বাংলা নিউজ > বায়োস্কোপ > বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘ধাকড়’, নিজের পিঠ বাঁচাতে এ বার মুখ খুললেন কঙ্গনা!

বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘ধাকড়’, নিজের পিঠ বাঁচাতে এ বার মুখ খুললেন কঙ্গনা!

কঙ্গনা জানিয়েছেন, ব্যর্থতা নিয়ে কখনওই ভেঙে পড়েন না তিনি

নিজেকে ‘বক্স অফিস কুইন’ বলে উল্লেখ কঙ্গনার।

বক্স অফিসে ব্যর্থ হয়েছে কঙ্গনা রানাওয়াত অভিনীত ছবি ‘ধাকড়’। মুক্তির একদিন পর থেকেই বক্স অফিসে তেমন লক্ষ্মীলাভ করতে পারেনি এই ছবি। ২০ মে বড়পর্দায় মুক্তি পেয়েছে 'ধকড়'। এখনও পর্যন্ত ১০ কোটির ব্যবসাও করতে পারেনি কঙ্গনার সিনেমা। নেটমাধ্যনে বিভিন্ন প্রকারে ট্রোল হচ্ছিলেন অভিনেত্রী। তাতে একটুও আত্মবিশ্বাস কমেনি বলে মন্তব্য বলি কুইনের।

'ধকড়' ব্যর্থ হওয়ার পর প্রথমবার মুখ খুললেন কঙ্গনা। বললেন, ছবি ফ্লপ হলেও অভিনেতা হিসেবে তিনি সফল। ইনস্টাগ্রাম স্টোরি পোস্টে অভিনেত্রী লিখেছেন, '২০১৯-এ ‘মণিকর্নিকা’ ছবি ১৬০ কোটির ক্লাবে নাম লিখিয়েছিল। ২০২০ কিন্তু কোভিডের বছর ছিল। ২০২১-এ মুক্তি পেয়েছে জয় ললিতার জীবনী ছবি 'থালাইভি'। আমার কেরিয়ারের সবচেয়ে বড় ফিল্ম থালাইভিই দিয়েছিলাম যা OTT-তে এসেছিল এবং বিশাল সাফল ছবি ছিল।'

কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি
কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি

তিনি আরও যোগ করেছেন, ‘আমি অনেক নেতিবাচকতা দেখছি কিন্তু ২০২০ হল ব্লকবাস্টার-লক আপ হোস্টিংয়ের বছর। এবং এটা এখনো শেষ হয়নি...এটা নিয়ে আমার অনেক আশা আছে।’ দীর্ঘ বিরতির পর সোমবার নেটমাধ্যমে অভিনয়ের কেরিয়ারে নিজের সাফল্যের কথা তুলে ধরে বলি কুইন লিখেছেন, 'সুপারস্টার কঙ্গনা রানাওয়াত বক্স অফিস কুইন অফ ইন্ডিয়া'!

কঙ্গনা ছাড়াও ‘ধাকড়’-এ অভিনয় করেছেন অর্জুন রামপাল এবং দিব্যা দত্ত। কঙ্গনাকে পরবর্তীতে দেখা যাবে একটি রাজনৈতিক ছবি 'ইমারজেন্সি'-তে। কিছু দিন আগেই নিজের দ্বিতীয় পরিচালনা করা ছবির প্রস্তুতির কথা জানান কঙ্গনা। এছাড়া ‘তেজস’-এ অভিনেত্রীকে একজন বিমান বাহিনীর পাইলটের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। আসন্ন প্রকল্প হিসাবে ‘মণিকর্ণিকা রিটার্নস: দ্য লিজেন্ড অফ দিদ্দা’, ‘সীতা: দ্য ইনকার্নেশন’-এর ঘোষণা করেছিলেন। তার প্রযোজনায়, ‘টিকু ওয়েডস শেরু’-এর কাজও শেষ করেছেন। ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং অবনীত কৌর রয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? England বনাম Pakistan ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ‘চিচিং ফাঁক-খেলা শেষ’, প্রচারের শেষ বেলায় নয়া ইঙ্গিত অভিষেকের আইসিসি টি২০ বিশ্বকাপে গত ৮বার ভারতের পারফরমেন্স কেমন? গত তিন টি২০ বিশ্বকাপে ভারতের সেরা ব্যাটার কে? ৩ বছর আগেই গোপনে রুক্মিণীকে বিয়ে, রয়েছে সন্তানও! দেবের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই UPI ও ডিজিটাল ব্যাঙ্কিং চালু করছে Jio ফিনান্স! অনলাইন পেমেন্টেও আম্বানি বিপ্লব?

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.