বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana's Net Worth: ২৬ কোটি ৭৬ লাখের কেবল বাড়ি! সোনা-হিরে-গাড়ি মিলিয়ে মোট কত সম্পত্তির মালিক কঙ্গনা?

Kangana's Net Worth: ২৬ কোটি ৭৬ লাখের কেবল বাড়ি! সোনা-হিরে-গাড়ি মিলিয়ে মোট কত সম্পত্তির মালিক কঙ্গনা?

মোট কত সম্পত্তির মালিক কঙ্গনা?

Kangana's Net Worth: হিমাচলের মান্ডি লোকসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে লড়াই করছেন কঙ্গনা রানাওয়াত। এদিন তিনি তাঁর মনোনয়ন জমা দিলেন। জানেন কি তিনি কত টাকা মালিক?

এবারের লোকসভা নির্বাচনের অন্যতম চমক ছিলেন হিমাচলের মান্ডি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্থাৎ কঙ্গনা রানাওয়াত। এদিন অর্থাৎ ১৪ মে তিনি তাঁর মনোনয়ন পত্র জমা দিলেন। জানেন কি অভিনেত্রী মোট কত সম্পত্তির মালিক? কী কী আছে তাঁর?

কঙ্গনা রানাওয়াতের সম্পত্তির হিসেব

কঙ্গনা রানাওয়াত ২০২২-২৩ সালের অর্থবর্ষে মোট ৪ কোটি ১২ লাখ ৯৫ হাজার ৭৭০ টাকা আয় করেছেন। এখান থেকেই বোঝা যাচ্ছে গত অর্থবর্ষের তুলনায় তাঁর এই অর্থবর্ষে আয় অনেকটাই কমেছে। ২০২১-২২ সালে তিনি ১২ কোটি ৩০ লাখ ৯২ হাজার ১২০ টাকা আয় করেছিলেন।

আরও পড়ুন: এবার এমিলি ওয়াটসনের সহ-অভিনেত্রী টাবু! দেখা যাবে কোন ছবিতে?

আরও পড়ুন: সেই চলন সেই বলন, সৃজিত-চঞ্চলের জুটি প্রত্যাশা বাড়াল পদাতিক নিয়ে, প্রকাশ্যে ঝলক

এছাড়া আর কী কী আছে কঙ্গনার? তাঁর দেওয়া সম্পত্তির খতিয়ান অনুযায়ী বলিউডের কুইনের কাছে এখন ২ লাখ টাকা আছে। দুটি মার্সিডিজ এবং একটি BMW গাড়ি আছে। বর্তমানে তাঁর এই BMW গাড়িটির বাজার দর ৯৮ লাখ ২৫ হাজার ৩৫৬ টাকা। তাঁর একটি মার্সিডিজ বেঞ্জের দাম ৫৮ লাখ ৬৫ হাজার ৭৭১ টাকা। আরেকটি মার্সিডিজের দাম ৩ কোটি ৯১ লাখ ২২ হাজার ৭১৮ টাকা। এছাড়া তাঁর একটি স্কুটিও আছে যার মূল্য ৫৩ হাজার ৮২৭ টাকা।

প্রায় পাঁচ কোটি টাকার সোনার গয়না আছে কঙ্গনার। যার ওজন ৬.৭০ কিলো। শুধুই কি তাই? ৫০ লাখ টাকার রুপোর গয়না, ৩ কোটি টাকার হিরে আছে কঙ্গনার। ফলে কঙ্গনা রানাওয়াতের মোট অস্থাবর সম্পত্তির মূল্য ২৮ কোটি ৭৩ লাখ ৪৪ হাজার ২৩৯ টাকা ৩৬ পয়সা।

কঙ্গনার স্থাবর সম্পত্তি

কঙ্গনা রানাওয়াতের মানালিতে একটি, মুম্বইতে একটি এবং চণ্ডীগড়ে চারটি বাড়ি আছে। ফলে তাঁর এই বাড়িগুলোর দাম যথাক্রমে ২১ কোটি ৭৮ লাখ ৫৬০ টাকা, ২ কোটি ৫০ লাখ, ৫৫ লাখ, ৭৫ লাখ, ৫৮ লাখ এবং ৫৮ লাখ।

তবে তাঁর নামে যে বিপুল সম্পত্তি আছে সেটাই নয়। কঙ্গনা রানাওয়াতের মাথায় কিন্তু বিপুল ঋণের বোঝাও আছে। কঙ্গনার মোট ঋণ হল ১৭ কোটি ৩৮ লাখ ৮৬ হাজার ৬৮১ টাকা।

আরও পড়ুন: 'উনি মিথ্যেবাদী...' মিঠুনের উপর মেজাজ হারালেন কামারপুকুরের স্থানীয়রা, রোড শোতে গিয়ে কী কাণ্ড ঘটালেন মহাগুরু?

মনোনয়ন জমা দিয়ে কী বললেন কঙ্গনা?

এদিন মনোনয়ন পত্র জমা দেওয়ার পর কঙ্গনা রানাওয়াত জানান, 'আমি আজ মান্ডি থেকে লোকসভা নির্বাচনের জন্য মনোনয়ন পত্র জমা দিলাম। এটা আমার জন্য গর্বের যে আমি মান্ডি থেকে লড়াই করার সুযোগ পেলাম। বলিউডে আমি সফল। এবার আশা করছি যে আমি রাজনীতির ময়দানেও সাফল্য পাব।'

বায়োস্কোপ খবর

Latest News

সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো ভ্যাম্পায়ার ফেশিয়াল করান সাবধানে! হতে পারে মারাত্মক বিপদ পিনারাই বিজয়নকে কি সরিয়ে দেওয়া হবে? লোকসভার ফলে সিপিএমের অন্দরে গুঞ্জন হিমালয়ের হিমবাহ দ্রুত গলছে, হ্রদের আয়তনও দ্বিগুণ হয়েছে! ব্লু টিক দেওয়া অ্যাকাউন্টে একাধিক অশালীন পোস্ট, কারণ জানালেন জাহ্নবীর মুখপাত্র ‘যদি ইভিএম হ্যাক করা যায় তবে তো টেসলাও…’ মাস্ককে একহাত নিলেন রাজীব চন্দ্রশেখর নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক AI-কে মানুষ ভাবা বন্ধ করুন, এটি একটি টুল! হঠাৎই বিস্ফোরক মাইক্রোসফ্টের সিইও দুর্ঘটনা কাড়ে ফুটবল খেলার স্বপ্ন, গিটার হাতে সারেগামাপা-র মঞ্চ মাতালেন শিলাজিৎ গুপ্ত যুগের থেকেও প্রাচীন মন্দিরের খোঁজ মধ্যপ্রদেশে

T20 WC 2024

সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.