বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ফ্যান’ তাপসীর ধ্যান-জ্ঞান কঙ্গনাকে নকল করা! এমনই আজব দাবি ‘কুইন’ তারকার
ফের একবার কঙ্গনার নিশানায় তাপসী 
ফের একবার কঙ্গনার নিশানায় তাপসী 

‘ফ্যান’ তাপসীর ধ্যান-জ্ঞান কঙ্গনাকে নকল করা! এমনই আজব দাবি ‘কুইন’ তারকার

  • তাপসীকে নিজের বড় ফ্যান বলে দাবি করলেন কঙ্গনা। লিখলেন-'আমাকে অধ্যায়নের জন্য এবং অনুকরণের জন্য নিজের পুরো অস্তিতটাই ও উজাড় করে দিয়েছে'।

ফের একবার কঙ্গনা রানাওয়াতের নিশানায় তাপসী পান্নু। টুইটারে মন খুলে মনের ভাব প্রকাশে একদমই পিছপা হন না কঙ্গনা রানাওয়াত। এবার তাপসীকে ‘কপি ক্যাট’-এর তকমা দিলেন জাজমেন্টাল হ্যায় ক্যায় নায়িকা। এরপর নিজের সঙ্গে অভিতাভ বচ্চনের তুলনা টেনে কঙ্গনা দাবি করেন, মহিলা সুপারস্টারদের মধ্যে তাঁকেই সবেচেয়ে বেশি অনুকরণ করা হয়।

টুইটারে এক ফ্যান পোস্ট রি-টুইট করে কঙ্গনা লেখেন- ‘হা হা হা.. আমি আপ্লুত, ও সত্যি বড় ফ্যান, আমাকে অধ্যায়নের জন্য এবং অনুকরণের জন্য নিজের পুরো অস্তিতটাই ও উজাড় করে দিয়েছে,যা আমাকে মুগ্ধ করে। কোনও মহিলা সুপারস্টারই এইভাবে পপ কালচারকে জনপ্রিয় করে তোলেনি, অমিতাভ বচ্চনের পর আমাকেই সবেচেয়ে বেশি মানুষ অনুকরণ করে’। 

কঙ্গনার এক ফ্যান টুইটারে দুই নায়িকার ছবি শেয়ার করে দাবি করেন, তাপসী কঙ্গনার লুক ও পোজ কপি করেছেন। কঙ্গনার অ্যার্কিটেকচারাল ডাইজেস্টের একটি ফটোশ্যুটের ছবির সঙ্গে বেশ কিছুটা মিল হয়েছে তাপসীর এলে ইন্ডিয়ার জন্য করা ম্যাগাজিন শ্যুটের। দুজনের কোঁকড়ানো চুল, স্মোকি মেক-আপ এবং বসবার ঢঙ খানিকটা সমান বলা যায়, তবে কখনই কপি নয়। কঙ্গনাকে ছবিতে কালো টপ ও প্রিন্টেড স্কার্টে সোফার উপর পোজ দিতে দেখা গিয়েছে, অন্যদিকে তাপসীকে শর্ট কালো পোশাকে, চেয়ারে হেলান দিয়ে বসে থাকতে দেখা গেছে। 

জুলাই মাসে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বরা,তাপসীদের ‘বি-গ্রেড’ অভিনেত্রী বলে কটাক্ষ করেছিলেন কঙ্গনা। বলেন- তাঁরা করণ জোহরের ক্যাম্পের অংশ হয়েও নিজেদের ব়্যাঙ্ক পরিবতর্ন করতে ব্যর্থ হয়েছেন।

কঙ্গনার এই অভিযোগের জবাব দিলেন তাপসী। তিনি অবশ্য নিজের টুইটে নাম নেননি কঙ্গনার। তিনি লেখেন, আমি শুনলাম ক্লাস ১০ এবং ১২-এর পর আমাদেরও রেজাল্ট এসে গেছে! আমাদেরও এবার থেকে গ্রেড সিস্টেম আনুষ্ঠানিকভাবে চালু হয়ে গেল? এতদিন তো শুধু নম্বর সিস্টেমের (বক্স অফিস) উপর আমাদের ভ্যালু নির্ধারণ করা হত'।

বন্ধ করুন