বাংলা নিউজ > বায়োস্কোপ > দুর্গা মন্দির তৈরির বাসনা প্রকাশ করলেন কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত (ছবি টুইটার)
কঙ্গনা রানাওয়াত (ছবি টুইটার)

দুর্গা মন্দির তৈরির বাসনা প্রকাশ করলেন কঙ্গনা রানাওয়াত

  • তিনি জানিয়েছেন, নিজের শহরে মা দুর্গা তাঁকে মন্দির তৈরির জন্য বেছে নিয়েছেন।

যেদিন থেকে টুইটারে অভিনেত্রী এসেছেন, একদিনের জন্যও নিজের ভক্তদের হতাশ করেননি তিনি। কুইন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত, যিনি একজন স্পষ্ট বক্তা নামে পরিচিত। নিজের মন্তব্যের মাধ্যমে নানা ভাবে বিতর্কের মধ্যে জড়িয়ে পড়েন তিনি। এবার মন্দির তৈরি করার বাসনা প্রকাশ করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। টুইটারে সেবিষয়ে বিস্তারিত জানিয়েছেন তিনি। 

টুইটারে প্রাচীন দুর্গা মন্দিরের সামনে হাতে আরতির থালা নিয়ে দাঁড়িয়ে ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। তিনি জানিয়েছেন, মা দুর্গা তাঁকে মন্দির তৈরির জন্য বেছে নিয়েছেন। পূর্বপুরুষদের কৃতিত্বের কথা মাথায় রেখে সেই ধারা এগিয়ে নিয়ে যাওয়ার কথা বলেন নায়িকা। জানিয়েছেন কোনও না কোনও দিন তিনি দেবী দুর্গার মন্দির তৈরি করবেন।

আপাতত জয়লতিতার বায়োপিক ‘থালাইভি’র শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। এরই মধ্যে কৃষক আন্দোলন নিয়ে বেফাঁস মন্তব্য করে দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে টুইটারে বাকযুদ্ধে জড়িয়ে পড়েন তিনি। কৃষক আন্দোলনের এক শিখ মহিলাকে শাহিনবাগের আন্দোলনের ‘দাদি’ হিসেবে টুইটারে উল্লেখ করেছিলেন কঙ্গনা। তা নিয়ে ফুঁসে ওঠে নেটিজেনেক একাংশ। 

তুমুল সমালোচনার মুখে পড়ে কঙ্গনা সেই টুইট ডিলিট করেন। যদিও প্রিন্স নারুলা, হিমাংশী খুরানা-সহ একঝাঁক পঞ্জাবি অভিনেতার আক্রমণের মুখে পড়েন কঙ্গনা। পঞ্জাবি তারকাদের অধিকাংশই প্রকাশ্যে দিলজিতের সমর্থনে ও কঙ্গনার বিরোধিতায় মুখ খোলেন। তালিকায় রয়েছেন গিপ্পি গেরেওয়াল, মিকা সিং, রণজিত বাওয়া, অ্যামি ভার্করা। 

প্রসঙ্গত, দেশের বিভিন্ন বিষয়ের মতো কৃষক আন্দোলন নিয়েও মন্তব্য করেছিলেন কঙ্গনা রানাওয়াত। সেজন্য তাঁকে আইনি নোটিশের মুখেও পড়তে হয়েছে।

বন্ধ করুন