বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan-Sreemoyee Wedding: ৬ মার্চ নয়, আজই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর! পাশাপাশি বসে হলুদ খেলল বর আর কনে

Kanchan-Sreemoyee Wedding: ৬ মার্চ নয়, আজই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর! পাশাপাশি বসে হলুদ খেলল বর আর কনে

শনিবারই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর। হয়ে গেল গায়ে হলুদ।

বৃহস্পতিবার ছিল মেহেন্দি। আর শুক্রবারে হলদি। শনিবারে বিয়ের পিঁড়িতে কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টোরাজ। বিকেলেই শুভদৃষ্টি।

শনিবার দুপুরে দেখা গেল, গোপনীয়তায় এখন বলিউডকে বলে বলে গোল দিচ্ছে টলিউডও। কিছুক্ষণ আগে অবধিও খবর ছিল, ৬ মার্চ সামাজিক বিয়েটা করছেন কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টোরাজ। তবে শনিবারের বারবেলা যত গড়াল, তত বদলে গেল পরিস্থিতি। ২ মার্চই একে-অপরের গলাতে মালা দেবেন কাঞ্চন আর শ্রীময়ী। সকাল সকাল হয়ে গিয়েছে গায়ে হলুদের অনুষ্ঠানও।

শুক্রবার আইবুড়ো ভাত খাওয়ার পরই হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয় শ্রীময়ীর সঙ্গে। তবে কথা এড়িয়ে তিনি দোহাই দেন ছুটির! তবে নিশ্চিত খবর হল, আজ শনিবার ২ মার্চই বিয়ে। ৬ মার্চ রিসেপশন।

আরও পড়ুন: অনুপম-প্রশ্মিতার বিয়েতে কী হচ্ছে শনিবারে? হিন্দুস্তান টাইমস বাংলাকে বললেন উপল

নিয়ম মেনে শনিবার সকালে হয়েছে দধিমঙ্গল, নাহ্নিমুখ। হলুদ পাঞ্জাবিতে সেজেছেন ৫৩-র কাঞ্চন। শ্রীময়ী অবশ্য এই দিনের জন্য বেছে নেন লাল পাড় সাদা শাড়ি। রাতের অনুষ্ঠানে লাল বেনারসি পরবেন শ্রীময়ী।

<p>বিয়ের সকালে কাঞ্চন আর শ্রীময়ী। </p>

বিয়ের সকালে কাঞ্চন আর শ্রীময়ী। 

খাঁটি বাঙালি খাবার থাকছে আজকের মেনুতে। আজকালকে কাঞ্চন জানিয়েছেন, অতিথিদের পাতে পড়বে ড়াইশুঁটির কচুরি, আলুর দম, ফিশ ফ্রাই, পোলাও, কষা মাংস। অর্থাৎ বেশ কব্জি ডুবিয়ে খাওয়ার বন্দোবস্তই হয়েছে।

আরও পড়ুন: ‘আমরা দুজনে খুবই…’, অনুপমের তৃতীয়, প্রশ্মিতার দ্বিতীয়! বিয়ের সকালে কী বলল কনে

 

<p>শ্রীময়ী-কাঞ্চনের গায়ে হলুদ।</p>

শ্রীময়ী-কাঞ্চনের গায়ে হলুদ।

সন্ধের অনুষ্ঠানে শ্রীময়ী পরছেন লাল রঙের বেনারসি। আর কাঞ্চনের গায়ে থাকছে ডিজাইনার সাদা পাঞ্জাবি-লাল ধুতি। দক্ষিণ কলকাতায় বসবে বিয়ের আসর। শুভদৃষ্টি, মালাবদল, সাতপাক, সিঁদুর দান— সবটা হবে রীতি মেনে।

আরও পড়ুন: ‘এ তো বস্তির ছেলে পচা…’, গলায় যেন ‘প্রজাপতি’, নতুন লুকে চূড়ান্ত ট্রোল নীল

তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কাঞ্চন মল্লিক। এই নিয়ে কদিন কম কটাক্ষ হয়নি সামাজিক মাধ্যমে। তবে সেসবে কান দিতে রাজি নয় কেউই। শ্রীময়ী সাফ জানিয়েছেন, বয়সের ফারাক নিয়েও খুব একটা চিন্তিত নন তিনি।

১০ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে অফিসিয়ালি ডিভোর্স হয় কাঞ্চনের। প্রথম স্ত্রী ছিলেন অনিন্দিতা দাস। টেলিপর্দার বেশ পরিচিত মুখ অনিন্দিতা। চুনি পান্না, 'রোজা', 'গৌরীদান', ‘গৌরী এল’, 'দত্ত অ্যান্ড বৌমা’-সহ বহু সিরিয়ালে অভিনয় করেছেন। সাড়ে ৭ বছরের দাম্পত্য জীবন ছিল অনিন্দিতা ও কাঞ্চনের। তারপর সেই বিয়ে ভাঙার পর পিঙ্কির সঙ্গে গাঁটছড়া।

এক সাক্ষাৎকারে, কাঞ্চন দাবি করেছিলেন, পিঙ্কি বিয়ের পর থেকে খুব বেশি তাঁর বাড়িতে এসে থাকেননি। হাতে গুণে দিনকয়েকের সংসার ছিল তাঁদের।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'সবাই আফসোস করবেন,কালো টাকার দিকে ঠেলে দেওয়া হল…',নির্বাচনী বন্ড নিয়ে বললেন মোদী সুহানার ডেবিউ সিনেমার বাজেট ২০০ কোটি! ‘কিং’-এর জন্য বড় বাজি শাহরুখের: রিপোর্ট ‘‌তল্লাশিতে কিছু না পেয়ে ট্রায়াল রানে বাধা দিয়েছে’‌, কড়া হুঁশিয়ারি দিলেন অভিষেক খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ ‘বয়ফ্রেন্ড-কাণ্ড’র পর কাছের মানুষকে আগলে পিঙ্কি, নববর্ষে ‘কচি বউ’তে মজে কাঞ্চন বিজেপিতে যোগ দিতে আমার হাতে ধরেছিল উদয়ন গুহ, বিস্ফোরক দাবি শুভেন্দু অধিকারীর লোকসভা ভোটের আগে রেকর্ড নগদ ও উপহার সামগ্রী উদ্ধার করল কমিশন, এগিয়ে কোন রাজ্য? এপ্রিলের তৃতীয় সপ্তাহে কাদের পরিকল্পনা সফল হবে? দেখুন কী বলছে সাপ্তাহিক রাশিফল রামমন্দিরকে রাজনৈতিক হাতিয়ার করেছে কংগ্রেস ও তার সঙ্গীরা- বক্তব্য ব্যাখ্যা মোদীর রাতে উঠবে 'সবুজ-মেরুন সূর্য'? স্বপ্ন নিয়ে বোলপুর-মুর্শিদাবাদ থেকে এলেন ফ্যানরা

Latest IPL News

খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.