বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana-Karan: ইংরাজি বলতে পারতাম না, করণ জাতীয় টেলিভিশনের পর্দায় অপমান করেন, তা ভুলিনি: কঙ্গনা

Kangana-Karan: ইংরাজি বলতে পারতাম না, করণ জাতীয় টেলিভিশনের পর্দায় অপমান করেন, তা ভুলিনি: কঙ্গনা

করণ-কঙ্গনার ঝগড়া

কঙ্গনা লেখেন, ‘একটা সময় ছিল যখন চাচা চৌধুরী অভিজাত নেপো মাফিয়াদের সঙ্গে আমায় জাতীয় টেলিভিশন শোয়ে অপমান করেছিলেন। কারণ, আমি ইংরাজিতে কথা বলতে পারতাম না।’ কঙ্গনা একপ্রকার হুমকির সুরে লেখেন, ‘ আজ ওঁর হিন্দি দেখে আমার একটা কথা মাথায় এল, এতদিন আপনি আপনার হিন্দি সংশোধন করেছেন, দেখুন আগামী দিনে কী হয়!’

বলিউডের রাজনীতি নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া মুখ খোলার পর পুরনো ঘটনা ঘিরে বিতর্কের মুখে পড়েন করণ জোহর। প্রিয়াঙ্কা বিতর্কের মাঝেই উঠে আসে অনুষ্কা শর্মা প্রসঙ্গ। সৌজন্যে ২০১৬ সালের একটি ভিডিয়ো। যেখানে করণ নিজেই অনুষ্কার কেরিয়ার শেষ করার কথা বলেছিলেন। আর এরপরই তীব্র ট্রোলের মুখে পড়েন করণ জোহর। ইনস্টাস্টোরিতে যার কড়া জবাবও দেন করণ। তবে করণকে ছেড়ে কথা বলার পাত্রী নন কঙ্গনা রানাওয়াত। 'কুইন'-এর সঙ্গে করণের তিক্ততা বহু পুরনো। ফের একবার করণকে একহাত নিলেন কঙ্গনা।

করণ জোহরের পোস্ট শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘একটা সময় ছিল যখন চাচা চৌধুরী অভিজাত নেপো মাফিয়াদের সঙ্গে আমায় জাতীয় টেলিভিশন শোয়ে অপমান করেছিলেন। কারণ, আমি ইংরাজিতে কথা বলতে পারতাম না।’ কঙ্গনা একপ্রকার হুমকির সুরে লেখেন, ‘ আজ ওঁর হিন্দি দেখে আমার একটা কথা মাথায় এল, এতদিন আপনি আপনার হিন্দি সংশোধন করেছেন, দেখুন আগামী দিনে কী হয়!’ নিজের পোস্টে চাচা চৌধুরী তকমা করণ জোহরকেই দিয়েছেন কঙ্গনা।

আরও পড়ুন-প্রেমে পড়েছেন নাকি! কে সেই ব্যক্তি? কঙ্গনার পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে…

আরও পড়ুন-'মোবাইল আর সঙ্গে রাখি না, প্রয়োজনে মেসেজ করবেন', কেন এমন পদক্ষেপ করলেন পরীমনি?

<p>করণের পোস্টে কঙ্গনার কটাক্ষ</p>

করণের পোস্টে কঙ্গনার কটাক্ষ

এদিকে বারবার ট্রোলিংয়ের মুখে পড়ে করণ জোহর সোশ্যাল মিডিয়ায় একটি হিন্দি কবিতা শেয়ার করেন। সেখানে করণ  হিন্দিতে লেখেন, লোকজন যতই তাঁকে 'ইলজাম' (দোষ) দিক, তিনি মাথা নোয়াবেন না। পরিচালক লেখেন, 'লাগা লো ইলজাম, হাম ঝুকনেওয়ালো মে সে নেহি/ ঝুট কা বান যাও গোলাম, হাম বোলনেওয়ালো মে সে নেহি/ জিতনা নিচা দিখাওগে, জিতনা আরোপ লাগাওগে, হাম গিরনেওয়ালো সে মে নেহি/ হামারা করম হামারা বিজয় হ্যায়, আপ উঠালো তলোয়ার, হাম মরনেওয়ালো মে সে নেহি।' এর বাংলা তর্জমা করলে এর অর্থ দাঁড়ায় তাঁর নামে যতই মিথ্যে অপবাদ দেওয়া হোক না কেন, না তিনি মাথা নত করবেন না, তাঁর কর্মই তাঁর জয়, আপনি হাতে তলোয়ার তুলে নিতেই পারেন কিন্তু তিনি মরবেন না।

সম্প্রতি নাম না করে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, তাঁর কোরিয়ার কিছু লোকজন শেষ করে দিতে চেয়েছিল, বলিউডে একঘরে করে দেওয়া হয়েছিল। কারোরই বুঝে নিতে অসুবিধা হয়নি প্রিয়াঙ্কা করণের কথা বলছেন। যদিও আবার আম্বানির অনুষ্ঠানে করণের সঙ্গে হেসে কথা বলতেও দেখা যায় প্রিয়াঙ্কাকে। ২০১৬-র পুরনো ভিডিয়োতে করণ নিজেই মজা করে বলেন, তিনি নাকি অনুষ্কা শর্মার কেরিয়ারে শুরুতেই বাধা হয়ে দাঁড়ান। আর এরপরই শুরু হয় বিতর্ক।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.