বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut: হয়েছে FIR! ছোট জামা পরে মদের গ্লাস হাতে গ্রেফতারির অপেক্ষায় কঙ্গনা, দিলেন ছবি
কঙ্গনা রানাওয়াত (ছবি-ইনস্টাগ্রাম) 
কঙ্গনা রানাওয়াত (ছবি-ইনস্টাগ্রাম) 

Kangana Ranaut: হয়েছে FIR! ছোট জামা পরে মদের গ্লাস হাতে গ্রেফতারির অপেক্ষায় কঙ্গনা, দিলেন ছবি

  • বিতর্ক উসকে দিতে কতটা পছন্দ করেন তা আরও একবার প্রমাণ করল কঙ্গনা রানাওয়াতের ইনস্টাগ্রাম স্টোরি।

কঙ্গনা রানাওয়াতের নামে এফআইআর দায়ের হয়েছে মঙ্গলবার মুম্বইতে। শিখদের বিরুদ্ধে অপমানজনক ভাষার ব্যবহারের জন্য। তবে, তাতে যে কিচ্ছু যায় আসে না তা বেশ বুঝিয়ে দিলেন কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় ২০১৪ সালের একটা বোল্ড ফোটোশ্যুটের ছবি দিয়ে। 

ছবিতে দেখা যাচ্ছে হাতে মদের গ্লাস নিয়ে ছবির জন্য পোজ দিয়েছেন কঙ্গনা। কালো শর্ট ড্রেসের ফাঁক থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে শরীরের নানা অংশ। আর সেই ছবির ক্যাপশনে কঙ্গনা লিখেছেন, ‘আরও একটা দিন। আরও একটা এফআইআর। যদি কোনওভাবে ওরা আমায় গ্রেফতার করতে আসে। আমার মুড এখন এরকম।’

কঙ্গনার ইনস্টা স্টোরি।
কঙ্গনার ইনস্টা স্টোরি।

দিল্লি শিখ গুরুদ্বার ম্যানেজমেন্ট কমিটি (DSGMC)-র প্রেসিডেন্ট মনজিন্দার সিং সির্সা ও শিখ সম্প্রদায়ের কয়েকজন সদস্য মিলে এই FIR দায়ের করেছেন। ২১ নভেম্বর কঙ্গনা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি স্টোরি শেয়ার করেন। তার ভিত্তিতেই এই অভিযোগ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কৃষি আইন প্রত্যাহার করে নেওয়ার পরেই রুষ্ট হন অভিনেত্রী। আর তারপর সোজাসুজি আঘাত করেন কৃষক সম্প্রদায়কে। কৃষকদের প্রতিবাদকে ‘খলিস্তানি আন্দোলন’-এর আখ্যা দেন কঙ্গনা। প্রতিবাদী কৃষকদের ‘খলিস্তানি সন্ত্রাসবাদী’ বলেন তিনি।

২৯৫এ ধারায় কঙ্গনার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে ও তদন্ত চলছে। তবে, এসব নিয়ে একেবারেই চিন্তিত নন ‘কুইন’ অভিনেত্রী। বিজেপি ঘনিষ্ঠ কঙ্গনার মতে, তিনি অপ্রিয় সত্য বলেন! আর তাই সবাই তাঁর নামে অভিযোগ করে সত্যিটা চাপা দেওয়ার জন্য।

বন্ধ করুন