বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreemoyee Chattoraj: পুলে কাঞ্চনের ‘কচি বউ’ শ্রীময়ী, জলে ভিজে পোশাকের ফাঁকে সুস্পষ্ট বক্ষ বিভাজিকা, বাড়ালেন উত্তাপ

Sreemoyee Chattoraj: পুলে কাঞ্চনের ‘কচি বউ’ শ্রীময়ী, জলে ভিজে পোশাকের ফাঁকে সুস্পষ্ট বক্ষ বিভাজিকা, বাড়ালেন উত্তাপ

স্নান পোশাকে পুলের জলে হট অবতারে শ্রীময়ী চট্টোরাজ।

পুলের জলে স্নান পোশাকে শ্রীময়ী চট্টোরাজ। কাঞ্চন-পত্নীর ছবি কাড়ল নজর। দেখুন-

ফেব্রুয়ারি মাসে বিয়ের পিঁড়িতে বসেন কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টোরাজ। তবে দম্পতির হানিমুনটা এখনও বাকি। তবে এবার শ্রীময়ীকে দেখা গেল পরিবারকে নিয়ে ছুটির মেজাজে। এক রিসর্টের পুলে পরিবারের সঙ্গে স্নানের মজা নিতে দেখা গেল অভিনেত্রীকে।

গাঢ় নীল রঙের স্নান পোশাক পরে আছেন শ্রীময়ী। চুল খোঁপা করে বাঁধা। ঠোঁটে ন্যুড লিপস্টিক। বোঝা গেল, বৈশাখের তপ্ত দুপুরে খুব করে পুলের জলের মজা নিচ্ছেন। একটি পানীয়ের গ্লাস হাতে নিয়েও তাঁকে ছবি তুলতে দেখা যায়।

আরও পড়ুন: ‘এরকমই বউ চাই’! রবিবার RCB-র জয়ে আনন্দে নাচল বিরাট-পত্নী অনুষ্কা, ভাইরাল ভিডিয়ো

পুলের জলে শ্রীময়ী চট্টোরাজ।
পুলের জলে শ্রীময়ী চট্টোরাজ।

খুব সম্ভবত, পরিবারের সঙ্গেই ছুটি কাটালেন অভিনেত্রী। তবে প্রশ্ন, সত্যিই কি কাঞ্চন নেই? ভোট প্রচারে ব্যস্ত। নাকি তাঁকে নিয়ে ওঠা বিতর্ককে এড়াতে আসছেন না বউয়ের সোশ্যাল মিডিয়াতে? 

এপ্রিলের শেষ সপ্তাহে শ্রীরামপুরের প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের হয়ে ভোটপ্রচারে গিয়েছিলেন কাঞ্চন মল্লিক। সেই সময় প্রচার গাড়ি থেকে কার্যত অপমান করে নামিয়ে দেওয়া হয় কাঞ্চনকে। কল্যাণের দাবি ছিল, কাঞ্চনকে দেখলে গ্রামের মহিলারা রিয়্যাক্ট করছেন। বুঝতে অসুবিধে হয় না, একাধিক বিয়ে, ‘হাঁটুর বসয়ী’ বউ নিয়ে অনলাইনে চলা ট্রোল, ছাপ ফলছে বাস্তবেও। 

আরও পড়ুন: আদৃতের বিয়েতে না থাকায় বিতর্কে! রাজের ভোটপ্রচারের গাড়িতে সৌমিতৃষা, যোগ তৃণমূলে?

২০২১ সালে বিধায়ক হিসেবে শপথ নেওয়ার পর থেকেই কাঞ্চন বিতর্কে। ভোটে জেতার কয়েকদিন পরেই কাঞ্চনের নামে এফআইআর করে, তাঁর তৎকালীন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। বরের নামে শারীরক ও মানসিক নির্যাতনের অভিযোগ তুলেছিলেন তিনি। সঙ্গে কাঞ্চন আর শ্রীময়ীর ‘পরকীয়া’ও আনেন সামনে। 

আরও পড়ুন: ৩৬ বছর বয়সে ৩ বার বিয়ে! এখনও আসে নতুন প্রেমের খবর, কোন টলি-নায়িকার ছবি বলুন তো?

যদিও তারপর থেকে একাধিকবার নিজেদের সম্পর্ককে প্রেমের নাম দিতে চান নি কাঞ্চন বা শ্রীময়ী কেউই। তবে ২০২৪ সালে জানুয়ারি মাসে অফিসিয়ালি ডিভোর্স হয় কাঞ্চন-পিঙ্কির। তারপর ১ মাসের মধ্যেই ১৪ ফেব্রুয়ারি করে নেন শ্রীময়ী আর কাঞ্চন আইনি বিয়ে। তারপর ফেব্রুয়ারিতে হয় সামাজিক বিয়েটা। বিয়ের পর শ্রীময়ীকে এমনটাও বলতে শোনা গিয়েছিল, ‘বিয়ের আগে আমাদের প্রেম করা হয়নি। তাই বিয়ের পরই প্রেমটা করছি’। 

তবে কাঞ্চনকে ভোটের প্রচার থেকে কল্যানের ফিরিয়ে দেওয়া নিয়ে প্রকাশ্যে প্রতিবাদ করেছেন বহু তারকাই। এমনকী, তৃণমূলের সাংসদ দেব তাঁর ‘প্রধান’ সহ-অভিনেতাকে নিয়ে গিয়েছিলেন নিজের ঘাটাল লোকসভা কেন্দ্রে। 

বায়োস্কোপ খবর

Latest News

সিপিএমের থেকেও খারাপ অবস্থা হবে…, উলটো রথে কাকে এই অভিশাপ দিলেন সুকান্ত? পঞ্চায়েত সমিতির নিয়ন্ত্রণ নিয়ে TMC-র ২ গোষ্ঠীর সংঘর্ষ, মাথা ফাটল মহিলা সভাপতির বাংলা থেকে নেপাল হয়ে ট্রেন যাবে বিহারে, শিলিগুড়ি করিডর এড়াতে রেললাইনের প্ল্যান শহরে চলে এলেন তালাল,ভোররাতে স্বাগত জানাল লাল-হলুদ, জিকসনও কি ইস্টবেঙ্গলের পথে? মিমি এত ভালো গান গাইতে পারে! মঞ্চে বোঝে না সে বোঝে না গেয়ে উঠলেন নায়িকা, দেখুন সপ্তম বেতন কমিশন চালু হচ্ছে রাজ্যে, আজই ঘোষণা, কতটা বেতন বাড়ছে সরকারি কর্মীদের? ‘১৫ মিনিট লাগবে…..’, DA মামলার শুনানিতে ঠিক কী হল? সামনে এল তথ্য! কবে ফের উঠবে? চুপিচুপি বিয়ে শোভন-সোহিনীর! ছিলেন সৌরভ-দর্শনা, টলিউড থেকে আর কারা নিমন্ত্রিত এগিয়ে এসে ঝামেলা মিটিয়েছিল গম্ভীর, কোহলি নয়- চাঞ্চল্যকর দাবি ভারতের প্রাক্তনীর আজ কারা প্রেম জীবনে হতাশ বোধ করবেন? দেখে নিন এক নজরে কী বলছে আজকের প্রেম রাশিফল

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.