বাংলা নিউজ > বায়োস্কোপ > ফেভারিট ওয়েব সিরিজের নাম ফাঁস করলেন উইলিয়ামসন, হতাশ ‘ফ্যামিলি ম্যান’ মনোজ
শ্রীকান্তের মুখোমুখি কেন

ফেভারিট ওয়েব সিরিজের নাম ফাঁস করলেন উইলিয়ামসন, হতাশ ‘ফ্যামিলি ম্যান’ মনোজ

  • 'ফ্যামিলি ম্যান' মনোজ নয়, কালীন ভাইয়া, গুড্ডু, মুন্নাদের বেছে নিলেন ক্রিকেটের 'মিস্টার জেন্টালম্যান' কেন উইলিয়ামসন। 

ক্রিকেটের ‘ভদ্রলোক’ এবং ফ্যামিলিম্যানের মধ্যে ভার্চুয়াল মোলাকাতের ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কিউয়ি ক্রিকেট অধিনায়ক কেন উইলিয়ামসন এবং বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ীকে সম্প্রতি ভার্চুয়াল আড্ডায় মশগুল হতে দেখা গেল, সেখানে ক্রিকেট থেকে ওয়েব শো- সব নিয়েই চলল আলোচনা। তবে নিজের প্রিয় ভারতীয় ওয়েব সিরিজের নাম কেন মুখে আনতেই হতাশ হয়ে পড়েন ফ্যামিলিম্যান তারকা। 

কেন উইলিয়ামসনকে পছন্দ করেন না, এমন মানুষ ভূ-ভারতে খুঁজে পাওয়া বেশ দুষ্কর। আইপিএলের সুবাদে তো ভারতীয় সংস্কৃতির সঙ্গেও বেশ পরিচিত বিদেশি ক্রিকেটাররা। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমের এক প্রচারমূলক ভিডিয়োতে ফ্যামিলিম্যান শ্রীকান্ত মানে মনোজ বাজপেয়ীর সঙ্গে একান্ত আড্ডায় ধরা দিলেন কেন। ভিডিয়োর এক্কেবারে শেষের দিকে কেন উলিয়ামসনকে মনোজ জিজ্ঞেস করেন ‘তোমার প্রিয় শো কোনটা?’ মনে মনে তিনি হয়ত ভেবেই রেখেছিলেন সৌজন্যের খাতিরে ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজকেই বাছবেন নিউ জিল্যান্ড অধিনায়ক। কিন্তু পর্দার শ্রীকান্ত তিওয়ারিরে একদম হতাশ করে দিলেন কেন। তিনি সাফ জানান, ‘আমার প্রিয় ওয়েব সিরিজের প্রথম দুটি সিজন আমার দারুণ লেগেছে, তিন নম্বরটার জন্য আমি আর অপেক্ষা করতে পারছি না। আমার ফেভারিট সিরিজ মির্জাপুর’। কেন উলিয়ামসনকে ফাঁদে ফেলতে গিয়ে নিজেই জব্দ হয়ে গেলেন মনোজ!

এই মজাদার আলাপচারিতার এক্কেবারে শুরুতে কেন উইলিয়ামসন ‘ফ্যামিলি ম্যান’ বলে সম্বোধন করেন মনোজকে। এরপর ফ্যানেদের হয়ে কেনের সামনে বহু প্রশ্ন রাখেন মনোজ। ব্ল্যাক ক্যাপসদের দল থেকে কোনও ক্রিকেটার একজন দক্ষ গুপ্তচর হতে পারবে তা জানতে চান মনোজ। জবাবে গ্লেন ফিলিপসকে বেছে নেন কিউয়ি অধিনায়ক, আবার ৯-৫টার চাকরির যোগ্য প্রার্থী হিসাবে উইলিয়ামসনের বাছাই মিচ স্যান্টনার। এদিন মনোজের কাছ থেকে ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর জনপ্রিয় ডায়লগ ‘ডোন্ট বি এ মিনিয়াম গাই’ও শিখে নিলেন কেন উইলিয়ামসন।

এবার থেকে নিউ জিল্যান্ড দলের ক্রিকেট ম্যাচ সরাসরি সম্প্রচারিত হবে স্ট্রিমিং প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে। আমাজন ফ্যামিলিতে কেন-কে স্বাগত জানাতেই এই ভার্চুয়াল মোলাকাত। 

 

 

 

বন্ধ করুন