বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut: ‘অমিতাভ বচ্চনের পরে আমিই…’! নিজের বক্তব্য থেকে এখনও নড়তে নারাজ কঙ্গনা

Kangana Ranaut: ‘অমিতাভ বচ্চনের পরে আমিই…’! নিজের বক্তব্য থেকে এখনও নড়তে নারাজ কঙ্গনা

কঙ্গনা রানাওয়াত ও অমিতাভ বচ্চন

বিজেপির প্রার্থী হিসেবে সম্প্রতি মান্ডি লোকসভা কেন্দ্র থেকে ২০২৪ সালের লোকসভা নির্বাচনে জয়লাভ করেছিলেন কঙ্গনা রানাওয়াত। তিনি এবং বিতর্ক সমার্থক। নানা সময় তাঁর বক্তব্য নিয়ে ওঠে সমালোচনার ঝড়। 

লোকসভা ভোটে তাঁর প্রার্থী হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই তাঁকে নিয়ে শুরু হয়েছিল নানা জল্পনা। আর ভোটে জেতার পর চড়-কাণ্ড তাঁকে ঘিরে উত্তাল স্যোশাল মিডিয়া। বর্তমানে এই সবটা নিয়েই কঙ্গনা রানাওয়াত সংবাদের শিরোনামে। বিজেপির প্রার্থী হিসেবে সম্প্রতি মান্ডি লোকসভা কেন্দ্র থেকে ২০২৪ সালের লোকসভা নির্বাচনে জয়লাভ করেছিলেন অভিনেতা। তিনি এবং বিতর্ক সমার্থক। নানা সময় তাঁর বক্তব্য নিয়ে ওঠে সমালোচনার ঝড়। আর এবার আবারও নিজেকে অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে তুলনা করলেন।

দ্য হিমাচলি পডকাস্ট-কে সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে কঙ্গনা তিক্ততার পরিবর্তে বৃহত্তর আকাঙ্ক্ষাকেই রাজনীতিতে যোগদানের কারণ হিসেবে দেখান। এই কথার মধ্যেই এসে পড়ে তাঁর অভিনয় জীবন ও অমিতাভ বচ্চনের প্রসঙ্গ। তিনি আগেও নিজেকে অমিতাভের সঙ্গে তুলনা করেছিলেন সেই কথার রেশ টেনে নায়িকা বলেন, 'যখন আমি বলেছিলাম যে অমিতাভ বচ্চনের পরে যদি কেউ সবচেয়ে বেশি সম্মান পায়, তবে সেটা আমিই, আর এখনও আমি আমার সেই বক্তব্যেই অনড় থাকব।'

আরও পড়ুন: 'রাজনীতি, অভিনয়ের তুলনায় বেশ কঠিন…' চড়-কাণ্ডের পর সুর বদলে গেল নাকি ‘ঝাঁসির রানি’ কঙ্গনার!

প্রসঙ্গত, দ্য হিমাচলি পডকাস্ট কে দেওয়া এই সাক্ষাৎকারেই অভিনেতা-রাজনীতিবিদ জানান যে, রাজনীতির চেয়ে চলচ্চিত্রে কাজ করা অনেক সহজ। পাশাপাশি সাংসদ এও দাবি করেন, অতীতেও নাকি বহুবার তিনি রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব পেয়েছিলেন।

এই প্রসঙ্গে কঙ্গনা জানান, এই প্রথম নয় যে, তাঁকে রাজনীতিতে যোগ দেওয়ার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। এর আগেও বেশ কয়েকবার রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব পেয়েছিলেন তিনি। 'গ্যাংস্টার'-এর পর অনেকে নায়িকাকে ভোটে দাঁড়ানোর টিকিট দিতে চেয়েছিলেন। কারণ ওঁর প্রপিতামহ প্রায় তিনবার বিধায়ক ছিলেন। তবে কঙ্গনা ছাড়াও তাঁর বাবা ও দিদিকেও এই একই প্রস্তাব দেওয়া হয়। বিশেষত, অ্যাসিড হামলা থেকে বেঁচে যাওয়ার পর ওঁর দিদিকে রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল বলে অভিনেতা জানান।

আরও পড়ুন: চপেটাঘাতের শব্দে জেরবার বিনোদন থেকে রাজনীতি! কঙ্গনা, সোহমদের নিয়ে কী মত তারকাদের

উল্লেখ্য, মহারাষ্ট্রে তৎকালীন ক্ষমতাসীন শিবসেনা দলের সঙ্গে জনসাধারণের দ্বন্দ্বের মধ্যে ঘটে যাওয়া বিএমসি ধ্বংসের ঘটনার পরে কঙ্গনার রাজনীতিতে প্রবেশ করেন। এরপর মান্ডি লোকসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে প্রতিনিধিত্ব করে কঙ্গনা কংগ্রেসের বিক্রমাদিত্য সিংকে ৭৪,৭৫৫ ভোটের ব্যবধানে পরাজিত করেন ২০২৪-এর লোকসভা নির্বাচনে। তবে ভোটে জেতার পরই তাঁর সঙ্গে ঘটে যায় এক অপ্রত্যাশিত কাণ্ড। চণ্ডীগড় বিমানবন্দরের বিজেপির নবনির্বাচিত সাংসদ অভিনেতা কঙ্গনা রানাওয়াতকে প্রকাশ্যে সিআইএসএফ-এর এক মহিলা জওয়ান চড় মারেন।

কাজের সূত্রে, কঙ্গনাকে 'ইমার্জেন্সি'-তে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই ছবির হাত ধরেই তিনি প্রথমবার পরিচালক হিসেবেও আত্মপ্রকাশ করবেন।

বায়োস্কোপ খবর

Latest News

শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কার্তিক মহারাজ, বললেন… করিনাকে ‘টেকেন ফর গ্রান্টেড’ করে নিয়েছেন সইফ! বরের নামে অভিযোগ করে কী জানালেন? চাকরির মেয়াদ ৫ বছর বাকি থাকতেই আচমকা পদত্যাগ UPSC চেয়ারম্যানের, কারণ ঘিরে ধন্দ ২০ নাকি ২১ জুলাই গুরু পূর্ণিমার তারিখ নিয়ে আছে বিভ্রান্তি, জেনে নিন সঠিক দিনক্ষণ ঘরের মাটিতে টেস্টে ইংল্যান্ড বোলার হিসেবে দ্রুততম বল! মার্ক উডের একাধিক নজির বিচ্ছেদের ঘোষণা করেই জীবনের স্বাভাবিক ছন্দে নাতাশা! সার্বিয়া গিয়েই কী করলেন? যোগ্যদের বঞ্চিত করতে সুপ্রিম কোর্টে গিয়ে ধাক্কা খেয়ে ফিরল প্রাথমিক শিক্ষা সংসদ কুমিল্লার একই কলেজের ১২৭ ভারতীয় পড়ুয়াকে নিয়ে উদ্বেগ, এদেশের কতজন এখনও বাংলাদেশে ওরা বারবার ফোন করে খোঁজ নিত- ভারতীয় দলের এই ২ ক্রিকেটার শামির সবচেয়ে ভালো বন্ধু নাম-রোল নম্বর অনুযায়ী প্রিলিমসের ফল বের করল UPSC, গোটা রেজাল্ট রইল এখানে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.