বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এমরাজেন্সি’তে ইন্দিরা গান্ধি সাজতে হলিউডের অস্কারজয়ী মেকআপ আর্টিস্ট আনল কঙ্গনা
‘এমরাজেন্সি’ সিনেমার জন্য হলিউড থেকে প্রস্থেটিক মেকআপ আর্টিস্ট নিয়ে এল কঙ্গনা রানাওয়াত। 

‘এমরাজেন্সি’তে ইন্দিরা গান্ধি সাজতে হলিউডের অস্কারজয়ী মেকআপ আর্টিস্ট আনল কঙ্গনা

  • নিজের পরিচালনার দ্বিতীয় ছবি ‘এমারজেন্সি’র জন্য হলিউডের অস্কারজয়ী মেকআপ আর্টিস্ট নিয়ে এলেন কঙ্গনা রানাওয়াত। ছবিতে তাঁর দেখা মিলবে ইন্দিরা গান্ধির চরিত্রে। 

কঙ্গনা রানাওয়াতের শেষ ছবি ‘ধাকড়’ এক্কেবারে মুখ থুবরে পড়েছে বক্স অফিসে। ছবি বানাতে যা খরচ হয়েছে তার সিঁকি ভাগও ঘরে তুলতে পারেনি ছবিখানা। তবে সেসব ভুলে নিজের পরিচালনায় নতুন ছবি ‘এমারজেন্সি’-এর কাজ শুরু করে দিয়েছে কঙ্গনা। এই রাজনৈতিক ড্রামায় অভিনেত্রীকে দেখা যাবে ইন্দিরা গান্ধির চরিত্রে। আর সেই সূত্রেই হলিউড থেকে প্রস্থেটিক আর্টিস্টকে নিয়ে আসা হয়েছে ভারতে।

অস্কার-জয়ী প্রস্থেটিক মেকআপ আর্টিস্ট ডেভিড মালিনস্কি কাজ করবেন ‘এমারজেন্সি’তে। নিজের আর ডেভিডের একটা ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে সকলের সঙ্গে এই খবর শেয়ার করে নিয়েছেন কঙ্গনা। লিখেছেন, ‘ওয়েলকাম টু দ্য টিম এমারজেন্সি’। পরের ছবিতে কঙ্গনা লেখেন, ‘অস্কার-জয়ী শিল্পীকে এমারজেন্সির টিমে পেয়ে আমি খুব খুশি।’ ডেভিডের সঙ্গে চলা কিছু ওয়ার্কশপ সেশনের ছবিও শেয়ার করে নিয়েছেন তিনি ইনস্টা স্টোরিতে।

প্রসঙ্গত ‘ডার্কেস্ট আওয়ার’ ছবির জন্য ২০১৮ বাফটা এবং অস্কার জিতে নেন ডেভিড মালিনস্কি। এছাড়াও তাঁর কাজ প্রশংসিত হয়েছে ওয়ার্ল্ড ওয়ার জেড (২০১৩) আর ব্যাটম্যান (২০২২) ছবিতে।

ডেভিড মালিনস্কি-র সঙ্গে লুক টেস্টে ব্যস্ত কঙ্গনা।
ডেভিড মালিনস্কি-র সঙ্গে লুক টেস্টে ব্যস্ত কঙ্গনা।

S২০২১ সালে এমারজেন্সি-র কথা ঘোষণা করেন কঙ্গনা। চলতি মাসেই এই নিয়ে একটি সোশ্যাল পোস্টে লিখেছিলেন, ‘পরিচালকের টুপি পরলাম দ্বিতীয়বার। গত এক বছর ধরে এমার্জেন্সিতে কাজ করার পর বুঝতে পারলাম এটা আমার থেকে ভালো বানাতে আর কেউ পারবে না। বিখ্যাত লেখক রীতেশ শাহর সঙ্গে কাজ করছি এই ছবিতে। এটা বানাতে যদি আমাকে কিছু অভিনয় ফিরিয়ে দিতে হয় আমি তাও করতে প্রস্তুত। এখন থেকেই উত্তেজিত আমি। এটা আমার জন্য একটা দারুণ জার্নি হতে চলেছে।’

কঙ্গনার ইনস্টাস্টোরির ঝলক, দেখুন জোর কদমে চলছে ‘এমারজেন্সি’ সিনেমার কাজ।
কঙ্গনার ইনস্টাস্টোরির ঝলক, দেখুন জোর কদমে চলছে ‘এমারজেন্সি’ সিনেমার কাজ।

‘এমারজেন্সি’ ছাড়াও কঙ্গনার ‘তেজাস’ মুক্তি পাওয়ার অপেক্ষায়। ‘তেজাস’-এ এয়ারফোর্স পাইলটের ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। সঙ্গে কঙ্গনার প্রযোজনায় নওয়াজের ‘টিকু ওয়েডস শেরু’র কাজও শেষ হয়েছে দিনকয়েক আগে।

 

বন্ধ করুন