কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত

দুই মাসে কুড়ি কেজি ওজন কমাতে পারবেন কঙ্গনা রানাওয়াত?

রুপোলি পর্দায় জয়ললিতার চরিত্র করার জন্য ওজন বাড়ালেন কঙ্গনা রানাওয়াত।

ইতিমধ্যেই সাড়া ফেলেছে থালাইভি ছবিতে কঙ্গনা রানাওয়াতের লুক! এবার সেই ছবির জন্য কুড়ি কেজি ওজন বাড়ালেন বলিউড অভিনেত্রী। প্রয়াত রাজনীতিবিদ জয়ললিতার জীবনের ওপর তৈরী হচ্ছে থালাইভি। সেখানে নাম ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত।

চরিত্রকে আরও বিশ্বাসযোগ্য করে ফুটিয়ে তোলার জন্য ওজন বাড়িয়েছেন কঙ্গনা। কিন্তু সমস্যা হচ্ছে, মাত্র দুই মাসের মধ্যে যাবতীয় মেদ ঝড়িয়ে ফেলতে হবে তাঁকে। ধাকাড় ও তেজস ছবির শুটিং শীঘ্রই শুরু হতে চলেছে। তার আগে আগের স্লিম ও ট্রিম আকারে ফিরতে হবে বলিউড সুন্দরীকে।

থালাইভি ফিল্মের সেট থেকে ছবি শেয়ার করেছেন কঙ্গনার বোন রঙ্গোলি চান্ডেল। থালাইভি ছবির একটি শিডিউল শুধু শুট করা বাকি আছে বলে তিনি জানান।

অন্যদিকে ইনস্টাগ্রামে একটি ভিডিও কঙ্গনার টিম শেয়ার করেছে। সেখানে দেখা যাচ্ছে নিজের ট্রেনারের সঙ্গে জিমে কসরত করছেন কঙ্গনা। অভিনেত্রী প্রথমে ভেবেছিলেন যে তিনি দশ কিলো ওজন বাড়িয়েছেন। যোগেশের অনুমান ছিল কম করে ১৫ কিলো ওজন বেড়েছে অভিনেত্রী। শেষ অবধি দেখা যায়, যোগেশই ঠিক। মোট ১৮ কিলো ওজন বেড়েছে তাঁর।

ধাকাড় ছবিতে একজন ফাইটারের চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা। তেজসে এক বিমান চালিকার ভূমিকায় দর্শকরা দেখবে তাঁকে। এই দুই চরিত্রের জন্য ফিট হওয়ার জন্য দুই মাস সময় আছে তাঁর কাছে। রঙ্গোলি নিশ্চিত নন কঙ্গনা পারবেন কি না সেই নিয়ে। কিন্তু যোগেশের দৃঢ় বিশ্বাস ডেডলাইন মিস করবেন না কঙ্গনা।

বন্ধ করুন