বাংলা নিউজ > বায়োস্কোপ > ফুচকা খাওয়া, সেলফির চোটে দোকানে ১ লাখ টাকা ফেলে আসেন কাম্যা! ঘুম ওড়ে অভিনেত্রীর
গোলগাপ্পার দোকানে ১ লাখ টাকার খাম ভুলে ফেলে আসেন কাম্যা পঞ্জাবি

ফুচকা খাওয়া, সেলফির চোটে দোকানে ১ লাখ টাকা ফেলে আসেন কাম্যা! ঘুম ওড়ে অভিনেত্রীর

  • গোলগাপ্পার দোকানে ১ লাখ টাকার খাম ভুলে ফেলে আসেন কাম্যা পঞ্জাবি! তারপর?

জনপ্রিয় পঞ্জাবি টিভি অভিনেত্রী কাম্যা পঞ্জাবি। দিন কয়েক আগেই অভিনেত্রী সঙ্গীতা ঘোষের ওড়নার দৃশ্য নিয়ে মন্তব্য করে নেটমাধ্যমে চর্চায় ছিলেন তিনি। সদ্য় এক মুশকিল পরিস্থিতির শিকার হয়েছেন কাম্যা। এক স্টলে দাঁড়িয়ে ফুচকা খেতে গিয়ে এক লক্ষ টাকা খোয়ানোর জোগাড় ছিল অভিনেত্রীর। হাতে থাকা এক লক্ষ টাকার খাম ফুচকার স্টলে ভুলে রেখে আসেন তিনি। 

ইন্দোরের ঘটনা। হোটেল ফিরে এসে অভিনেত্রী টের পান হাতে থাকা টাকার খাম ফুচকা স্টলে ফেলে এসেছেন তিনি। অভিনেত্রীর সঙ্গে থাকা এক বন্ধু তড়িঘড়ি ওই স্টলে ছুটে যান। স্বস্তির বিষয়, ওখানেই টাকার খাম পড়া ছিল। নিজের টাকা হাতে পেয়ে স্বস্তি পান নায়িকা। 

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে কাম্যা জানিয়েছেন, ‘একটি ইভেন্টে আমি রবিবার ইন্দোরে ছিলাম। ফেরার পথে আমার এক বন্ধু আমাকে বলল একটা চটপটির দোকানে দুর্দান্ত ফুচকা বিক্রিয় হয়। ইন্দোর তার চাটের জন্য বিখ্যাত। তাই লোভ সামলাতে না পেরে ওই দোকানে ছুটে যাই। আমার কাছে নগদ এক লাখ টাকার খাম ছিল। খাওয়ার সময় দোকানের একটা টেবিলে রেখেছিলাম। খেতে এবং ছবি তুলতে এতটাই ব্যস্ত হয়ে পড়ি, খামের কথা ভুলে গিয়েছিলাম।’

কাম্যা জানান, হোটেলে পৌঁছে খামের কথা মাথায় আসে তাঁর। তিনি বলেন, ‘আমার বন্ধু তড়িঘড়ি ঘটনাস্থলে যায়। আমি টেনশনে পড়ে গিয়েছিলাম, বার বার মনে হচ্ছিল খামটা যেন পেয়ে যাই। আমি ভাবছিলাম যে আমি যদি ফিরে পাই তবে আমার ভাগ্য সহায় আছে, ধন্যবাদ জানানোর মতো। ও পৌঁছানোর পর দেখে প্যাকেটটা যেখানে রাখা ছিল সেখানেই রাখা আছে।’

কাম্যা বলেন, ‘আমি জানি না কীভাবে প্রতিক্রিয়া জানাব কারণ আমি খুব অবাক ছিলাম। আমি মনে করি ইন্দোরের মানুষ সত্যিই খুব ভালো এবং দয়ালু।’ কাজের ফ্রন্টে, কাম্যাকে সর্বশেষ টিভি সিরিয়াল ‘শক্তি: অস্তিত্ব কে এহসাস কি’-তে দেখা গিয়েছিল।

বন্ধ করুন