বাংলা নিউজ > বায়োস্কোপ > বিতর্ক ভুলে জন্মদিন পালন করলেন শ্রীময়ী, কাঞ্চন বললেন, 'তোমার মঙ্গল হোক'
শ্রীময়ীর জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভোলেননি 'বিশেষ বন্ধু' কাঞ্চন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
শ্রীময়ীর জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভোলেননি 'বিশেষ বন্ধু' কাঞ্চন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

বিতর্ক ভুলে জন্মদিন পালন করলেন শ্রীময়ী, কাঞ্চন বললেন, 'তোমার মঙ্গল হোক'

  • শহুরে হুল্লোড় থেকে দূরে বর্ধমানে এক দিদির বাড়িতে নিজের জন্মদিন কাটালেন শ্রীময়ী চট্টরাজ। গত ১০ বছরের মতো এ বছরও তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি অভিনেত্রীর 'বিশেষ বন্ধু' কাঞ্চন মল্লিক।

সদ্য জন্মদিন গেছে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের। জীবনের এই বিশেষ দিনটির আগে তাঁর সঙ্গে অভিনেতা কাঞ্চন মল্লিকের নাম জড়িয়ে তাঁর ব্যক্তিগত জীবন যেভাবে বিপর্যস্ত হয়েছে তাতে তিনি যথেষ্ট ভেঙে পড়েছিলেন বলেই আন্দবাজারকে জানিয়েছেন ছোটপর্দার এই অভিনেত্রী। তবে জন্মদিনের উদযাপন তাঁর সে সমস্ত আঘাতকে ভুলিয়ে দিয়েছে।শ্রীময়ী জানিয়েছেন এ বছরের জন্মদিনে শহরের হৈ-হট্টগোল থেকে দূরে বর্ধমানে এক দিদির বাড়িতে পৌঁছে গেছিলেন। সেখানেই জীবনের এই বিশেষ দিনটি কাটিয়েছেন তিনি একেবারে প্রকৃতির মাঝে।

ছোটবেলার স্কুলের বন্ধুরা তো ছিলই। তার ওপর বৃষ্টি, মাটির সোঁদা গন্ধে ভারি শান্তি খুঁজে পেয়েছেন শ্রীময়ী। শহুরে হুল্লোড়, পাঁচতারা হোটেলের ঝকঝকে ব্যাপার থেকে বহুদূরে শ্রীময়ীর জন্মদিন শুরু হয়েছিল বাউল গানে। শ্রীময়ীর কথায়,'প্রকৃতির বুকে যেন শান্তি খুঁজে পেলাম।এই বিশেষ দিনে জীবনকে অন্যভাবে পেতে চেয়েছিলাম। আমার জন্মদিন সার্থক।' কাঞ্চন মল্লিক প্রসঙ্গ উঠলে অভিনেতা তথা বিধায়কের 'বিশেষ বান্ধবী' জানিয়েছেন অন্যান্য বছরের মতো এ বছরেও তাঁর জন্মদিনের দিনটি মনে রেখেছেন উত্তরপাড়ার বিধায়ক। জানিয়েছেন শুভেচ্ছাও। অভিনেত্রীর কথায়, 'গত ১০ বছরে এই দিনে তিনি শুভেচ্ছা ও আশীর্বাদ আমাকে জানিয়ে এসেছেন। এ বছরে তা ভুলবেনই বা কেন? বলেছেন,'তোমার মঙ্গল হোক'।

 

তবে বিকেলবেলা কিন্তু কেক কাটতে ভোলেননি অভিনেত্রী। ২ জুলাই বন্ধুবান্ধব ও আত্মীয়দের মাঝে নিজের জন্মদিনের বেশ কিছু মুহূর্তের ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন টলিপাড়ার চর্চিত এই অভিনেত্রী। কালো স্লিভলেস গাউন, মাথায় 'বার্থডে গার্ল' মুকুট পরে কেক কাটতে দেখা গেছে তাঁকে। ভিডিওতে আরও দেখা গেছে ঘর ভর্তি বেলুনের পাশাপাশি স্রেফ শ্রীময়ীর জন্য আলাদা করে খাটও সাজানো হয়েছে গোলাপ ফুলের পাপড়ি দিয়ে। তবে অভিনেত্রীর জীবনে শুধুই তাঁর আত্মীয় কিংবা কাঞ্চন মল্লিক শুভেচ্ছা জানাননি কিন্তু। শ্রীময়ীর কথায়, ' ইন্ডাস্ট্রিতে আমার বন্ধুরা, 'কৃষ্ণকলি'-র টিমকে এই দিনে পাশে পেয়েছি। দূর থেকেই শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন তাঁরা।'

 

বন্ধ করুন