বাংলা নিউজ > বায়োস্কোপ > করণের ‘পোষ্য’ বলে আক্রমণ কঙ্গনার, ‘তোর মণিবের তালিকা তাহলে বড়’, পালটা দিলজিতের
কঙ্গনা রানাওয়াত এবং দিলজিৎ দোশাঞ্জ
কঙ্গনা রানাওয়াত এবং দিলজিৎ দোশাঞ্জ

করণের ‘পোষ্য’ বলে আক্রমণ কঙ্গনার, ‘তোর মণিবের তালিকা তাহলে বড়’, পালটা দিলজিতের

  • দিলজিৎ জানান, বলিউডে মোটেও কাজের জন্য ঘুরতে হয়নি। বরং বলিউডের লোকজন তাঁর কাছে কাজের আর্জি নিয়ে এসেছিলেন।

মুম্বই : টুইটারে রীতিমতো বাকযুদ্ধে জড়িয়ে পড়লেন কঙ্গনা রানাওয়াত এবং দিলজিৎ দোসাঞ্জ। নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় দিলজিৎ দোসাঞ্জকে করণ জোহরের ‘পোষ্য’ বললেন অভিনেত্রী। পালটা দিলেন পঞ্জাবি সুপারস্টারও। স্পষ্ট ভাষায় বললেন, কঙ্গনার ‘শালীনতা’ নেই।

এক শিখ মহিলাকে শাহিনবাগের আন্দোলনের ‘দাদি’ হিসেবে টুইটারে উল্লেখ করেছিলেন কঙ্গনা। দাবি করেছিলেন, ১০০ টাকার জন্য শাহিনবাগের ‘দাদি’ কৃষক বিক্ষোভে যোগ দিয়েছেন। তুমুল সমালোচনার মুখে পড়ে কঙ্গনা সেই টুইট ডিলিট করেন। যদিও প্রিন্স নারুলা, হিমাংশী খুরানা-সহ একঝাঁক পঞ্জাবি অভিনেতার আক্রমণের মুখে পড়েন কঙ্গনা। তাঁকে একহাত নিতে দেখা যায় গায়ক দিলজিৎকে।   

ওই শিখ মহিলা মহিন্দর কৌরের ভিডিয়ো শেয়ার করে দিলজিৎ লেখেন, ‘সম্মানীয় মহিন্দর কৌরজি। কঙ্গনা রানাওয়াত এই প্রমাণ দেখে নিন। কারোর অন্ধ হওয়া উচিত নয়। উনি যা খুশি বলতে থাকেন।’ সেই ভিডিয়োয় ওই বৃদ্ধা জানিয়েছেন, তিনি সারাজীবন কৃষিকাজ করে পেট চালিয়েছেন। কৃষকরা কী করেন, তা জানার জন্য কঙ্গনাকে মাঠে এসে একদিন কাজ করতে বলেন। বৃদ্ধা বলেন, 'আমরা ওকে সন্ধ্যায় ১০০ টাকা দেব।'

সেই টুইটের পরই নিজের খোলস ছেড়ে বেরিয়ে পড়েন কঙ্গনা। দিলজিৎকে করণ জোহরের ‘পোষ্য’ বলে কঙ্গনা বলেন, ‘ও করণ জোহরের পোষ্য। শাহিনবাগের যে দাদি নিজের নাগরিকত্বের জন্য প্রতিবাদে সামিল হয়েছিলেন, ওই বিলকিস বানো দাদি জিকেও কৃষকদের ন্যূনতম সহায়ক মূল্যের বিক্ষোভে দেখা গিয়েছে। মহিন্দর কৌরকে আমি চিনিও না। তোমরা সবাই মিলে এসব কী নাটক শুরু করেছ? এখনই এসব বন্ধ কর।’ 

পালটা দেন দিলজিৎ। তিনি বলেন, 'যাঁদের সঙ্গে কাজ করেছিস, তাঁদের সকলের পোষ্য তুই? তাহলে তোর মণিবদের তালিকা বড়। এটা বলিউড নয়, এটা পঞ্জাব। মিথ্যা বলে মানুষকে প্ররোচনা দেওয়া এবং তাঁদের অনুভূতি নিয়ে ছেলেখেলা করতে আপনার থেকে ভালো কে জানে।' একইসঙ্গে তিনি জানান, বলিউডে মোটেও কাজের জন্য ঘুরতে হয়নি। বরং বলিউডের লোকজন তাঁর কাছে কাজের আর্জি নিয়ে এসেছিলেন।

প্রসঙ্গত, দেশের বিভিন্ন বিষয়ের মতো কৃষক আন্দোলন নিয়েও মন্তব্য করেছিলেন কঙ্গনা রানাওয়াত। সেজন্য তাঁকে আইনি নোটিশের মুখেও পড়তে হয়েছে।

বন্ধ করুন