বাড়ি > বায়োস্কোপ > রণবীর,ভিকি কৌশলদের ড্রাগ টেস্ট করানোর অনুরোধ জানালেন কঙ্গনা রানাওয়াত
কঙ্গনার নতুন দাবি 
কঙ্গনার নতুন দাবি 

রণবীর,ভিকি কৌশলদের ড্রাগ টেস্ট করানোর অনুরোধ জানালেন কঙ্গনা রানাওয়াত

  • 'শোনা যায়,আপনারা কোকেনে আসক্ত। ড্রাগ টেস্ট করিয়ে প্রমাণ দিন এগুলো মিথ্যা রটনা, অনুরোধ কঙ্গনার।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদকচক্রের যোগের হদিশ মেলার পর থেকেই হইচই দেশজুড়ে। কঙ্গনা রানাওয়াত রিপাবলিক টিভিকে দেওয়া সাক্ষাত্কারে দাবি করেন, বলিউডের ৯৯% ব্যক্তিই মাদকাসক্ত। এবার নাম উল্লেখ করে বেশ কিছু বলিউড তারকাকে ডোপ টেস্ট করাতে বললেন কঙ্গনা। তাঁর দাবি এমন গুঞ্জন শোনা যায় যে রণবীর সিং, রণবীর কাপুর, অয়ন মুখোপাধ্যায়, ভিকি কৌশলরা কোকেনে আসক্ত। তাই তাঁদের পরীক্ষা করিয়ে সকলকে প্রমাণ দেওয়া উচিত এগুলো মিথ্যা অপবাদমাত্র। 

টুইট বার্তায় কঙ্গনা লেখেন, ‘আমি অনুরোধ করছি রণবীর সিং, রণবীর কাপুর, অয়ন মুখোপাধ্যায় এবং ভিকি কৌশলকে নিজেদের রক্তের নমুনা পরীক্ষা করাতে ড্রাগ টেস্টের জন্য, এইরকম গুঞ্জন শোনা যায় তাঁরা কোকেনে আসক্ত। আমি চাই তাঁরা এই গুঞ্জনটা মিথ্যা প্রমাণ করুক কারণ এই সব যুবকরা লক্ষ লক্ষ মানুষকে অনুপ্রেরণা দেবেন যদি তাঁদের নমুনা পরীক্ষার রেজাল্ট নেগেটিভ আসে’। এই টুইটে প্রধানমন্ত্রীর দফতরকেও ট্যাগ করেন পদ্মশ্রী সম্মানে ভূষিত এই নায়িকা। 

কঙ্গনার টুইট 
কঙ্গনার টুইট 

এর আগে রাজনৈতিক ব্যক্তিত্ব মনজিন্দর সিং সিরসা করণ জোহরের পার্টির একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দাবি করেছিলেন উপস্থিত সকলেই ড্রাগের নেশা করে রয়েছেন। সেই ভিডিয়োটিতে দেখা গিয়েছিল রণবীর, অয়ন, ভিকি, দীপিকা পাড়ুকোন, অর্জুন কাপুর, মালাইকা আরোরা, শাহিদ কাপুর,বরুণ ধাওয়ানদের। করণের বাড়ির অন্দরমহলের এই ভিডিয়োটি শুরুতে করণ নিজেই পোস্ট করেছিলেন,কিন্তু বিতর্ক মাথাচাড়া দিলে তড়িঘড়ি সেই ভিডিয়ো ডিলিট করে দেন প্রযোজক।

করণ জোহর এই অভিযোগ খারিজ করে দেন রাজীব মসন্দের এক সাক্ষাত্কারে, সাফাই হিসাবে বলেন, যদি এমনটা হতো তাহলে তিনি নিজে কি সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেন?  ভিকির পিছনে থাকা সাদা রঙের যে বস্তুটি দেখে সকলে ভেবেছে ওটি ড্রাগ সেটি নাকি আদোতে একটি আলোর প্রতিচ্ছবি মাত্র, দাবি করেন ধর্মা কর্ণধার। তিনি বলেন, ‘তার মানে আপনি বলতে চাইছেন কেউ নাক রগড়াতে পারবে না, কেউ পিছনের পকেটে নিজের ফোন রাখতে পারবে না, এবং কেউ আলোর প্রতিচ্ছবিকে পাউডার ভাবতে পারবে’।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের একবার ভাইরাল হয়ে গিয়েছে করণ জোহরের পার্টির এই ভিডিয়ো এবং বলিউডের মাদকযোগের প্রসঙ্গ নিয়ে চর্চার শেষ নেই সোশ্যাল মিডিয়ায়। 

বন্ধ করুন