজোয় মদন মিত্রের সঙ্গী ‘কৃষ্ণকলি’-র শ্যামা, জুটিতে বাজালেন ঢাক
মদন মিত্র ও তিয়াসা রায়। (ছবি-ফেসবুক)
মদন মিত্র ও তিয়াসা রায়। (ছবি-ফেসবুক)

দুর্বারের খুঁটিপুজোয় মদন মিত্রের সঙ্গী ‘কৃষ্ণকলি’-র শ্যামা, জুটিতে বাজালেন ঢাক

  • দুর্বারের খুঁটিপুজোয় মদন মিত্র ও তিয়াসা রায়ের ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ঢাকে কাঠি পড়ে গিয়েছে। মা দুগ্গার আগমনের বাকি আর কয়েক মাস। দুর্বার কমিটির দুর্গাপুজোর এবার নবম বর্ষ। চলতি বছরে খুঁটিপুজোয় আমন্ত্রিত ছিলেন কামরহাটির বিধায়ক মদন মিত্র। অভিনেত্রী তিয়াসা রায়কে সঙ্গে নিয়ে পৌঁছে গেলেন পুজো উদ্বোধনে। যৌথ ভাবে খুঁটি বসানো, ঢাক বাজানোর মতো কাজে সামিল হতে দেখা গেল তাঁদের। 

‘কৃষ্ণকলি’ খ্যাত তিয়াসা রায়কে ইদানিং প্রায়ই কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের সঙ্গে দেখা যায়। সামিল হয়েছিলেন ভোট প্রচারে। বিধানসভা নির্বাচনের ফল বেরোনোর পর তিয়াসাকে নিয়েই মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন মদন। যদিও মদনের সঙ্গে টলি নায়িকাদের ‘সু-সম্পর্ক’ কারোরই অজানা নয়। 

দুর্বারের খুঁটি পুজোয় মদনকে দেখা গেল সাদা পাজামা-পঞ্জাবিতে। আর তিয়াসা পরেছিলেন লাল প্রিন্টেড ম্যাক্সি ড্রেস। অভিনেত্রী নিজের হাতে নারকেল ফাটিয়ে পুজোর উদ্বোধন করেন। এরপর তিয়াসা ও মদন দু'জনে মিলে পুজোর শেষে খুঁটি পুঁতে দেন। খুঁটিতে জড়ান ফুলের মালা। একসঙ্গেই সামিল হন ঢাক বাজানোতেও।

সংবাদমাধ্যমের সামনে দুর্বারের পুজো সম্পর্কে কথা বলতে গিয়ে মদন জানান, ‘যে অঞ্চলের মাটি ছাড়া মা দুর্গার মুর্তি তৈরি সম্পূর্ণ হয় না, সেখানকার পুজো কখনও বন্ধ হতে পারে না। ঈশ্বরের কাছে প্রার্থনা, দুর্বার কমিটি যেন প্রতি বছর এই অঞ্চলের মা-বোনদের নিয়ে এভাবেই মা দুর্গার আরাধনা করতে পারেন।’

বন্ধ করুন