বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh: ‘কেমন আছো সবাই’, প্রতিবেশীদের দেখে একগাল হাসি! বউকে নিয়ে কী বললেন অরিজিৎ? ভিডিয়ো

Arijit Singh: ‘কেমন আছো সবাই’, প্রতিবেশীদের দেখে একগাল হাসি! বউকে নিয়ে কী বললেন অরিজিৎ? ভিডিয়ো

অরিজিৎ-এর ভিডিয়ো ভাইরাল 

Arijit Singh's viral video: অরিজিতের গানে মুগ্ধ হবেন নাকি তাঁর জীবনধারায়? এই প্রশ্নের উত্তর দেওয়া বড়ই কঠিন। ফের একবার নেটপাড়ার মন জিতলেন জিয়াগঞ্জের ভূমিপুত্র। দেখুন কত সহজভাবে গ্রামের মানুষের সঙ্গে জুড়ে থাকেন তিনি। 

অনেকের কাছেই অরিজিৎ সিং একটা আবেগের নাম। বহু মানুষ নতুন করে বাঁচার অর্থ খুঁজে পান তাঁর গানে। ভাঙা মনের মলম অরিজিতের কন্ঠ, কারুর কাছে ভগবানতুল্য জিয়াগঞ্জের এই ভূমিপুত্র। অথচ যাঁকে ঘিরে এত আলোচনা, এত আলোর রোশনাই, সেই মানুষটা বরাবর থাকতে ভালোবাসেন লাইমলাইট থেকে দূরে। গোটা ভারত অরিজিতকে একবার ছুঁয়ে দেখতে হা-পিত্যেশ করে বসে থাকে, হাজার হাজার টাকার কনসার্টের টিকিট কাটতে কুন্ঠাবোধ করে না। কিন্তু সেই নিয়ে কোনও হেলদোল নেই অরিজিতের।

শিকড়ের প্রতি অরিজিতের টান বরাবরে। তাই তো মায়ানগরীর চাকচিক্য ভুলে জিয়াগঞ্জের বাড়িতেই দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে সংসার অরিজিতের। সেখানকার স্কুলেই পড়াশোনা করে অরিজিতের দুই ছেলে, আলি ও জুল। নামীদামী মিউজিক ডিরেক্টররা যাঁকে ফোনে পেতে হিমসিম খান, তিনি কিন্তু প্রতিদিন নির্দিষ্ট সময় স্কুটি চালিয়ে বেরিয়ে পড়েন জিয়াগঞ্জ ঘুরতে। অধিকাংশ সময় অরিজিতের স্কুটির পিছনে দেখা মেলে তাঁর স্ত্রী কোয়েলেরও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অরিজিতের একটি ভিডিয়ো। সেখানে হাসিমুখে পড়শিদের খোঁজখবর নিতে দেখা গেল অরিজিতকে। কারণ গ্রামের মানুষের কাছে আজও আদরের সোমু হয়েই রয়ে গিয়েছেন ‘দ্য অরিজিৎ সিং’।

হাতে একটি প্যাকেট নিয়ে বাড়ি থেকে বেরিয়ে হেঁটে এলেন অরিজিৎ, পরনে সবুজ রঙা ঢলা প্যান্ট ও ছাই রঙা টি-শার্ট। উলটো দিকে দাঁড়ানো প্রতিবেশীদের দেখে হাসিমুখে প্রশ্ন, ‘ভালো আছো সবাই?’ সম্মতি জানিয়ে উলটো দিক থেকে প্রশ্ন গেল অরিজিতের কাছে। ‘তুমি ভালো আছো?’ গায়কের সটান জবাব- ‘এই চলে যাচ্ছো গো'। আজ বৌদির (কোয়েল) দেখা নেই কেন? এমন প্রশ্ন শুনে হাসিমুখে অরিজিত বললেন, ‘ও এখন রক্ত দিতে গেছে.. তাই এলো না’। তারপর স্কুটিতে স্টার্ট দিয়ে বলে উঠলেন, ‘এই চলছে, আর দাঁড়াতে পারব না’।

অরিজিতের গানে মুগ্ধ হবেন নাকি তাঁর জীবনধারায়? এই প্রশ্নের উত্তর দেওয়া বড়ই কঠিন। যখন তিনি মঞ্চে গিটার হাতে গান ধরেন, শ্রোতারা অন্য কোথাউ হারিয়ে যান। তবে স্টেজ আর রেকর্ডিং স্টুডিওর বাইরে অরিজিৎ হারিয়ে যান তাঁর প্রাণের শহর জিয়াগঞ্জে। নিজের শিকড়েই তাঁর জীবনের পূর্ণতা। অত্য়ন্ত সাদামাটা জীবন কাটাতে অভ্যস্ত অরিজিৎ।

আরও পড়ুন-এত জঘন্য! অরিজিতের গান শুনে আতঙ্কে কেঁদে ফেলেন অনুরাধা পড়োয়াল, উগরোলেন ক্ষোভ

মাত্র আঠেরো বছর বয়েসেই ফেম গুরুকুল-এর মাধ্য়মে গোটা দেশের মন ছুঁয়েছিলেন অরিজিৎ। এরপর লম্বা সময় মায়ানগরীতে স্ট্রাগল করেছেন। ‘আশিকী ২’ ছবির ‘তুমি হি হো’ গান অরিজিতের ভাগ্য় বদলে দেয়। আর ফিরে তাকাতে হয়নি। খ্যাতির শীর্ষে পৌঁছেও মাটিতে পা দিয়ে চলার জাদুমন্ত্রে দীক্ষিত গায়ক।

বায়োস্কোপ খবর

Latest News

পাক দলের ভাগ্য খুব ভালো- T20 WC 2024 Super 8-এ বাবরদের চান্স নিয়ে কাইফের কটাক্ষ চাষজমির উপর ছোট্ট বাড়ি, কোথা থেকে উঠে এসেছে সারেগামাপা-র প্রতিযোগী অনীক জানা? আলমোড়ার জঙ্গলে আগুন নেভাতে ভিমতাল থেকে কপ্টারে নিয়ে যাওয়া হচ্ছে জল,দেখুন ভিডিয়ো ভয়ঙ্করী তিস্তা! উত্তরবঙ্গে ভয়াবহ পরিস্থিতিতে বন্ধ বহু রাস্তা শনিতেই তাপপ্রবাহ থেকে নিস্তার? দক্ষিণবঙ্গে বর্ষার এন্ট্রি কবে? রইল পূর্বাভাস সুপার এইটে উঠলে বাংলাদেশকে লড়তে হবে ভারতের বিরুদ্ধে, রোহিতদের ২য় রাউন্ডের সূচি বৃদ্ধার সঙ্গে গল্প করল ডাকাতরা, তারপর চলল অবাধে ডাকাতি, ব্যান্ডেল জুড়ে আলোড়ন বাড়ির কালীপুজোয় এলাহি আয়োজন, অতিথিদের নিজের হাতে খাওয়ালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা বলিউড নায়িকা যাঁরা বাঙালি চরিত্রে মন জিতে নিয়েছেন দর্শকদের করিনা থেকে আলিয়া: যে বলিউড তারকারা নিজের বিয়ের জন্য বেছে নেন ঘরোয়া অনুষ্ঠান

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.