বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজের সেক্স লাইফ নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য কঙ্গনার

নিজের সেক্স লাইফ নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য কঙ্গনার

কঙ্গনা রানাওয়াত (ছবি-ইনস্টাগ্রাম) 

তরুণ শিল্পী প্রিয়াঙ্কা পলের সঙ্গে টুইট যুদ্ধ জড়িয়ে বেফাঁস মন্তব্য কঙ্গনার। 

সোশ্যাল মিডিয়ায় নিজের বেঁফাস এবং রাখঢাকহীন মন্তব্যের জন্য হামেশাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন কঙ্গনা রানাওয়াত। ভাইয়ের বিয়ের আনন্দের মাঝেও কঙ্গনার ‘টুইট বিস্ফোরণ’ অব্যাহত থেকেছে। সম্প্রতি মুম্বইনিবাসী এক শিল্পী, প্রিয়াঙ্কা পল টুইটারে মানসিক স্বাস্থ্য নিয়ে একটি পোস্ট শেয়ার করেছিলেন। সেই পোস্ট নিয়েই নতুন কাজিয়ায় জড়িয়ে পড়লেন কঙ্গনা। আত্মহত্যার প্রবণতা সহ নানানরকম মানসিক অবসাদ নিয়ে নিয়ে লেখা একটি পোস্ট রি-টুইট করে প্রিয়াঙ্কা লেখেন- ‘কোনও কোনও দিন তো আমি উল্লেখিত সব জিনিসই ঘটিয়েছি…একেই বোধহয় মাল্টি টাস্কিং বলে’। 

এই পোস্ট আচমকাই নজরে আসে কঙ্গনার। এবং তিনি প্রিয়াঙ্কাকে বাক্যবাণে বিদ্ধ করেন। লেখেন- ‘নিজের অবস্থা দেখ.. কিছু নিচ্ছো না কেন? নিজেই স্বীকার করছো যে আত্মহত্যাপ্রবণ, নিজেই বলছো তুমি বিষাক্ত,উদ্ভূত দেখতেও… এইরকম কী খামতি আছে যেটা তোমার মধ্যে নেই ? এক কাজ কর আমাকে জ্ঞান না দিয়ে তুমি বরং আমার একটু জ্ঞান শুনে নাও, নিজের হেয়ারস্টাইল এখনই পালটে ফেল এবং ধ্যান কর’। 

প্রিয়াঙ্কা পল নামের ওই শিল্পী দ্রুত কঙ্গনার কটাক্ষের জবাব দেন, এবং একটি অপশব্দ ব্যবহার করেন। যার জবাবে কঙ্গনা থেমে না থেকে পালটা বলেন- ‘না.. না.. আমি হট এবং সেক্সি, আমি নিজে নিজে এই কাজ করি না’। 

কঙ্গনার আক্রমণাত্মক টুইট 
কঙ্গনার আক্রমণাত্মক টুইট 

কঙ্গনা যদিও এরপর খানিকটা বিষয়টি হালকা করে বলেন- আমি কিন্তু উদ্ভট মানুষ পছন্দ করি। আমি তোমার মতো মেয়েদের অবশ্যই ওয়াইল্ড হাউজ পার্টিতে আমন্ত্রণ জানাবো, ঝগড়া বন্ধ কর এবং ভদ্র ব্যবহার কর, তোমাকে অনেক ভালোবাসা.. তুমি তেমন আচরণ কর।  

যদিও এতে প্রিয়াঙ্কার মন গলেনি। এবং আত্মহত্যার ভাবনাচিন্তা ও মেন্টাল হেলথ নিয়ে কঙ্গনার বক্তব্যকে টুইটারে কটাক্ষ করে ক্ষোভ উগড়ে দিয়ছেন নেটিজেনদের একটা বড় অংশ। 

প্রিয়াঙ্কা পল ফাইন আর্টের দুনিয়ার পরিচিত নাম। এই তরুণ আর্টিস্ট নিজের শিল্পকর্মের দ্বারা অনেক প্রথাগত চিন্তাভাবনার আগল ভেঙে ফেলার চেষ্টা করেছেন। ‘গডেস’ সিরিজের জন্য চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছিলেন প্রিয়াঙ্কা, যেখানে গোটা বিশ্বের নানান দেবীকে আজকেই নারীর হিসাবে তুলে ধরেছেন তিনি। 

কঙ্গনাকে পরবর্তীতে দেখা যাবে জয়ললিতার বায়োপিক থালাইভিতে, এছাড়াও ডিসেম্বরে তেজস ছবির শ্যুটিংয়ে রাজও শুরু করবেন অভিনেত্রী। 

বায়োস্কোপ খবর

Latest News

১২বার চেষ্টা, ৫বার ইন্টারভিউ, ইউপিএসসিতে হার না মানা জেদ!কী লিখলেন পরীক্ষার্থী? পথ দুর্ঘটনার কবলে বারাসতের তৃণমূল কংগ্রেস প্রার্থী, কাকলির মাথায় গুরুতর চোট অসমে বিধানসভা নির্বাচনে সব আসনে প্রার্থী, লোকসভা ভোটের প্রচারে ইঙ্গিত মমতার ‘৯ই মে আমাদের বিয়ে…’, আদৃতেই বাঁধা পড়ছেন কৌশাম্বি! নিজের মুখে জানালেন ‘দিদিয়া’ 'এবার ভোট ভয়ঙ্কর!… বাঙালি হিন্দু আর মুসলিম এক হলে…' অসমে নয়া অঙ্ক বললেন মমতা ইস্তেহার প্রকাশ করল তৃণমূল কংগ্রেস, ‘‌দিদির ১০টি শপথ’‌ পূরণ সরকার গড়েই রামনবমীর মিছিলে বিজেপি নেতাদের হাতে তরোয়াল, সাফাই দিয়ে বলল দুর্গাপুজোয় তো… আমফানের ঝড়ে ১৫ মিনিটে প্রেম, ৩ বার পালিয়ে বিয়ে! রাজ-টিয়ার গল্পে হেসে খুন রচনা ভারতের বিরুদ্ধে T20 সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, সুযোগ পেলেন ১৫ বছরের হাবিবা ডায়েট কোথায় কী! লুকিয়ে গপগপিয়ে ফুচকা খাচ্ছেন ভিকি কৌশল

Latest IPL News

ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.