বাংলা নিউজ > বায়োস্কোপ > সত্যিই কুইন! ভাইবোনদের অসাধারণ উপহার দিলেন কঙ্গনা
কঙ্গনা, রাঙ্গোলি ও অক্ষত
কঙ্গনা, রাঙ্গোলি ও অক্ষত

সত্যিই কুইন! ভাইবোনদের অসাধারণ উপহার দিলেন কঙ্গনা

  • ‘ভাগ করলে খুশি বাড়ে' বললেন অভিনেত্রী। 

ভাই বোনের জন্য নতুন বিলাশবহুল ফ্ল্যাট কিনলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। রিপোর্ট বলছে, বোন রাঙ্গোলি চান্দেল, ভাই অক্ষত রানাওয়াত এবং দুই তুতো ভাইয়ের জন্য প্রায় ৪ কোটি টাকা মূল্যের চারটি ফ্ল্যাট কিনেছেন অভিনেত্রী। 

মঙ্গলবার টুইট করেই কঙ্গনা নিজেই জানিয়েছেন, ‘আমি সকলকে পরিবারের সঙ্গে তাঁদের সম্পত্তি ভাগ করা নেওয়ার জন্য উৎসাহ দিই.. মনে রাখবে ভাগ করে নিলেই খুশি বাড়ে, তাঁদের সুন্দর এবং বিলাশবহুল অ্যাপার্টমেন্ট ২০২৩ সালের মধ্যে তৈরি হয়ে যাবে। আমি খুব ভাগ্যবান আমার পরিবারের জন্য এটা করতে পেরে’।

কঙ্গনার টুইট
কঙ্গনার টুইট

টাইমস অফ ইন্ডিয়াকে কঙ্গনার এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ভাইবোনেদের খুব সাপোর্ট করেন কঙ্গনা এবং তিনি সেটা আবারও প্রমাণ করেছেন। চণ্ডীগড়ে খুব ভালো জায়গায় বিলাশবহুল ফ্ল্যাট কিনে উপহার দিয়েছেন অভিনেত্রী। এটা বিমানন্দরের খুব কাছেই, চণ্ডীগড়ের হাই ওয়ের পাশে ভালো রেস্তোরাঁ এবং শপিং মলের সামনে ফ্ল্যাট।

অভিনেত্রী পৈত্রিক ভিটে হিমাচল প্রদেশে। মুম্বইতে কঙ্গনার নিজস্ব কিছু সম্পত্তি ফ্ল্যাট এবং অফিস রয়েছে। গত বছর উদয়পুরে, ভাই অক্ষতের নিজের হাতে বিয়ে দিয়েছেন কঙ্গনা। সেই ছবিও অভিনেত্রীর সামাজিক মাধ্যমে উঠে এসেছে। 

আপাতত, ‘থালাইভি’ এবং ‘ধাকড়’এর শ্যুটিংয়ে ব্যস্ত কঙ্গনা। শেষ তাঁকে ‘পাঙ্গা’ ছবিতে অভিনয় করতে দেখা যায়। 

বন্ধ করুন