বাংলা নিউজ > বায়োস্কোপ > বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘ধাকড়’, নিজের পিঠ বাঁচাতে এ বার মুখ খুললেন কঙ্গনা!
কঙ্গনা জানিয়েছেন, ব্যর্থতা নিয়ে কখনওই ভেঙে পড়েন না তিনি

বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘ধাকড়’, নিজের পিঠ বাঁচাতে এ বার মুখ খুললেন কঙ্গনা!

  • নিজেকে ‘বক্স অফিস কুইন’ বলে উল্লেখ কঙ্গনার।

বক্স অফিসে ব্যর্থ হয়েছে কঙ্গনা রানাওয়াত অভিনীত ছবি ‘ধাকড়’। মুক্তির একদিন পর থেকেই বক্স অফিসে তেমন লক্ষ্মীলাভ করতে পারেনি এই ছবি। ২০ মে বড়পর্দায় মুক্তি পেয়েছে 'ধকড়'। এখনও পর্যন্ত ১০ কোটির ব্যবসাও করতে পারেনি কঙ্গনার সিনেমা। নেটমাধ্যনে বিভিন্ন প্রকারে ট্রোল হচ্ছিলেন অভিনেত্রী। তাতে একটুও আত্মবিশ্বাস কমেনি বলে মন্তব্য বলি কুইনের।

'ধকড়' ব্যর্থ হওয়ার পর প্রথমবার মুখ খুললেন কঙ্গনা। বললেন, ছবি ফ্লপ হলেও অভিনেতা হিসেবে তিনি সফল। ইনস্টাগ্রাম স্টোরি পোস্টে অভিনেত্রী লিখেছেন, '২০১৯-এ ‘মণিকর্নিকা’ ছবি ১৬০ কোটির ক্লাবে নাম লিখিয়েছিল। ২০২০ কিন্তু কোভিডের বছর ছিল। ২০২১-এ মুক্তি পেয়েছে জয় ললিতার জীবনী ছবি 'থালাইভি'। আমার কেরিয়ারের সবচেয়ে বড় ফিল্ম থালাইভিই দিয়েছিলাম যা OTT-তে এসেছিল এবং বিশাল সাফল ছবি ছিল।'

কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি
কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি

তিনি আরও যোগ করেছেন, ‘আমি অনেক নেতিবাচকতা দেখছি কিন্তু ২০২০ হল ব্লকবাস্টার-লক আপ হোস্টিংয়ের বছর। এবং এটা এখনো শেষ হয়নি...এটা নিয়ে আমার অনেক আশা আছে।’ দীর্ঘ বিরতির পর সোমবার নেটমাধ্যমে অভিনয়ের কেরিয়ারে নিজের সাফল্যের কথা তুলে ধরে বলি কুইন লিখেছেন, 'সুপারস্টার কঙ্গনা রানাওয়াত বক্স অফিস কুইন অফ ইন্ডিয়া'!

কঙ্গনা ছাড়াও ‘ধাকড়’-এ অভিনয় করেছেন অর্জুন রামপাল এবং দিব্যা দত্ত। কঙ্গনাকে পরবর্তীতে দেখা যাবে একটি রাজনৈতিক ছবি 'ইমারজেন্সি'-তে। কিছু দিন আগেই নিজের দ্বিতীয় পরিচালনা করা ছবির প্রস্তুতির কথা জানান কঙ্গনা। এছাড়া ‘তেজস’-এ অভিনেত্রীকে একজন বিমান বাহিনীর পাইলটের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। আসন্ন প্রকল্প হিসাবে ‘মণিকর্ণিকা রিটার্নস: দ্য লিজেন্ড অফ দিদ্দা’, ‘সীতা: দ্য ইনকার্নেশন’-এর ঘোষণা করেছিলেন। তার প্রযোজনায়, ‘টিকু ওয়েডস শেরু’-এর কাজও শেষ করেছেন। ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং অবনীত কৌর রয়েছেন।

বন্ধ করুন