বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut: নিজেকে নিয়ে বড়াই কঙ্গনার! 'কোটি টাকা ফিরিয়েছি তবু কারুর বিয়েতে নাচতে রাজি হয়নি’

Kangana Ranaut: নিজেকে নিয়ে বড়াই কঙ্গনার! 'কোটি টাকা ফিরিয়েছি তবু কারুর বিয়েতে নাচতে রাজি হয়নি’

কঙ্গনা রানাওয়াত. (PTI)

Kangana Ranaut: লতা মঙ্গেশকরের সঙ্গে এবার নিজের তুলনা টানলেন কঙ্গনা? লোভনীয় প্রস্তাব সত্ত্বেও কারুর বিয়ে বা প্রাইভেট পার্টির অংশ হতে না-রাজ কঙ্গনা। 

বিতর্ক থেকে বেশিদিন দূরে থাকতে পারেন না কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা হামেশাই সোজাসাপটা ভঙ্গিতে মনের কথা তুলে ধরতে ওস্তাদ। বলিউডের এই বিতর্কিত অভিনেত্রী নিজের বড়াই করতেও ব্যস্ত থাকেন সবসময়। এবার কঙ্গনা জানালেন, কোটি কোটি টাকার অফার সত্ত্বেও কখনও অন্যের বিয়ের অনুষ্ঠানে নাচতে রাজি হননি তিনি। অথচ তাঁর ঝুলিতে রয়েছে অজস্র হিট পার্টি নম্বর। 

আশা ভোঁসলের একটি ভিডিয়ো শেয়ার করে এই কথা ইনস্টাগ্রামে লেখেন কঙ্গনা। ওই ভিডিয়োয় লতা মঙ্গেশকরকে নিয়ে কথা বলছিলেন আশা ভোঁসলে। সারেগামাপা-র মঞ্চে হাজির হয়ে লতার বোন জানিয়েছিলেন একবার বিয়ের অনুষ্ঠানে গান গাইবার জন্য কোটি টাকার অফার এসেছিল লতা মঙ্গেশকরের কাছে। আজীবন মূল্যবোধকেই সবচেয়ে বেশি মর্যাদা ও গুরুত্ব দিয়েছেন প্রয়াত সংগীতশিল্পী লতা মঙ্গেশকর। ‘কোকিলকন্ঠী’র সেই মূল্যবোধের কথাই স্মরণ করান আশা ভোঁসলে। 

আশা বলেন, ‘দিদিকে বলেছিল দু-ঘন্টা আপনি দর্শন দিন তাহলেও চলবে’। মুখের উপর লতা জানিয়ে দিয়েছিলেন- 'আপনি যদি ১০০ কোটি ডলারও দেন তবুও আমরা গাইব না, কারণ আমরা বিয়ের অনুষ্ঠানে গাই না’।

কঙ্গনা ওই ভিডিয়ো ক্লিপ শেয়ার করে লেখেন, ‘সহমত। আমিও কখনও বিয়ের অনুষ্ঠান বা প্রাইভেট পার্টিতে নাচি না। যদিও আমার ঝুলিতে রয়েছে সবচেয়ে জনপ্রিয় গানগুলো… আমি তো পাগল করে দেওয়ার মতো টাকার অফার ফিরিয়েছি। এই ভিডিয়োটা দেখে খুশি হলাম.. লতাজি মানেই তো অনুপ্রেরণা’। 

এই মন্তব্যের মাধ্যমে বলিউডে বহু তারকাকেই বিঁধলেন কঙ্গনা তা বলার অপেক্ষা রাখে না। শাহরুখ খান থেকে রণবীর সিং- বহু তারকাই প্রাইভেট পার্টি বা বিয়ের অনুষ্ঠানে মোটা টাকার বিনিময়ে যোগ দিয়ে থাকেন। 

'ভারতের কোকিলকন্ঠী' লতা মঙ্গেশকরের মৃত্যু হয় চলতি বছর ফেব্রুয়ারিতে। গ্র্যামি এবং অস্কারের মঞ্চে লতাকে শ্রদ্ধার্ঘ্য জানানো হয়নি বলে ফুঁসে উঠেছিলেন কঙ্গনা। তাঁর সাফ কথা ছিল, এই ধরণের বিদেশি পুরস্কারের আসর আমাদের বর্জন করা উচিত। 

আগামিতে কঙ্গনাকে দেখা যাবে ‘এমার্জেন্সি’ ছবিতে। এই ছবিতে দেশের প্রাক্তন এবং একমাত্র মহিলা প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে রয়েছেন কঙ্গনা। মোদী ভক্ত অভিনেত্রীকে ইন্দিরার চরিত্রে দেখতে মুখিয়ে রয়েছেন অনেকেই। এই ছবি পরিচালনার দায়িত্বেও রয়েছেন ‘কুইন’। এই ছবিতে থাকছেন অনুপম খের, মিলিন্দ সোমন, মহিমা চৌধুরী, শ্রেয়াস তালপেড়ে-রা। ইন্দিরা গান্ধী দেশে জরুরি অবস্থা জারি করেছিলেন সত

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.