বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan-Sreemoyee: লাভলি! বিতর্ককে বুড়ো আঙুল, শীতের সন্ধ্যায় একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী, রইলো ভিডিয়ো
শ্রীময়ী-কাঞ্চন এক ফ্রেমে

Kanchan-Sreemoyee: লাভলি! বিতর্ককে বুড়ো আঙুল, শীতের সন্ধ্যায় একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী, রইলো ভিডিয়ো

  • প্রেমের গুঞ্জন ফের মাথাচাড়া দিল, একসঙ্গে ‘মাচা’ করলেন কাঞ্চন-শ্রীময়ী। 

উত্তরপাড়ার বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের প্রেমের গুঞ্জন মাস কয়েক আগে ডানা মেলেছিল টলিপাড়ায়। সেই বিতর্কের আঁচে ঘি ঢেলেছিলেন কাঞ্চন পত্নী পিঙ্কি। কাঞ্চনের সঙ্গে তিনি এক ছাদের তলায় থাকেন না থেকে শুরু করে দাম্পত্য জীবনের বহু চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেছিলেন। প্রেম সম্পর্কের কথা সম্পূর্ণরূপে অস্বীকার করেছেন কাঞ্চন-শ্রীময়ী, তবে নিন্দকরা এই জুটিকে নিয়ে চর্চা থামিয়ে দেয়নি। 

প্রেম সম্পর্ক নিয়ে চর্চা শুরু হতেই দীর্ঘসময় সোশ্যাল মিডিয়ায় খুব সচেতনভাবেই পরস্পকে এড়িয়ে চলতেন তাঁরা, অবশেষে নবমী নিশিতে একফ্রেমে ধরা দিয়েছিলেন। তাও আবার ম্যাচিং পোশাকে। এবার ফের একত্রে এই চর্চিত প্রেমিক যুগল। একদিকে ‘লাভলি লাভলি’ বলে চেঁচিয়ে উঠলেন শ্রীময়ী, অন্যদিকে কাঞ্চন বলছেন, ‘আরও জোরে হাততালি হবে’। 

কোথায় একত্রে তাঁরা? বর্ধমানের কালনায় এক অনুষ্ঠানে একসঙ্গে হাজির ছিলেন কাঞ্চন-শ্রীময়ী। আর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো শেয়ার করেছেন শ্রীময়ী নিজে। মাইক হাতে দর্শকদের উদ্দেশে শ্রীময়ীর বার্তা, ‘খুকুমণি হোম ডেলিভারি কিন্তু দেখতেই হবে, না হলে খুকু এসে সকলকে পেঁপে দিয়ে চেপে দেবে'। এরপর প্রিয় মদনদা-র সিগনেচার স্টাইলে ‘লাভলি লাভলি’ বলে চেঁচাতে থাকেন। শ্রীময়ীর মুঠোফোনে লেন্সবন্দি হন পাশে দাঁড়িয়ে থাকা কাঞ্চনও।

এই ভিডিয়ো শেয়ার করে শ্রীময়ীর বার্তা, ‘আমরা অর্থাৎ শিল্পীরা অক্সিজেন পাই তোমাদের মানে দর্শকদের ভালোবাসায়…আমরা শিল্পীরা বেঁচে থাকি দর্শকদের জন্য…তোমরা ভালোবেসে আমাদের আপন করে নাও বলে,শত শীত,গ্রীষ্ম,বর্ষা মাথায় নিয়ে আমরাও যেমন পরিশ্রম করি,ঠিক তেমরাও আমাদের দেখবে বলে,রাতের পর রাত জেগে,কুয়াশা মাথায় নিয়ে,আমাদের শিল্পীদের অনুষ্ঠান উপভোগ কর!’

মাস কয়েক আগেই শ্রীময়ীর সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্কে আবদ্ধ রয়েছে কাঞ্চন এমন অভিযোগ তুলেছিলেন পিঙ্কি। এমনকি কাঞ্চন-শ্রীময়ীর বিরুদ্ধে ‘হেনস্থা’র অভিযোগ এনে থানায় অভিযোগ পর্যন্ত করেছিলেন পিঙ্কি। তাঁর দাবি ছিল, গাড়ি আটকে তাঁকে ও তাঁর সন্তানকে হুমকি দিয়েছিলেন কাঞ্চন-শ্রীময়ী। পরে স্ত্রীর নামে পালটা এফআইআর করেন কাঞ্চন। 

‘মাচা’ অনুষ্ঠানে একসঙ্গে ধরা দেওয়া নিয়ে কোনওরকম মন্তব্য করেননি কাঞ্চন-শ্রীময়ী। তবে এক সংবাদমাধ্যমকে পিঙ্কি জানিয়েছেন মনের কথা। তিনি বলেন, ‘আমার মা-বাবা, ভাই-ছেলেকে নিয়ে নিজের মতো করে জীবন গুছিয়ে নিয়েছি। জানি, ঝড় উঠবে। বারেবারে অতীত সামনে এসে দাঁড়াবে। আমি ভেঙে পড়ব না’। 

বন্ধ করুন