বাংলা নিউজ > বায়োস্কোপ > ইয়ামির বিয়ের ছবিতে ‘রাধে মা’ কমেন্ট বিক্রান্তের, অভিনেতাকে আক্রমণ কঙ্গনার
ইয়ামির বিয়ের ছবি নিয়ে বিতর্কে জড়ালেন বিক্রান্ত ও কঙ্গনা।
ইয়ামির বিয়ের ছবি নিয়ে বিতর্কে জড়ালেন বিক্রান্ত ও কঙ্গনা।

ইয়ামির বিয়ের ছবিতে ‘রাধে মা’ কমেন্ট বিক্রান্তের, অভিনেতাকে আক্রমণ কঙ্গনার

কঙ্গনা মানেই যে বিতর্ক তা প্রমাণ হল আরও একবার। এবার বিতর্কের সূত্রপাত ঘটালো ইয়ামির বিয়ের ফোটো!

লকডাউনে চুপিচুপি বিয়েটা সেরে ফেলে বিয়ের ছবি দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন ইয়ামি গৌতম। ‘উরি’ পরিচালক আদিত্য ধরের সঙ্গে হওয়া বিয়ের অনুষ্ঠানের নানা ফোটো তিনি শেয়ার করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। সহ-অভিনেত্রীকে ভালোবাসায় ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউডের তারকারা। তাঁর ছবিতে কমেন্ট করেছেন বেশ কিছু তারকাও। আর সেখানেই সমস্যা বাঁধে। 

বিয়ের আগের শুভ অনুষ্ঠানের সময় তোলা লাল শাড়িতে হাতে পরম্পরিক ব্যাঙ্গেল ও কালিরা পরে একটি ছবি শেয়ার করেছিলেন ইয়ামি। সেই ফোটোতে বিক্রান্ত মাসে মন্তব্য করেছিলেন ‘খাঁটি ও ধার্মিক রাধে মা-র মতো’। আর অভিনেতার এই মন্তব্যই ভালো ভাবে মেনে নিতে পারেননি কঙ্গনা রানাওয়াত। বিক্রান্তের করা মন্তব্যের তলাতেই তিনি মন্তব্য করে একহাত নিয়েছেন অভিনেতাকে। লিখেছেন, ‘কোথা থেকে এলো এই আরশোলা, কেউ আমার চটি আনো’। 

তারপর এই কমেন্টের তলায় দু'পক্ষের হয়ে কথা বলতে থাকেন ভক্তরা। একদল রাধে মা-র সঙ্গে ইয়ামির তুলনা করায় তাঁকে একপ্রকার তুলোধনা করেন। অন্য দিকে একদল কঙ্গনার ‘অপমানজনক’ মন্তব্য়ের বিরোধিতা করেন বিক্রান্তের সপক্ষে গিয়ে। 

যদিও ইয়ামির ব্রাইডাল লুক নিয়ে প্রশংসা করতে দেখা গেল কঙ্গনা রানাওয়াতকে। তাঁর মতো ইয়ামিও হিমাচলের কন্যা। ‘উরি’ অভিনেত্রীর শেয়ার করা প্রায় সমস্ত ছবিতেই কমেন্ট করেছেন কঙ্গনা। সঙ্গে ইয়ামির একটি ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে লিখেছেন, ‘হিমাচলের কনেরা বরাবরই এরকম সুন্দর, উজ্জ্বল ও ঐশ্বরিক দেখতে হয়।’

বন্ধ করুন