বাংলা নিউজ > বায়োস্কোপ > হাজার ঝামেলার মাঝেও রণবীর-আলিয়ার মেয়েকে নিয়ে প্রতিক্রিয়া দিল কঙ্গনা, কী করল এবার?

হাজার ঝামেলার মাঝেও রণবীর-আলিয়ার মেয়েকে নিয়ে প্রতিক্রিয়া দিল কঙ্গনা, কী করল এবার?

রণবীর-আলিয়ার বেবি অ্যানাউন্সমেন্ট পোস্টে লাইক করলেন কঙ্গনা রানাওয়াত। 

আলিয়া-রণবীরের খুদেকে নিয়ে অবশেষে প্রতিক্রিয়া এল কঙ্গনা রানাওয়াতের থেকে। দেখুন ঠিক কী করলেন বলিউডের ‘কুইন’। 

রণবীর কাপুর আর আলিয়া ভাটের মা হওয়ার খবরে খুশির আমেজ বলিউডে। একাধিক তারকা শুভেচ্ছা জানিয়েছেন নতুন মা-বাবাকে। শুধু তাই নয়, অনুরাগীদের মধ্যে থেকেও এসেছে শুভেচ্ছার ঢল। তবে এসব নিয়ে বেশ দেরিতে প্রতিক্রিয়া এল কঙ্গনা রানাওয়াতের কাছ থেকে। কী বললেন তিনি?

এর আগে জুন মাসে যখন ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির ঠিক আগে দিয়ে বাচ্চা হওয়ার কথা ঘোষণা করেছিলেন তাঁরা, তখন সেটাকে ‘PR Exercise’ বলে আখ্যা দিয়েছিলেন। আর তাছাড়া করণ জোহরের প্রিয় হওয়ায় আলিয়াকে নিয়ে তো নানা কথা বলেনই। এবার কন্যা সন্তান নিয়ে যদিও কিছু বললেন না সেভাবে। বরং কিছুটা নিশব্দেই করলেন ভালোলাগা জাহির। চলুন ব্যাপারটা খোলসা করেই একটু বলা যাক।

মেয়ে হওয়ার পর ইনস্টাগ্রামে একটা যৌথ বিবৃতি দিয়েছিলেন রণবীর আর আলিয়া। যাতে লেখা ছিল, ‘এবং এটাই আমাদের জীবনের সেরা খবর: আমাদের বেবি আমাদের মাঝে এসে গিয়েছে… ম্যাজিকাল গার্ল!!! আমরা ভালোবাসা, শুভেচ্ছায় পরিপূর্ণ। ভালোবাসা ভালোবাসা ভালোবাসা।’ আর এই পোস্টে মন্তব্য করা থেকে বিরত থাকলেও, টুক করে একটা লাইক করে দিয়েছেন ‘কুইন’ অভিনেত্রী। যা বেশ মজা দিয়েছেন ‘রালিয়া’ অনুরাগীদের।

রণবীর-আলিয়ার পোস্টে চুপিচুপি লাইক করেছেন কঙ্গনা?
রণবীর-আলিয়ার পোস্টে চুপিচুপি লাইক করেছেন কঙ্গনা?

একজন Reddit-এ লিখলেন, ‘ভালো খবরকে প্রশংসা করার সবসময়ই ভালো, তা যত সমস্যাই থাকুক না কেন। আর তা যদি বাচ্চার জন্ম হয় বিশেষ করে।’ অন্যজন লিখলেন, ‘আশা করি ও এরকমই থাকবে। খুব গুণী মেয়ে ও। শুধু বেকার বিতর্কে জড়িয়ে নিজের নাম খারাপ করে।’ একজন আবার মজা করে লিখলেন, ‘কাঙ্গু (Kangana Ranaut) সত্যিই খুব জটিল মানুষ।’

 

বন্ধ করুন