বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কখনও ভাবিনি তোমাকে ছেড়ে জীবনটা কাটাতে হবে’, কার জন্য মন খারাপ কাঞ্চন মল্লিকের?
কাঞ্চন মল্লিক। (ফইল ছবি)
কাঞ্চন মল্লিক। (ফইল ছবি)

‘কখনও ভাবিনি তোমাকে ছেড়ে জীবনটা কাটাতে হবে’, কার জন্য মন খারাপ কাঞ্চন মল্লিকের?

  • রাজনৈতিক জীবনে ধীরে ধীরে পায়ের তলার মাটি শক্ত হলেও, ব্যক্তিগত জীবন এখনও টালমাটাল!

মন খারাপের সময় টিভি বা সিনেমার পরদায় যখনই কাঞ্চন মল্লিক এসেছেন, সবাইকে হাসিয়ে ছেড়েছেন। তবে, রাজনীতির ময়দানে পা রাখার পর থেকেই অভিনেতাকে নিয়ে কাঁটাছেড়া শুরু। ধমকি, বিশ্রি কথার বন্যা সোশ্যাল মিডিয়ায়। তবে, সেসবকে পাত্তা না দিয়েই জিতেছেন বিধানসভা ভোট। রাজনীতির ময়দানের পাকা খেলোয়াড় না হলেও লড়ে গিয়েছেন একাই। 

তার মাঝেই বিতর্ক এসেছে ব্যক্তিগত জীবনে। স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে খানিকটা হলেও অবনতি ঘটেছে। সম্প্রতি দু'জনেই- দু'জনার নামে FIR করেছেন। গত ২১ জুন একে অপরের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ এনেছিলেন কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। পিঙ্কির অভিযোগ তাঁকে জোর করে গাড়ি থেকে নামানোর চেষ্টা করেছেন শ্রীময়ী ও কাঞ্চন। পাল্টা অভিযোগ দায়ের করেছেন কাঞ্চনও। সঙ্গে আবার অভিনেতার ওপর অভিযোগ বিবাহবহির্ভূত সম্পর্কের। সব মিলিয়ে বেশ টালমাটাল পরিস্থিতি। 

রবিবার হঠাৎই নিজের একরাশ মন খারাপ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন কাঞ্চন মল্লিক। মায়ের সঙ্গে তোলা একটি ফ্রেমে বাঁধানো ছবিতে ফুলের মালা পরিয়ে তারই ফোটো শেয়ার করে লিখলেন, ‘এক বছর হয়ে গেলো মায়ের আঁচল,মায়ের কোল এবং মায়ের কাঁধে মাথা রেখে স্বস্তির নিঃশ্বাস হারিয়ে ফেললাম । কখনো ভাবিনি যে তোমাকে ছেড়ে বাকি জীবনটা কাটাতে হবে… তোমাকে ছেড়ে বেঁচে থাকার লড়াই কী জিনিস সেটা ভোগ করছি !’ মায়ের প্রতি নিজের সমস্ত ভালোবাসা উজার করে দিয়ে লিখেছেন, ‘যেখানেই থেকো মা ভালো থেকো। তোমাকে খুব Miss করছি।’

পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কের টানাপোড়েন সামনে আসার পর প্রয়াত বাবার সঙ্গে তোলা ছোটবেলার ছবি পোস্ট করেছিলেন অভিনেতা। লিখেছিলেন, 'বাবা তোমার কথা খুব মনে পড়ছে। তুমি বেঁচে থাকলে তোমার কোলে মাথা রেখে মনের কথা বলতাম।' সম্প্রতি বিরোধী শিবিরের বিধায়ক প্রবীর ঘোষালের মা মারা যাওয়ার পর ফোন করে তাঁর খোঁজও নিয়েছিলেন তিনি।

বন্ধ করুন