বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut: ‘ছবি হিট না ফ্লপ মুভি মাফিয়া ঠিক করছে’-ব্রহ্মাস্ত্র নিয়ে তেলেবেগুনে জ্বলছেন কঙ্গনা!
ফের বিস্ফোরক কঙ্গনা (ছবি-ইনস্টাগ্রাম)

Kangana Ranaut: ‘ছবি হিট না ফ্লপ মুভি মাফিয়া ঠিক করছে’-ব্রহ্মাস্ত্র নিয়ে তেলেবেগুনে জ্বলছেন কঙ্গনা!

  • Kangana Ranaut vs Karan Johar: 'মুভি মাফিয়ারা ঠিক করে কোন ছবি হিট হবে, কোনটা ফ্লপ', ব্রহ্মাস্ত্র নিয়ে করণকে খোঁচা কঙ্গনার। আয়ের হিসাবে ফের গড়মিলের অভিযোগ আনলেন।

‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে কঙ্গনার মাথাব্য়াথার শেষ নেই! ছবির বক্স অফিস কালেকশন নিয়ে কারচুপি করছেন প্রযোজক করণ জোহর, এই অভিযোগ আগেই এনেছেন কঙ্গনা। ফের কঙ্গনার নিশানায় রণবীর-আলিয়ার ছবি। কঙ্গনা আবারও দাবি করলেন ‘ব্রহ্মাস্ত্র’র ভুয়ো বক্স অফিস কালেকশন প্রকাশ্যে আনছেন করণ। এবং তাঁদের ‘মিথ্য দাবি ফাঁস হয়ে গেছে’।

ইনস্টাগ্রাম স্টোরিতে AndhraBoxOffice.com-এর একটি স্ক্রিনশট শেয়ার করেন কঙ্গনা। সেখানে উল্লেখ করা হয়েছে এই ছবির বিশ্বব্যাপী বক্স অফিস কালেকশন ২৪৬ কোটি, কিন্তু এটা ‘ব্রহ্মাস্ত্র’-এর মতো বিগ বাজেট ছবির জন্য যথেষ্ট নয়। লাভ-ক্ষতির হিসাবে অনেকখানি পিছিয়ে রয়েছে এই ছবি। ওই টুইট শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘মাত্র ১৪৪ কোটি আয় করবার পরই এই ছবিকে হিটের তকমা দেওয়া হচ্ছে, ছবির বাজেট যেখানে ৬৫০ কোটি। ঠিক এইভাবেই মুভি মাফিয়ারা ঠিক করে কোনও ছবি সম্পর্কে জনতার দৃষ্টিভঙ্গি কেমন হবে। তাঁরা ঠিক করে কোন ছবিটা হিট হবে আর কোনটা ফ্লপ, সেখানে সেই ছবির কালেকশন, লাভের হিসাবের কোনও মূল্য নেই। তাঁরা ঠিক করে কোন ছবিটা নিয়ে মাতামাতি করা হবে, কাকে বয়কট করা। এখানেই তাঁদের পর্দা ফাঁস হয়ে যায়’।

কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি
কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি

কঙ্গনার শেয়ার করা একটি তথ্য নিয়ে কোনও সন্দেহ নেই যে এই ছবি এখনও পর্যন্ত ২৪৬ কোটি টাকা আয় করেছে। তবে এই ছবির বাজেট সম্পর্কে কোনও স্পষ্ট তথ্য নেই। যদিও শুরু থেকেই যা রিপোর্ট সামনে এসেছে তাতে বলা হয়েছে ৪০০ কোটির বেশি এই ছবির বাজেট। প্রমোশনের খরচ যোগ হলে এই বাজেট একলাফে আরও কয়েক শো কোটি বাড়বে তা নিশ্চিত। সুতরাং হিটের তকমা পেতে এখনও অনেকটা সফর পার করতে হবে এই ছবিকে। কিন্তু একথাও অস্বীকার করা যাবে না হিন্দি ছবির বক্স অফিসে মরা গাঙে বান এনেছে ‘ব্রহ্মাস্ত্র’। রণবীর-আলিয়ার এই ছবি দেখতে হলমুখী হচ্ছে দর্শক।

আরও পড়ুন- বিনা মেকআপে রাস্তায় উরফি,ক্যামেরা দেখেই মুখ লুকোলেন! নায়িকাকে দেখে চেনা দায়

কিন্তু কঙ্গনা আছেন কঙ্গনাতেই! গত সপ্তাহেই অয়ন মুখোপাধ্যা ছবি তৈরির দক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন কঙ্গনা। তাঁর কথায়, ‘অয়ন জীবনে কোনওদিন একটাও ভালো ছবি বানায়নি। ৬০০ কোটির বাজেট কীভাবে এই পরিচালকের জন্য খরচ করা হল… ফক্স স্টুডিও ইন্ডিয়া নিজেদের বিক্রি করে দিতে বাধ্য হল এই ছবির খরচ জোগাতে। দেশে আর কত স্টুডিও বন্ধ হবে এই ভাঁড়ের জন্য? যাঁরা অয়নকে জিনিয়াস বলেছেন, তাঁদের ধরে জেলে পুরে দেওয়া উচিত’।

বক্স অফিসে কঙ্গনার শেষ ছবি ‘ধাকড়’ ধরাশায়ী হয়েছে সম্পূর্ণভাবে। আগামিতে অভিনেত্রীকে দেখা যাবে ‘এমার্জেন্সি’ ছবিতে। এই পিরিয়ড ড্রামায় ভারতের একমাত্র মহিলা প্রধানমন্ত্রী শ্রীমতী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। যদিও এটি ইন্দিরার বায়োপিক নয়।

বন্ধ করুন