বাংলা নিউজ > বায়োস্কোপ > একমাত্র ছেলেকে নিয়ে কাঞ্চন-পিঙ্কির মধ্যে চরম দ্বন্দ্ব, কবে বাবা-ছেলের দেখা হবে?
ছেলের সঙ্গে কাঞ্চন-পিঙ্কি

একমাত্র ছেলেকে নিয়ে কাঞ্চন-পিঙ্কির মধ্যে চরম দ্বন্দ্ব, কবে বাবা-ছেলের দেখা হবে?

  • অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক তাঁর একমাত্র সন্তানের সঙ্গে দেখা করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন। কোনও নিরপেক্ষ স্থানে ছেলেকে নিয়ে আসেননি পিঙ্কি। ফলে আদালতের নির্দেশ না মানায় তাঁর বিরুদ্ধে আদালত অবমাননাকর মামলা দায়ের হয়েছে।

কাঞ্চন মল্লিক এবং তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় দাম্পত্য বিবাদ পরিণত হয়েছিল 'টক অফ দ্য টাউন'-এ। চলেছে অভিযোগ ও পালটা অভিযোগের পালা। স্বামীর বিরুদ্ধে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়ার অভিযোগ তুলেছিলেন স্ত্রী পিঙ্কি। বিবাদ গড়িয়েছিল থানা পুলিশ পর্যন্ত। 

বিবাদের চরম পর্যায়ে পৌঁছেছিল। স্বামী তথা অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে নিউ আলিপুর থানায় বধূ নির্যাতনের অভিযোগ তুলে মামলা দায়ের করেছিলেন পিঙ্কি। শুধু স্বামী নয়, তাঁর বান্ধবী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছেন তিনি। তাঁদের আইনি লড়াই গড়ায় হাইকোর্ট পর্যন্ত। 

হাইকোর্টে আদালত অবমাননার মামলা দায়ের করেছেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক। বুধবার বিচারপতি বিশ্বজিৎ বসুর একক বেঞ্চে সেই মামলার শুনানি হয়। কাঞ্চন এবং পিঙ্কির একমাত্র ছেলের বয়স ৯ বছর। পিঙ্কির কাছেই থাকে তাঁদের একমাত্র সন্তান। অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক তাঁর একমাত্র সন্তানের সঙ্গে দেখা করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন। 

বুধবার ভরা এজলাসে বিচারপতি বিশ্বজিৎ বসু সাফ জানিয়েছেন, বাবা সঙ্গে সন্তানের সাক্ষাতই গুরুত্বপূর্ণ এক্ষেত্রে। মামলার আগামী শুনানি সোমবার হবে।

গত বছর সেপ্টেম্বর মাসে আলিপুর কোর্টে সন্তানের সঙ্গে সাক্ষাৎ করতে চেয়ে আবেদন করেছিলেন কাঞ্চন। আলিপুর আদালত নির্দেশ দিয়েছিল, মধ্য কলকাতায় কোনও এক নিরপেক্ষ স্থানে ছেলের সঙ্গে বাবা কাঞ্চনের দেখা হবে। ছেলেকে নিয়ে পিঙ্কি বন্দ্যোপাধ্য়ায়কে সেখানে যেতে হবে। সেখানে গিয়ে ছেলের সঙ্গে দেখা করতে পারবেন কাঞ্চন মল্লিক। 

পিঙ্কির যুক্তি ছিল, কোনও আইনজীবীর চেম্বারে নয় তাঁর আত্মীয় অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের বাড়িতে সন্তানের সঙ্গে সাক্ষাৎ করাবেন। কিন্তু সাবিত্রী চট্টোপাধ্যায়ের বাড়িতে আসতে নারাজ কাঞ্চন। কারণ সাবিত্রী দেবী পিঙ্কির আত্মীয়। কোনও নিরপেক্ষ স্থানে ছেলেকে নিয়ে আসেননি পিঙ্কি। ফলে আদালতের নির্দেশ না মানায় তাঁর বিরুদ্ধে আদালত অবমাননাকর মামলা দায়ের হয়েছিল। 

 

বন্ধ করুন