বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Bhuban: ‘দাদাগিরি দেখাব’! সৌরভের মুখোমুখি ‘কাঁচা বাদাম’ খ্যাত গায়ক, আনবেন বিশেষ উপহার

Sourav-Bhuban: ‘দাদাগিরি দেখাব’! সৌরভের মুখোমুখি ‘কাঁচা বাদাম’ খ্যাত গায়ক, আনবেন বিশেষ উপহার

দাদাগিরির মঞ্চে বাদাম কাকু

মহারাজের মুখোমুখি হবেন বাদাম কাকু। ‘দাদাগিরি’র নতুন চমক। 

বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের প্রত্যন্ত গ্রাম কুড়ালজুড়ির বাসিন্দা ভুবন বাদ্যকর। পেটের টানে কাঁচা বাদাম বিক্রি করেন তিনি। গ্রামের পথে কাঁচা বাদাম বিক্রি করতে করতেই গান বেঁধেছেন তিনি। ‘‌বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু, ভাজা বাদাম…’‌, মাস কয়েক ধরেই সেই গান হু হু করে ভাইরাল হয়েছে বাংলায়। ভোট প্রচারে, টিভির পর্দায় সর্বত্র দেখা মিলেছে বাদাম কাকুর। তানজানিয়া থেকে দক্ষিণ আফ্রিকা ভুবন বাদ্যকরের গান পৌঁছে গিয়েছে সর্বত্রই। এই ট্রেন্ডিং গানে নাচ্ছেন শুধু টলিউড নয় বলি সেলেবরাও। আর সেই ভুবন বাদ্যকর এবার মুখোমুখি হবেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের। 

রাতারাতি সোশ্যাল মিডিয়া স্টারে পরিণত হওয়া ভুবন বাদ্যকরকে দেখা যাবে ‘দাদাগিরি’র মঞ্চে। রবিবার দাদাগিরির ক্রিয়েটিভ টিমের সদস্যরা এসে পৌঁছায় বীরভূমের দুবরাজপুরে। সেখানেই ভুবন বাদ্যকরকে তাঁরা গোটা বিষয়টি জানায়, বলে ‘দাদাগিরির মঞ্চে দাদার সামনে হাজির হতে হবে’। এমন সুর্বণ সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ভুবনবাবু। 

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলে ফেললেন, ‘দাদাগিরি দেখাতে যাব। দারুণ আনন্দ হচ্ছে আমার ভাগ্য এতো ভালো। অনেকে টিকিট কেটেও ওঁনাকে দেখতে পান না, আমি পাব সৌরভদাদাকে দেখতে। খুব ভালো লাগছে’। চওড়া হাসি মুখে নিয়েই জানালেন সৌরভকে নিজের গান শোনাবেন, যে গান তাঁকে ভাইরাল করেছে সেই গানই শোনাবেন। পাশপাাশি ‘প্রিন্স অফ কলকাতা’র জন্য বীরভূম থেকে আনবেন মিষ্টি, কাঁচা বাদাম আর বাদাম চাক। 

জানা গিয়েছে আজ, সোমবার এই বিশেষ পর্বের শ্যুটিং চলবে। আগামী ১৯শে বা ২০শে ফেব্রুয়ারি জি বাংলায় এই বিশেষ পর্ব সম্প্রচারিত হবে। 

বন্ধ করুন