বাংলা নিউজ > বায়োস্কোপ > লাল আটপৌড়ে শাড়ি, কপালে বড় টিপ, গলায় মাদুলি! নতুন লুকে কাঞ্চনের স্ত্রী পিঙ্কি
কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।
কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

লাল আটপৌড়ে শাড়ি, কপালে বড় টিপ, গলায় মাদুলি! নতুন লুকে কাঞ্চনের স্ত্রী পিঙ্কি

  • খুব শীঘ্রই টিভির পরদায় ফিরছেন একদম নতুন লুকে। ফলে ব্যস্ততা তুঙ্গে!

সোশ্যাল মিডিয়ায় কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের একটা নতুন লুক ভাইরাল হয়েছে। যেখানে তাঁকে দেখা যাচ্ছে লাল পেড়ে তাতের শাড়িতে। মাথায় ঘোমটা। গলায় তাবিজ। আর কপালে এই এত্ত বড় একটা লাল টিপ। ব্লাউজ ছাড়া শাড়ি পরার সেই পুরনো ধাঁচ দেখেই বোঝা যাচ্ছে, কোনও নতুন চরিত্রের জন্য এটাই পিঙ্কির লুক। 

কিছু মাস আগেই দাম্পত্যের সমস্যার কারণে খবরে এসেছিলেন পিঙ্কি ও কাঞ্চন। সে সময় স্বামী ও স্বামীর বিশেষ বান্ধবী শ্রীময়ী চট্টোরাজের ওপর একাধিক অভিযোগ এনেছিলেন তিনি। স্বামী-স্ত্রী একে-অপরের নামে FIR-ও করেছিলেন। যদিও বর্তমানে সেই বিতর্কে একটু হলেও ছেদ পড়েছে। দলের কাজ নিয়ে ব্যস্ত বিধায়ক-অভিনেতা। শ্রীময়ী ‘কৃষ্ণকলি’র কাজ নিয়ে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই টিভির পরদায় ফের দেখা যেতে চলেছে শ্রীময়ীকেও। আর ভাইরাল হওয়া সেই লুকও ওই ধারাবাহিকের!

নতুন লুকে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। 
নতুন লুকে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। 

যদিও এখনই ধারাবাহিকের ব্যাপারে সেরকম কোনও তথ্য সংবাদমাধ্যমের সঙ্গে শেয়ার করতে রাজি নন পিঙ্কি। কিন্তু খোঁজ নিয়ে জানা গেল, আকাশ আটে আসতে চলেছে বেশ কিছু নতুন ধারাবাহিক। আর সেখানেই ‘মেয়েদের ব্রতকথা’য় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। এছাড়া নিজের টক শো ‘আন বাক শো’ নিয়ে তিনি নিয়ম করে হাজির হন সামাজিক মাধ্যমে। 

পিঙ্কি জানিয়েছেন, অতীত ভুলে এখন অনেকটাই সুখে আছেন। যদিও অভিনেত্রীর মা বেশ অসুস্থ। হার্টে ব্লক থাকার কারণে কলকাতার এক বেসরকারি হাসপাতাল থেকে অ্যাঞ্জিওপ্লাস্টি হওয়ার কথা আছে। মায়ের যত্নের পাশাপাশি ছেলে ওশো-কেও সামলাচ্ছেন একা হাতে। সঙ্গে একাধিক কাজ তো আছেই। তাই সব মিলিয়ে হাজারও ব্যস্ততায় পুরনো স্মৃতি মনে করে আর কষ্ট পেতে চান না, সময়ও নেই।

বন্ধ করুন