এবার প্রযোজনায় হাতেখড়ি হবে কঙ্গনা রানাওয়তের (সৌজন্যে-টুইটার)
এবার প্রযোজনায় হাতেখড়ি হবে কঙ্গনা রানাওয়তের (সৌজন্যে-টুইটার)

কঙ্গনার নতুন সফর শুরু, মকর সংক্রান্তিতে সুখবর দিলেন কুইন

  • ঘোষণা সেরেছিলেন আগেই, এবার আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু করল কঙ্গনা রানাওয়তের প্রযোজক সংস্থা, 'মনিকর্ণিকা ফিল্মস'।

ঘোষণা সেরেছিলেন আগেই, এবার আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু করল কঙ্গনা রানাওয়তের প্রযোজক সংস্থা। মকর সংক্রান্তির শুভদিনে অভিনেত্রী কঙ্গনা রানাওয়তে নতুন ইনিংস শুরু করলেন প্রযোজক হিসাবে। তাঁর প্রযোজনা সংস্থার নাম মনিকর্ণিকা ফিল্মস। কঙ্গনার বোন তথা মুখপাত্র রঙ্গোলি চান্দেল টুইটারে পুজোর ছবি পোস্ট করে লেখেন, 'আজ আমরা কঙ্গনার স্টুডিওর উদ্বোধন করলাম, মনিকর্ণিকা ফিল্মস। কঙ্গনা প্রযোজক এবং পরিচালনক হিসাবে কাজ করবে এবং অক্ষত সংস্থার আইনী এবং আর্থিক দিকটা খেয়াল রাখবে, অক্ষত নিউ ইয়ার্ক ফিল্ম অ্যাকাডেমি থেকে ফিল্ম প্রোডাকশন নিয়ে পড়াশোনা করেছে’।

প্রসঙ্গত, কঙ্গনা এবং রঙ্গোলির ভাই অক্ষত।

নভেম্বর মাসে কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল টুইটারে ঘোষণা করেছিলেন নায়িকা তাঁর নিজের প্রযোজনা সংস্থা শুরু করতে চলেছেন। সংস্থার নাম 'মণিকর্নিকা ফিল্মস', যার নামকরণ করা হয়েছে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের নামের উপর।

সাধারণত বিতর্কিত যেসব বিষয় নিয়ে বলিউড ছবি তৈরি করতে ভয় পায়, সেই সব গল্পই বলবে কঙ্গনা রানাওয়তের প্রযোজনা সংস্থা। এমনটাই জানিয়েছিলেন রঙ্গোলি।

কঙ্গনা অভিনীত মনিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসির নাম শুরু থেকেই বিতর্কে জড়িয়েছিল। ছবির পরিচালকের ক্রেডিটে কৃষের নামের সঙ্গে যুক্ত হয়েছিল কঙ্গনার নাম। কঙ্গনার সঙ্গে মতের মিল না হওয়ায় মাঝপথেই এই প্রোজেক্ট থেকে সরে গিয়েছিলেন কৃষ। যদিও ছবি মুক্তির পর নতুন করে বিতর্ক তৈরি করে কৃষের বেশ কিছু টুইট। তবে ছবি ১০০ কোটির গন্ডি পার করার পর কঙ্গনা জানিয়েছিলেন সাফল্যের চেয়ে বেশি দামি আর কিছুই নয়। দর্শকদের ভালোবাসায় আমি আপ্লুত’।

মুম্বই মিররের খবর অনুযায়ী বাবরি মসজিদ মামলার উপর একটি ছবি প্রযোজনা করবে কঙ্গনার প্রযোজক সংস্থা। ছবির নাম অপরাজিতা অযোধ্যা। পাশাপাশি শীঘ্রই বক্স অফিসে পাঙ্গা নিয়ে হাজির হচ্ছেন কুইন। পরিচালক অশ্বিনী আইয়ার তিওয়ারির এই ছবি মুক্তি পাবে ২৪ জানুয়ারি। এছাড়াও তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জে জয়ললিতার বায়োপিকেও শীঘ্রই দেখা যাবে কঙ্গনাকে। আপতত এই ছবির শ্যুটিং সারছেন অভিনেত্রী।




বন্ধ করুন