বাংলা নিউজ > বায়োস্কোপ > আসছে 'মনিকর্ণিকা রিটার্নস', এবার কাশ্মীরি যোদ্ধা রানির ভূমিকায় কঙ্গনা
কঙ্গনা রানাওয়াত। 
কঙ্গনা রানাওয়াত। 

আসছে 'মনিকর্ণিকা রিটার্নস', এবার কাশ্মীরি যোদ্ধা রানির ভূমিকায় কঙ্গনা

  • নতুন ছবির ঘোষণা করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

মেয়ে, মহিলা থেকে শক্তিশালী মানুষ হয়ে ওঠার কাহিনি। যে কাহিনি ইতিহাসকে ছুঁয়ে আছে। তা ছিল ২০১৯ সালের কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘মনিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’। এবার অভিনেত্রীকে দেখা যাবে ‘মনিকর্ণিকা রিটার্নস: দ্য লেজেন্ড অফ ডিড্ডা’(Manikarnika Returns: The Legend of Didda)তে। নতুন ছবির ঘোষণা করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। 

রানি লক্ষ্মীবাইয়ের পর, ঐতিহাসিক ড্রামা কাশ্মীরি যোদ্ধা রানি ডিড্ডার গল্পে দেখা যাবে অভিনেত্রীকে। সম্প্রতি টুইট করে কঙ্গনা জানিয়েছেন, ‘আমাদের ভারতবর্ষ সাক্ষী আছে ঝাঁসি রানির মতো অনেক বীরাঙ্গনার গল্প নিয়ে। এই রকমই আরো একটা বীরগাথা আছে কাশ্মীরের এক রানির, যে মেহমুদ গজনিকে একবার নয় দু’বার হারিয়েছেন’। প্রযোজক কমল জৈনের সঙ্গে এই সিনেমা প্রকল্পে যোগ দিচ্ছেন কঙ্গনা। 

ডিড্ডা কে? 

কাশ্মিরী যোদ্ধা রানি ডিড্ডা। মেহমুদ গজনির দু’বার কাশ্মীর আক্রমণের চেষ্টাকে ব্যর্থ করেছেন তিনি।

২০১৯ সালে দারুণ সাফল্য পেয়েছিল কঙ্গনা রানাওয়াতের ইতিহাস নির্ভর সিনেমা ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’। এবার আরও একটি ঐতিহাসিক সিনেমার ঘোষণা করলেন কঙ্গনা। কাশ্মীরের রানী ডিড্ডার গল্প এবার সেলুলয়েডে বন্দি করতে চান অভিনেত্রী। 

‘মণিকর্ণিকা রিটার্নস: দ্য লেজেন্ড অব ডিড্ডা’ ছাড়াও কঙ্গনা রানাওয়াতের ঝুলিতে এখন রয়েছে এ এল বিজয়ের ‘থালাইভি’, রজনীশ ঘাই পরিচালিত ‘ধাকড়’ এবং সর্বেশ মেওয়ারার ‘তেজস’। 

বন্ধ করুন