বাংলা নিউজ > বায়োস্কোপ > নেট থেকে ছবি ডাউনলোড করে কি নিজের রান্না বলে চালিয়েছিলেন কঙ্গনা?
কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত

নেট থেকে ছবি ডাউনলোড করে কি নিজের রান্না বলে চালিয়েছিলেন কঙ্গনা?

  • অভিনেত্রী পোস্ট করা ব্রেকফাস্টের ছবি নিয়ে ট্রোল করেন নেটিজেনরা। জবাব দিতে পিছু হটেননি অভিনেত্রী।

নিজেকে দেশের সেরা অভিনেত্রী হিসেবে দাবি করার পর এবার নিজের অন্য প্রতিভাবে সবার সামনে তুলে ধরলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বৃহস্পতিবার নিজের ব্রেকফাস্টে ‘স্মুদি’ খাবারের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করলেন বলি কুইন। পরে টুইট করে অভিনেত্রী জানান, ব্রেকফাস্টটি নিজে তৈরি করেছেন তিনি কোনো ‘প্রফেশনাল সেফ’ নয়। 

প্রথমে টুইট করে কঙ্গনা লেখেন, ‘নিজের বানানো খাবারের প্রশংসা থেকে বড় কিছু নেই, এটা আামার নিজের ব্যক্তিগত বিশেষ রেসিপি গ্রীষ্মের খাবার স্মুদি। ব্রেকফাস্টের জন্য অনেকটা প্রাকৃতিক মধুর সঙ্গে বাদাম এবং ফল’।

অপর একটি টুইটে অভিনেত্রী জানান, ‘হাহাহা কিছু মানুষ বিশ্বাস করতে পারছে না আজ সকালে আমার ভ্যান থেকে তোলা এই ছবিটি কিছু আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সেফের জনপ্রিয় ব্লগের ছবির সঙ্গে ভুল ভাবছেন, আমি জানি আমি ভালো তবে প্রফেশনালদের মতো এতটা ভালো..... সত্যি বলতে কোনো ধারণা নেই। আমি যা কিছুই করি সেটাতেই আমি দুর্দান্ত’। 

প্রসঙ্গত, অভিনেত্রী পোস্ট করা ব্রেকফাস্টের সেই ছবি ভাইরাল হয়ে যায়। কঙ্গনার সেই ছবিকে ট্রোল করে নেটিজেনরা লেখেন, এগুলো ফেক ছবি।ট্রোলারদের দাবি, অন্তর্জাল থেকে ডাউনলোড করে কঙ্গনা সেই ছবি সামাজিক মাধ্যমে নিজের নামে পোস্ট করে চালাচ্ছেন।  

অপর একটি টুইটে অভিনেত্রী জানান, ‘প্রতিটা ইনফ্লয়েন্সার অ্যাকাউন্ট নিজে থেকেই মিমে পরিণত হয়, আমি যাই করি সেটাকে কটাক্ষ করে, এই ক্ষেত্রে ফেক এডিট থেকে ছড়িয়ে পড়ে আমি রান্না সম্পর্কে মিথ্যে কথা বলছি, এটা অপ্রোয়জনীয় মনে হলেও কোনও ক্ষেত্রে কারো বিশ্বাসযোগ্যতা এবং মর্যাদার ক্ষতি বলে মনে হয়’। 

তিনি আরো লেখেন, ‘গত সপ্তাহে শুধুমাত্র এই মাফিয়া রয়্যাকেটের কারণে ইনস্টাগ্রাম থেকে প্রায় ৫ লক্ষ ফলোয়ার্স আমি খুইয়েছি। তাঁরা একসঙ্গে জোটবদ্ধ হয়ে প্রথমে তোমাকে বয়কট করবে এবং তাঁরা যদি তোমাকে খুশি দেখতে পায় তবে তোমার কন্টেন্ট তুলে তোমার ভাবমূর্তি এবং নামকে নষ্ট করার চেষ্টা করবে। এভাবেই তাঁরা সুশান্তকে মেরেছে, এভাবেই তাঁরা বহিরাগতদের বিরক্ত করার চেষ্টা করবে যাঁরা তাঁদের কাজে লাগে না’।

বন্ধ করুন