বাড়ি > বায়োস্কোপ > বলিউড কোনওদিন ওর ট্যালেন্টের দাম দেয়নি,এটা সুইসাইড নয়, পরিকল্পিত খুন:কঙ্গনা
সুশান্তের মৃত্যু নিয়ে বিস্ফোরক মন্তব্য কঙ্গনার
সুশান্তের মৃত্যু নিয়ে বিস্ফোরক মন্তব্য কঙ্গনার

বলিউড কোনওদিন ওর ট্যালেন্টের দাম দেয়নি,এটা সুইসাইড নয়, পরিকল্পিত খুন:কঙ্গনা

  • গল্লি বয়ের মতো খারাপ মানের ছবিকে সব পুরস্কার দেবে কিন্তু ছিঁছোড়েকে দেবে না, সঞ্জয় দত্তের অ্যাডিকশন এদের কিউট লাগবে কিন্তু সুশান্ত সাইকোটিক,নিউরোটিক!

'বলিউড কোনওদিন দাম দেয়নি সুশান্ত সিং রাজপুতের। দূরে সরিয়ে রেখেছিল,…এটা সুইসাইড নয় পরিকল্পিত খুন'- সোমবার সুশান্ত সিং রাজপুতের মৃত্য নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নিয়ে গতকাল থেকেই বলিউডের এলিট ক্লাব এবং তাঁদের স্বজনপোষণকে একহাত নিয়েছেন নেটিজেনরা। বলিউডের বরাবরই ঠোঁট কাটা হিসাবে পরিচিত কঙ্গনা রানায়াতও সুশান্তের মৃত্যুর জন্য দুষলেন বলিউড ও সাংবাদমাধ্যমের একাংশকে। এদিন এক ভিডিয়ো বার্তায় কঙ্গনা বলেন, ‘ইন্ডাস্ট্রি বরাবরই সত্ আচরণ করেছে সুশান্তের সঙ্গে,কারণ ও আউটসাইডার,ওর কোনও গডফাদার নেই’। 

প্রায় দু মিনিট দীর্ঘ ভিডিয়োয় কঙ্গনা বলেন, ‘সুশান্ত কোনওদিনই নিজের যোগ্য মর্যাদা পায়,অসাধারণ পারফরম্যান্স সত্ত্বেও ওকে দূরে ঢেলে দেওয়া হয়েছে’। কঙ্গনা প্রশ্ন করেন,'যে ছেলে স্ট্যান্ডফোর্ড বিশ্ববিদ্যালয়ের স্কলারশিপ পায় তাকে আপনারা বলছেন সে চাপ সহ্য করতে পারে না?  আপনারা দেখুন সোশ্যাল মিডিয়ায় ও বলেছে, আমাকে বলিউড ছুঁড়ে ফেলে দেবে, আমার কোনও গডফাদার নেই। আমার সিনেমা দয়া করে দেখ। নিজের সাক্ষাত্কারে ও সে কথা বলছে…কেন বলিউড আমাকে আপন করে নেয় না?  কেন ওর ডেব্যিউ ফিল্মে কাই পো ছে'তে এত ভালো পারফর্মম্যান্স করা সত্ত্বেও কোনও সম্মান,পুরস্কার মেলেনি? মাত্র ছয়-সাত বছরের কেরিয়ারে ধোনি,কেদারনাথের মতো ছবি করেছে সুশান্ত। ছিঁছোড়ের মতো ছবির জন্য ওকে বলিউড কোনও পুরস্কার দিয়েছে? কিন্তু গল্লি বয়ের মতো অত্যন্ত খারাপমানের একটা ছবিকে সব অ্যাওয়ার্ড দেবে! ছিঁছোড়ে সেরা সিনেমা..'

তিনি আরও যোগ করেন, 'আমার সঙ্গেও একই কাজ করেছে, আমাদের কাজকে কেন সম্মান দেওয়া হয় না।…আমাদের আপনাদের ছবি চাই না কিন্তু সম্মান তো দিন… আর এদের কিছু চামচা সাংবাদিক আছে যারা লেখে সুশান্তের মতো মানুষকে ব্লাইন্ড আইটেম লেখে যে ও সাইকোটিক,নিউরোটিক কিন্তু সঞ্জয় দত্তের অ্যাডিকশন এদের খুব কিউট মনে হয়। আমাকেও এরা বলে তুমি ভুলভাল কিছু করে নিও না। কেন এরা আমার মাথায় ঢোকাতে চায় তুমি সুইসাইড কর! তো এটা কি সুইসাইড না পরিকল্পিত খুন? তবে হ্যাঁ, সুশান্ত একটা ভুল করেছে ও সেইসব মানুষের কথায় বিশ্বাস করেছে যাঁরা ওকে বেকার বলেছে। ও মনে রাখেনি ওর মা ওকে কী বলে গিয়েছেন। এবার আমার ঠিক করব ইতিহাস কে লিখবে..'

গড ফাদার না থাকবার আপসোস যে সুশান্তের ছিল তা ধরা পড়েছে প্রয়াত অভিনেতার সোশ্যাল মিডিয়া পোস্টে। সুশান্তের সেই কমেন্ট এখন ভাইরাল নেটদুনিয়ায়।

এক ফ্যান সুশান্তকে জানিয়েছেন, 'তুমি এই ছবিতেও মরে যাবে না..আমি দেখতে চাই না এমন ছবি'। জবাবে সুশান্ত যা লিখেছিলেন তা আপনাকে অবাক করবে! তিনি লেখেন, 'আরে..কিন্তু যদি তুমি না দেখ তাহলে ওরা আমাকে ছুঁড়ে ফেলে দেবে, আমার কোনও গডফাদার নেই ইন্ডাস্ট্রিতে।সেই কারণেই আমি তোমাদেরকে আমার গড এবং ফাদার বানিয়ে নিয়েছি। দয়া করে সিনেমাটা একবার দেখ যদি তুমি চাও এই বলিউড ইন্ডাস্ট্রিতে আমি টিকে থাকি'।

সুশান্তের সেই ভাইরাল কমেন্ট 
সুশান্তের সেই ভাইরাল কমেন্ট 

সোমবার বলিউডের সেলেব্রিটি হেয়ার স্টাইলিস্ট স্বপ্না ভাবনি সুশান্তের অবসাদগ্রস্ত হওয়ার খবর মেনে নিয়ে লেখেন এটা বলিউডের কাছে সিক্রেট ছিল না এবং সাহায্যের হাত বাড়ায়নি। ‘এটা কোনও রহস্য নয় যে গত কয়েক বছর ধরে সুশান্ত খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিল। ইন্ডাস্ট্রির কেউ ওর পাশে দাঁড়ায়নি,সাহায্যের হাত বাড়ায়নি। আজকের টুইটার প্রমাণ করে দিচ্ছে এই ইন্ডাস্ট্রি আসলে কতখানি নীচ..কেউ এখানে তোমার বন্ধু নয়’।

 

বন্ধ করুন