বাংলা নিউজ > বায়োস্কোপ > বড় পর্দায় ‘স্বামী-স্ত্রী’র রসায়ন কাঞ্চন-পিঙ্কির! পরমব্রতর ‘বনি’র চমক

বাস্তবের স্বামী-স্ত্রীর রসায়ন এবার দেখা যাবে পর্দায়। পরমব্রত চট্টোপাধ্যায়ের ‘বনি’তে দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন কাঞ্চন মল্লিক-পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। মূলত শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবি। ছবিতে দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন কোয়েল মল্লিক-পরমব্রত চট্টোপাধ্যায়। পরিচালনার পাশাপাশি পরমব্রত সুরিন্দর ফিল্মসের সঙ্গে এই ছবির সহ প্রযোজনাতেও রয়েছেন। 

সোমবার ছবির ট্রেলার প্রকাশ্যে আসতেই হইচই পরে যায়। ছবিতে পরমব্রত-কোয়েলের পাশাপাশি আরও এক দম্পতির ভূমিকায় কাঞ্চন-পিঙ্কিকে দেখে দর্শকমহলের উচ্ছ্বাসের শেষ নেই। মাস কয়েক আগেই এই তারকা দম্পতির দাম্পত্যের চিড় নিয়ে তুমুল আলোচনার সৃষ্টি হয়। 

ছবির গল্প অনুযায়ী বাঙালি দম্পতি সব্যসাচী-প্রতিভা মুখোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করেছেন কোয়েল-পরমব্রত। দম্পতির একমাত্র সন্তান একটু আশ্চর্যজনক। তাঁকে 'বিস্ময়শিশু'ও বলা যায়। গল্পেই এক মধ্যবিত্ত কেরানির ভূমিকায় রয়েছেন কাঞ্চন মল্লিক। ভাঙাচোরা জিনিস দিয়ে নতুন জিনিস তৈরির শখ তাঁর। একটি অকেজো যন্ত্রমানব চোরাবাজার থেকে কিনে আনেন তিনি। সেখানে থেকে রহস্যের উত্থান। ছবিতে কাঞ্চেনর স্ত্রীর ভূমিকায় (বাস্তবেও স্ত্রী) অভিনয় করছেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। আগামী ১০ অক্টোবর অর্থাৎ পঞ্চমীর দিন হবে ছবির প্রিমিয়ার। 

 

 

বন্ধ করুন