বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সাড়ে সাত বছরের দাম্পত্য ছিল’,কাঞ্চনের সঙ্গে ভাঙা বিয়ে নিয়ে মুখ খুললেন অনিন্দিতা
অনিন্দাতা ও কাঞ্চন
অনিন্দাতা ও কাঞ্চন

‘সাড়ে সাত বছরের দাম্পত্য ছিল’,কাঞ্চনের সঙ্গে ভাঙা বিয়ে নিয়ে মুখ খুললেন অনিন্দিতা

  • ‘কাঞ্চনের জীবনে কী হচ্ছে, দেখার জন্য ওঁর পরিবার আছে', অতীতের দিকে ফিরে তাকাতে চান না কাঞ্চন মল্লিকের প্রথম স্ত্রী। 

তারকা বিধায়ক কাঞ্চন মল্লিকের ব্যক্তিগত জীবন সম্প্রতি থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে। স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এক ছাদের তলায় দীর্ঘদিন থাকেন না কাঞ্চন. এমনকি তাঁদের মধ্যে বোঝাপড়ার সম্পর্কটুকুও এখন টালমাটাল। অন্যদিকে অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজের সঙ্গে কাঞ্চনের ঘনিষ্ঠতার চর্চাও কম হয়নি। কিন্তু একটা কথা অনেকেই জানেন না,  কঞ্চনের বর্তমান স্ত্রী, পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের আগে আরও এক অভিনেত্রীর সঙ্গে সংসার পেতেছিলেন কাঞ্চন মল্লিক।

কাঞ্চন মল্লিকের প্রথম স্ত্রী অনিন্দিতা দাস। বর্তমানে কালার্স বাংলার 'দত্ত অ্যান্ড বৌমা’ সিরিয়ালে মেয়ের মায়ের চরিত্রে অভিনয় করছেন অনিন্দিতা। এর পাশাপাশি ‘কন্যাদান’ আর ‘রোজা’ নামের ধারাবাহিকেও মায়ের ভূমিকায় দেখা মিলছে অনিন্দিতার। কাঞ্চনের সঙ্গে সম্পর্কের পাট বহুপূর্বেই চুকিয়েছেন অনিন্দিতা। তাই পুরোনো দিনের কথা মনে রাখতে চান না তিনি। 

সম্প্রতি আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাত্কারে অনিন্দিতা বলেছেন, ‘আমাদের সাড়ে সাত বছরের দাম্পত্য ছিল। বহুকাল আগেই বিচ্ছেদ হয়েছে, সেই সব নিয়ে আর কথা বলতে চাই না’। সম্প্রতি কাঞ্চনের ব্যক্তিগত জীবন নিয়ে যে কাটাছেঁড়া চলছে, সেই নিয়ে প্রশ্ন করা হলে মাঝপথেই থামিয়ে দেন অনিন্দিতা। শুধু বলেন, ‘ওঁর জীবনে কী হচ্ছে, তা দেখার জন্য ওঁর পরিবার আছেন। এটা তাদের বিষয়। আমি মন্তব্য করার কেউ নই'। কাঞ্চনের থেকে কোনওকম টাকা খোরপোশ বাবদ নেওয়ার কথাও অস্বীকার করে অনিন্দিতা বলেন, ‘যদি প্রচুর টাকা নিতাম,তাহলে আমার খেতে না পাওয়ার মতো অবস্থা কী করে হল বলুন তো?’

অনিন্দিতা দাস (ছবি-ফেসবুক)
অনিন্দিতা দাস (ছবি-ফেসবুক)

বাবা-মা এবং নিজের বিড়াল ছানা-কে নিয়েই এখন সংসার অনিন্দিতার। আর সংসার পাততে চান না। বিয়ে না করবার সিদ্ধান্ত নিয়েছেন। লিভ-ইনে বিশ্বাস করেন অনিন্দিতা। যদি দুই সমান চিন্তা-ভাবনার মানুষ যদি এক ছাদের তলায় থাকতে চায়, তা মন্দ নয়- মত অনিন্দিতার।

ইন্ডাস্ট্রিতে ১৫ বছর পার করে ফেললেও সেভাবে নিজের জায়গা তৈরি করতে না পারার আফসোস রয়েছেন। অভিনেত্রীর কথায়, ‘যে কাজটা য়ে সময়ে করা উচিত ছিল, সেই সময় সেটা করিনি। ভুল আমার।’ বিজ্ঞাপন বা ধারাবাহিকে কাজ করতে গিয়ে বহু ছবিতে কাজের সুযোগ হারিয়েছেন। তবে ভবিষ্যতে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে অভিনয় করতে চান অনিন্দিতা। কাজের ডাক এসেছে মুম্বই থেকেও, তবে আরোপিত শয্যাদৃশ্যে অভিনয় করতে না-রাজ তিনি। চিত্রনাট্যের প্রয়োজনে সাহসী দৃশ্যে অভিনয় করতে অসুবিধা নেই, সে কথাও জানিয়ে রাখলেন কাঞ্চনের প্রাক্তন। 

বন্ধ করুন