বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhuban Badyakar: বউয়ের জন্য ‘তাজমহল’ বানাচ্ছেন বাদাম কাকু, ভুবন বাদ্যকরের দোতলা কোঠাবাড়ি দেখুন!
ভাগ্য বদল একেই বলে! (সৌজন্যে- সিটি সিনেমা, ইউটিউব স্ক্রিনশট)

Bhuban Badyakar: বউয়ের জন্য ‘তাজমহল’ বানাচ্ছেন বাদাম কাকু, ভুবন বাদ্যকরের দোতলা কোঠাবাড়ি দেখুন!

  • কাঁচা বাড়ি ছেড়ে ঝাঁ চকচকে দোতলা মহল বানাচ্ছেন ভুবন বাদ্যকর, স্ত্রী আদুরিকে ‘তাজমহল’ উপহার দিলেন বাদাম কাকু। 

‘আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম’, এই গান গেয়েই জগত জোড়া খ্যাতি বীরভূমের দুবরাজপুরের ভুবন বাদ্যকরের। বাংলার গণ্ডি পার করে ‘কাঁচা বাদাম’ গান এখন ছড়িয়ে পড়েছে দেশে বিদেশে। গ্রাম বাংলার সাধারণ বাদাম বিক্রেতাকে এখন সবাই চেনে এক ডাকে, ভুবন বাদ্যকর। গত ফেব্রুয়ারি মাসে ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হয়ে আফসোসের সুরে বাদাম কাকু বলেছিলেন এখনও মাটির কাঁচা বাড়িতেই থাকেন তিনি। স্ত্রী আদুরিকে নিয়ে কষ্টেই দিনযাপন করছেন তিনি। তবে অল্প কয়েকদিনের মধ্যেই পালটে গেল সবকিছু।

এখন রীতিমতো 'রাজমহল'-এ থাকছেন। সম্প্রতি সিটি সিনেমার ক্যামেরায় ধরা পড়েছে ভুবন বাদ্যকরের সেই বাড়ির ঝলক। দুবরাজপুরে যেখানে ভুবন বাদ্যকরের কাঁচা বাড়ি ছিল তার ঠিক পাশেই গড়ে উঠেছে ইটের পাকা বাড়ি। ভিতরে বসেছে নীল রঙের টাইলস। ঢালাই হয়ে গিয়েছে,ভেতরের দুটো ঘর সাজানো শেষ। এক ইন্টিরিয়র ডিজাইনার নিজে থেকেই এগিয়ে এসেছে ‘বাদাম কাকু’র ঘর সাজিয়ে দিয়েছেন।

যেন যুদ্ধ জয়ের চওড়া হাসি ভুবন বাবুর মুখে। তিনি জানান, সবটাই সম্ভব হয়েছে সব মানুষের ভালোবাসায়, এমন বাড়ি বানানোর কথা তিনি স্বপ্নের ভাবেননি কোনওদিন। এত মানুষের ভালোবাসা আর আর্শীবাদে সবটা সম্ভবপর হয়েছে। গোবিন্দর ইচ্ছা থাকলে এমনিভাবেই জীবনে এগিয়ে যেতে চান।

ভুবন বাদ্যকর ও আদুরি দেবীর একটি ভাইরাল মুহূর্ত
ভুবন বাদ্যকর ও আদুরি দেবীর একটি ভাইরাল মুহূর্ত

পুরোনো বাড়ির চাল ঝড়ে উড়ে গিয়েছে তাই গৃহপ্রবেশের আগেই নতুন বাড়িতে স্ত্রীকে নিয়ে এসে উঠেছেন ভুবন বাদ্যকর। জানালেন ঝড়-বৃষ্টির দিনে প্রয়োজনে তাঁর দাদা-বৌদিও এই পাকা বাড়িতে এসেই থাকবেন। এখনও তাঁরা একটাই পরিবার, সবাইকে সঙ্গে নিয়েই সাফল্যের স্বাদ পেতে চান ভুবন বাদ্যকর। নেটিজেনরা এই বাড়ির ঝলক দেখেই বলছেন, ‘বউয়ের জন্য তাজমহল বানাচ্ছেন বাদাম কাকু’।

আপতত স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে দেখা যাচ্ছে ভুবন বাদ্যকর ও তাঁর স্ত্রী আদুরিকে। জুটির রসায়ন মন কাড়ছে গোটা বাংলার।

 

বন্ধ করুন