বাড়ি > বায়োস্কোপ > উর্মিলাকে ‘সফট পর্ণস্টার’ বলে কটাক্ষ কঙ্গনার, প্রশ্ন তুললেন অভিনয় দক্ষতা নিয়ে
এবার উর্মিলার সঙ্গে বাকযুদ্ধে জড়ালেন কঙ্গনা। 
এবার উর্মিলার সঙ্গে বাকযুদ্ধে জড়ালেন কঙ্গনা। 

উর্মিলাকে ‘সফট পর্ণস্টার’ বলে কটাক্ষ কঙ্গনার, প্রশ্ন তুললেন অভিনয় দক্ষতা নিয়ে

  • এবার উর্মিলা মাতন্ডকরের সঙ্গে বাকযুদ্ধে জড়ালেন কঙ্গনা রানাওয়াত।

বিতর্ক থামছে না কঙ্গনা রানাওয়াতকে ঘিরে। বলিউডের মাদকযোগ নিয়ে মন্তব্য করায় সম্প্রতি জয়া বচ্চনের রোষের মুখে পড়েছেন এই অভিনেত্রী। আর বুধবার দিনভর উর্মিলা মাতন্ডকরের সঙ্গে বাকযুদ্ধ চলল কঙ্গনার। এদিন উর্মিলা কটাক্ষ করেন কঙ্গনার রাজ্য ‘হিমাচল প্রদেশই ড্রাগের আঁতুরঘর’।

কঙ্গনার এদিন এক সাক্ষাত্কারে জানান নিজের হয়েও তিনি আওয়াজ তোলা জারি রাখবেন। মুম্বইয়ে শিবসেনা তাঁর সঙ্গে যে আচরণ করেছে তাতে  কঙ্গনার সম্মান ও আত্মমর্যাদার প্রকাশ্যে খুন করা হয়েছে। অন্যদিকে উর্মিলা মন্তব্য নিয়েও ফুঁসে উঠেন অভিনেত্রী। 

‘আমার লড়াইটাকে নিয়ে ঠাট্টা করবার চেষ্টা চালাচ্ছে উর্মিলা’,দাবি কঙ্গনার। এখানেই থেমে থাকেননি অভিনেত্রী, উর্মিলার উপর ব্যক্তিগত আক্রমণ শানালেন। উর্মিলাকে ‘সফট পর্ণস্টার’ বলে একহাত নেন কঙ্গনা। যোগ করেন কেউই উর্মিলাকে তাঁর অভিনয় দক্ষতার জন্য চেনে না।

ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাত্কারে উর্মিলা বলেন,’গোটা দেশ ড্রাগের সমস্যায় ভুগছে। ও(কঙ্গনা) কি জানে হিমাচল ড্রাগের আঁতুরঘর? ওর উচিত নিজের রাজ্য থেকে সাফাই অভিযান শুরু করা’। টাইমস নাওকে দেওয়া সাক্ষাত্কারে এই পালটা জবাব দেন কঙ্গনা। বলেন, উর্মিলার মতো তাঁর পক্ষেও একটা নির্বাচনী টিকিট পাওয়া খুব বেশি মুশকিল নয়। কঙ্গনার প্রশ্ন ‘কিন্তু আমাকে কি নিজের জীবন দিয়ে মূল্য চোকাতে হবে? আমরা বাড়ি পর্যন্ত ভেঙে দেওয়া হয়েছে’। 

কঙ্গনা মাদক নিতেন এবং অধ্যায়নকেও মাদক নিতে বাধ্য করতেন, চার বছর আগে ডিএনকে দেওয়া সাক্ষাত্কারে এমন দাবি করেছিলেন কঙ্গনার প্রাক্তন বয়ফ্রেন্ড অধ্যায়ন সুমন। এই প্রসঙ্গে কঙ্গনা বলেন, ‘তিনি ১০০% নির্দোষ’। যোগ করেন-‘আমি কখনও কোনও মাদক পাচারকারীকে ফোন করিনি, কখনও ড্রাগ কিনিনি। তবে আমি মানুষের মুখোশ টেনে খুলে দিয়েছে,সেটা আমি পরিষ্কার দেখতে পাচ্ছি’।

সম্প্রতি দিন কয়েকের জন্য মুম্বই ফিরেছিলেন কঙ্গনা। এই স্বল্প সময়ের মধ্যেই নাকি একাধিক হুমকি ফোন এসেছে তাঁর কাছে। নিজের কৃতকর্মের ফল তাঁকে ভুগতে হবে, হয়ত তাঁকে জেলে ঢুকিয়ে দেওয়া হবে কিংবা মাদকযোগে ফাঁসিয়ে দেওয়া হবে এমন ধমকি শুনতে হয়েছে কঙ্গনাকে, দাবি ‘মণিকর্নিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ তারকার।

সঞ্জয় রাউতের কটাক্ষের পাল্টা জবাব দিয়ে কঙ্গনা বলেন, ‘আমি প্রতি বছর ১৫-২০ কোটি টাকা আয়কর দিয়ে থাকি। মহারাষ্ট্রের কয়েক শো মানুষ আমার জন্য কাজের সুযোগ পায়। আমি অবশ্যই ‘হা**খোর’ নই’।

বন্ধ করুন