বাংলা নিউজ > বায়োস্কোপ > Fact Check: শ্রীময়ীর সঙ্গে ছবি দিয়ে ‘আমার ভালোবাসা’ লিখলেন কাঞ্চন? ভাইরাল পোস্টের নেপথ্যের সত্যিটা জেনে নিন

Fact Check: শ্রীময়ীর সঙ্গে ছবি দিয়ে ‘আমার ভালোবাসা’ লিখলেন কাঞ্চন? ভাইরাল পোস্টের নেপথ্যের সত্যিটা জেনে নিন

ভুয়ো পেজ থেকে ভাইরাল ফেসবুক পোস্ট

Kanchan-Sreemoyee: কাঞ্চনের বাহুলগ্না শ্রীময়ী! ‘রোম্যান্টিক’ ছবির ক্যাপশনে লেখা ‘মাই লাভ’, তোলপাড়া সোশ্যাল মিডিয়া! যদিও এই ছবিটি পোস্ট হয়েছে কাঞ্চন মল্লিকের নামের ভুয়ো ফেসবুক পেজ থেকে। 

কাঞ্চন মল্লিকের বাহুলগ্না শ্রীময়ী চট্টরাজ। লাল-সাদায় রংমিলান্তি দুজনের। হাসিমুখে ক্যামেরার দিকে পোজ দিচ্ছেন দুজনে। এমনই এক ছবির স্ক্রিনশট সম্প্রতি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এই ছবি দেখে অবাক হওয়ার মতো খুব বেশি কিছু নেই, কিন্তু ছবির উপরের ক্যাপশন দেখে অনেকেরই চক্ষু চড়কগাছ। কারণ কাঞ্চন মল্লিক নামের সেই পেজ থেকে এই ছবির সঙ্গে যে ক্যাপশনে লেখা হয়েছে, ‘মাই লাভ’ (আমার ভালোবাসা)। এই পোস্ট দেখে তো অনেকের মনেই প্রশ্ন, তবে কি শ্রীময়ীর সঙ্গে নিজের প্রেম সম্পর্কে শিলমোহর দিলেন কাঞ্চন? কারণ গত কয়েক মাস ধরে দুজনের মাখামাখো সম্পর্ক নিয়ে কমচর্চা হয়নি। যদিও দুজনে বারবার প্রেমের গুজব অস্বীকার করেছেন।

সোশ্যাল মিডিয়ায় আগুনের গতিতে ছড়িয়ে পড়ে সেই পোস্ট। সবার মনেই প্রশ্ন, তবে কী নতুন ব্যক্তিগত জীবনে তিন নম্বর ইনিংস শুরু করতে চলেছেন কাঞ্চন মল্লিক? আজ্ঞে না মশাই! মোটেই শ্রীয়মী চট্টরাজের সঙ্গে এই ছবি পোস্ট করেননি তৃণমূল বিধায়ক। কাঞ্চন মল্লিকের নামের যে পেজ থেকে এই পোস্টটি করা হয়েছে তা ভুয়ো। যদিও সেই পেজের ফলোয়ার সংখ্যা কম নয়। বিষয়টি কাঞ্চনের নজরে আসতেই নড়েচড়ে বসেন অভিনেতা।

নিজের ফেসবুক পেজ থেকে ওই ভুয়ো অ্যাকাউন্টের লিঙ্ক পোস্ট করে, অনুরাগীদের কাছে আবেদন জানান, যাতে সকলে মিলে ওই পেজটি রিপোর্ট করে ফেসবুক কর্তৃপক্ষের কাছে। পাশাপাশি ওই পেজটিকে আনফলো করবার অনুরোধও রাখেন। 

যদিও এখনও পর্যন্ত বহাল তবিয়তে রয়েছে কাঞ্চনের নামের ওই ফেক ফেসবুক পেজ। পোস্টের ক্যাপশনটি ভুয়ো হলেও ছবিটি কিন্তু মোটেই ফেক নয়। কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্ক নিয়ে কাটাছেঁড়ার শেষ নেই। যদিও শ্রীময়ীর কথায়, কাঞ্চন তাঁর মেন্টর মাত্র। ভাইরাল ছবি নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে শ্রীময়ী জানিয়েছেন, ‘যা ইচ্ছে বলুক। আমার আর কিছু মনে হয় না। এই সব লেখা দেখে এখন আর আমি একটুও অবাক হই না।’

গত অক্টোবরে কাঞ্চনের বাড়িতে আয়োজিত কালীপুজোর যাবতীয় দায়িত্ব সামলেছিলেন শ্রীময়ী, অন্যদিকে শ্রীময়ীর জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন কাঞ্চন। একসঙ্গে স্টেজ শো করতেও আজকাল দেখা যায় দুজনকে। তবে শ্রীময়ীর সাফ কথা, ‘ওর সঙ্গে আমার সম্পর্কটা কী তা এত দিনে মানুষের বুঝে যাওয়া উচিত। তার পরেও যদি আমাদের নিয়ে এমন লেখা হয়, তা হলে আর কিছু বলার নেই’। 

২০২১ সালেই সামনে আসে কাঞ্চন মল্লিক আর তাঁর দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের এক ছাদের তলায় থাকেন না। বরের নামে একাধিক অভিযোগ তুলে সেই সময় থানাতেও গিয়েছিলেন পিঙ্কি। ছেলেকে নিয়ে বাপের বাড়িতেই থাকেন এখন। কাঞ্চন তো এমন অভিযোগও করেছে, একমাত্র ছেলের সঙ্গে দেখা করতে দেয় না বউ। তাঁদের ডিভোর্স মামলা আদালতে বিচারাধীন। এর মাঝেই কাঞ্চন-শ্রীময়ীকে নিয়ে চর্চাও থেমে নেই!

 

বন্ধ করুন