বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ঠিকাদার’ করণ -আদিত্যরা লুকিয়ে,'থালাইভি' বাঁচাবে বলিউডকে, দাবি কঙ্গনার
কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত

‘ঠিকাদার’ করণ -আদিত্যরা লুকিয়ে,'থালাইভি' বাঁচাবে বলিউডকে, দাবি কঙ্গনার

  • আগামী ২৩ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘থালাইভি’।

করোনার জেরে ছবির মুক্তির দিনক্ষণ পিছিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের বেশ কয়েকটি প্রযোজনা সংস্থা। বছরের শুরুতেই অনেক প্রযোজনা সংস্থা ছবির মুক্তির নতুন দিনক্ষণ জানিয়ে দিয়েছেন। তবে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও টিম ‘থালাইভি’ সিদ্ধান্তে অটল। আগামী ২৩ এপ্রিল নির্ধারিত দিনেই মুক্তি পাবে এই ছবি। 

কঙ্গনা এই সম্পর্কে টুইট করে জানিয়েছেন, তাঁর ছবি দিয়েই একটা বড় সংখ্যক দর্শক হলমুখী হবেন। পাশাপাশি তিনি প্রযোজক করণ জোহর এবং আদিত্য চোপড়াকে টেনে ফের  নিশানায় নিলেন এই দুই বলিউড প্রযোজক-পরিচালকে। 

টুইট করে কঙ্গনা লেখেন, ‘আমাকে ইন্ডাস্ট্রি থেকে বাইরে বের করে দেওয়ার জন্য সব কিছু করেছিল ওঁরা। একত্রিত হয়েছিল, হয়রান করেছিল। বলিউডের ঠিকাদার করণ জোহার এবং আদিত্য চোপড়া আজকে লুকিয়ে রয়েছে, সব বড় নায়কেরা লুকিয়ে রয়েছে। কিন্তু কঙ্গনা এবং তাঁর টিম বলিউডে আগামিতে ১০০ কোটি টাকার বাজেটের ছবি নিয়ে আসছে। ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে যে মহিলাটি ইন্ডাস্ট্রির বাইরের সন্তান ছিল, সেই রক্ষাকর্তা হয়ে দাঁড়িয়েছিল'।

২ এপ্রিল, শুক্রবার থালাইভির প্রথম গান প্রকাশিত হবে। তামিলনাড়ুর প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জে জয়ললিতার বায়োপিক এই ছবি। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন বিজয়। ছবিতে এম জি রামচন্দ্রনের ভূমিকায় অভিনয় করেছেন অরবিন্দ স্বামী। 

অভিনেত্রী থেকে নেত্রী হয়ে উঠবার জয়ললিতার সফরমানা এই ছবি। ‘থালাইভি’র ট্রেলার ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে। এখন অপেক্ষা ছবি মুক্তির।

বন্ধ করুন