বাড়ি > বায়োস্কোপ > ‘জয়াজি,অভিষেক যদি বুলিংয়ের মুখে পড়ে একদিন আত্মহত্যা করত, বলতেন একথা?', কঙ্গনা
জয়াকে পাল্টা দিলেন কঙ্গনা 
জয়াকে পাল্টা দিলেন কঙ্গনা 

‘জয়াজি,অভিষেক যদি বুলিংয়ের মুখে পড়ে একদিন আত্মহত্যা করত, বলতেন একথা?', কঙ্গনা

  • বলিউডের মাদক যোগ নিয়ে সোমবারের পর মঙ্গলবারও সরগরম সংসদের বাদল অধিবেশন। সোমবার বিজেপি সাংসদ রবি কিষাণ মন্তব্যের বিরুদ্ধে আজ সংসদে ফুঁসে উঠলেন জয়া। 

রাজ্যসভায় দাঁড়িয়ে মঙ্গলরার নাম না করেই কঙ্গনা রানাওয়াত ও রবি কিষাণকে কটাক্ষ করেন জয়া বচ্চন। এবার জয়ার কটাক্ষের পালটা জবাব দিলেন কঙ্গনা। পরিচিত মেজাজেই নাম উল্লেখ করে তীব্র বাক্য বাণে সমাজবাদী পার্টির রাজ্যসভার সাংসদকে বিঁধলেন কঙ্গনা। বলিউডের মাদকাসক্তি নিয়ে কঙ্গনার মন্তব্যের সমালোচনা করেন জয়া। বলিউডের সঙ্গে নর্দমার তুলনা করেছিলেন কঙ্গনা, যা মেনে নিতে পারেননি বচ্চন পত্নী। 

জয়ার উদ্দেশ্যে এদিন কঙ্গনার বার্তা, ‘জয়াজি আপনি কি ঠিক একই কথা বলতেন যদি আমার জায়গায় আপনার মেয়ে শ্বেতা থাকত, তাঁকে কেউ মারত,জোর করে মাদকাসক্ত করত এবং কিশোরী অবস্থাতে ওকে কেউ যৌন নির্যাজন করত? আপনি কি এই কথাটাই বলতেন যদি অভিষেক লাগাতার বিদ্রুপ এবং হেনস্তার শিকার হওয়ার অভিযোগ জানাত এবং একদিন দেখতেন ওঁর ঝুলন্ত দেহ মিলেছে। আমাদের প্রতিও একটু সমবেদনা দেখান’।

জয়ার মন্তব্যের রেশ টেনেই এদিন এই বক্তব্য রাখলেন কঙ্গনা। এদিন সংসদের উচ্চ কক্ষে জয়া বলেন, ‘বিনোদন ইন্ডাস্ট্রির মানুষজনকে সোশ্যাল মিডিয়ায় লোকে গালমন্দ করছে। যাঁরা বিনো-দুনিয়া থেকেই নিজেরনাম তৈরি করেছে তাঁরাই এটাকে নর্দমা বলছে।এরা যে থালায় খায়, সেই থালাতেই ফুটো করে। আমি এর সঙ্গে সহমত নই।আমি আশা করছি সরকার এই মানুষদের বলবে এই ধরণের শব্দের ব্যবহার না করতে’।

অমিতাভ পত্নী যোগ করেন, ‘ কিছু মানুষের জন্য কখনই গোটা ইন্ডাস্ট্রির ইমেজ নষ্ট করা উচিত নয়। আমি লজ্জিত যে গতকাল আমাদের লোকসভার এক সদস্য ফিল্ম ইন্ডাস্ট্রির বিরুদ্ধে কথা বলেছে যে নিজে সেটার অংশ। এটা লজ্জাজনক’।

গত মাসে বলিউডের মাদকযোগ প্রসঙ্গে কঙ্গনা টুইট করেছিলেন, ‘যদি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বুলিউডে (বলিউডে কটাক্ষা করে এই নামেই চিহ্নিত করেন কঙ্গনা) পা দেয় তাহলে বহু প্রথম সারির তারকাই জেলেবন্দি থাকবে। যদি রক্ত পরীক্ষা করা হয় তাহলে অনেক চাঞ্চল্যকর সত্যি সামনে আসবে। আশা করছি প্রধানমন্ত্রীর স্বচ্ছ ভারত মিশনের সাফাই অভিযানে বুলিউড নামের নর্দমাটাও সাফ হবে’।

উল্লেখ্য সুশান্ত ইস্যুতে মুখ খোলেননি জয়া সহ গোটা বচ্চন পরিবার, কঙ্গনার সঙ্গে মহারাষ্ট্র সরকারের বিবাদ নিয়েও আশ্চর্যজনকভাবে নীরব বচ্চন পরিবার। এর মাঝে মঙ্গলবার আচমকাই জয়া বললেন- 'বলিউডের মানহানির ষড়যন্ত্র চলছে'।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত মাদককাণ্ডের তদন্ত করছে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। এনসিবি মাদকচক্রের সঙ্গে জড়িত থাকার অপরাধে রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌভিক সহ একাধিক ব্যক্তিকে গ্রেফতার করেছে। এনসিবির জেরা সারা আলি খান, রকুল প্রীত সিংয়ের মতো অভিনেত্রীর নামও জানিয়েছেন রিয়া। অভিযুক্ত নায়িকার মতে এঁরাও ড্রাগ সেবনের সঙ্গে যুক্ত। বলিউডের মাদকযোগ সামনে আসার পর থেকেই নেটিজেনদের বিরাট অংশের নিশানায় বি-টাউন।

বন্ধ করুন