বাড়ি > বায়োস্কোপ > টুইটারে সরাসরি যোগ দিলেন কঙ্গনা, জানুন কেন এত বছর পর সিদ্ধান্ত বদল অভিনেত্রীর ?
সোশ্যাল মিডিয়ায় সরাসরি হাজির হলেন কঙ্গনা রানাওয়াত
সোশ্যাল মিডিয়ায় সরাসরি হাজির হলেন কঙ্গনা রানাওয়াত

টুইটারে সরাসরি যোগ দিলেন কঙ্গনা, জানুন কেন এত বছর পর সিদ্ধান্ত বদল অভিনেত্রীর ?

  • সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রয়াত অভিনেতাকে সুবিচার পাইয়ে দেওয়ার লড়াইয়ে যেভাবে সোশ্যাল মিডিয়ায় আন্দোলন চলেছে তাঁর জেরেই সিদ্ধান্ত পাল্টালেন কঙ্গনা। 

মন বদলালেন কঙ্গনা রানাওয়াত। একজন তারকার সাফল্যের মাপকাঠির অনেকখানি নির্ভর করে তাঁর সোশ্যাল মিডিয়া উপস্থিতির উপর। কিন্তু এত বছর ধরে সরাসরি সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন কঙ্গনা রানাওয়াত। টিম কঙ্গনার একটি টুইটার এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ছিল। অনুরাগীদের কোনও বার্তা দেওয়ার হলে সেখানে নিজের মনের ভাবনা প্রকাশ করতেন কঙ্গনা। কিন্তু ব্যক্তিগভাবে কোনওদিন সোশ্যাল মিডিয়ায় দেখা যায়নি ‘কুইন’ এর উপস্থিতি।

বৃহস্পতিবার 'টিম কঙ্গনা রানাওয়াত' এর অফিসিয়্যাল টুইটার হ্যান্ডেলটির নাম বদলে হয়ে যায় ‘কঙ্গনা রানাওয়াত’। তখন থেকেই জল্পনা শুরু হয়েছিল। অবশেষে সেই খবরে সিলমোহর দিলেন অভিনেত্রী। শুক্রবার সকালে টুইটারে একটি ভিডিয়ো বার্তা প্রকাশ করে এত বছর পর সরসারি সোশ্যাল মিডিয়ায় যোগ দেওয়ার কারণ জানালেন। 

তিনি বলেন, ‘আমি ১৫ বছর ধরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছি। এই বছর গুলোতে এমন অনেক পরিস্থিতি এসেছে যখন আমার উপর সোশ্যাল মিডিয়ায় যোগ দেওয়ার চাপ তৈরি করা হয়েছে। এজেন্সি, ব্র্যান্ডের তরফে কোটি কোটি টাকার ডিল অফার করা হয়েছে একটাই শর্তে সোশ্যাল মিডিয়ায় থাকতে হবে। আমাকে ডাইনি বলা হয়েছে, আমি সোশ্যাল মিডিয়ায় নেই সেই বিষয়টির ফায়দা লুট করা হয়েছে। আমি সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রেখেছিলাম কারণ আমি কোনওদিন আমার দর্শকের সঙ্গে দূরত্ব অনুভব করিনি।আমার মনে হয়েছিল আমার যা কিছু বলবার আছে সেটা আমি ছবির মাধ্যমে দর্শকদের বলব। আমি ছবির মাধ্যমে নারীর ক্ষমতায়নের কথা বলেছি, আমি দেশপ্রেমের কথা বলেছি। আমার মনে হয়েছে আমি সেটা খুব শৈল্পিকভাবে বলতে পেরেছি। এতদিন ধরে এটাই আমার অবস্থান ছিল’।

কিন্তু কেন নিজের অবস্থান বদলালেন কঙ্গনা? 

জবাবে কঙ্গনা জানান, ‘এই বছর আমি সোশ্যাল মিডিয়ার ক্ষমতা লক্ষ্য করলাম। আমি দেখলাম কেমনভাবে গোটা বিশ্ব একজোট হয়ে সুশান্তের জন্য লড়াই করল এবং সাফল্য ফেল, যা আমাকে ব্যাপকভাবে নাড়িয়ে দিয়েছে। আমি এই মাধ্যমের পজিটিভ দিকটা অনুভব করেছি। আমি আশাবাদী যে আমরা সবাই একসঙ্গে নিজেদের আওয়াজ তুলতে পারব,পরিবর্তন আনতে পারব। এই কারণেই এই মাসে আমি টুইটারে যোগ দিলাম। এবং আমি দারুণ এক্সাইটেড’।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সংবাদ শিরোনামে কঙ্গনা রানাওয়াত। এই মৃত্যুর জন্য বলিউডের নোপোটিজমকে অনেকখানি দায়ী করেছেন কঙ্গনা। তিনি সরাসরি আক্রমণ শানিয়েছেন করণ জোহর, মহেশ ভাট, আদিত্য চোপড়াদের প্রতি। সম্প্রতি দীপিকা পাড়ুকোন রয়েছেন কঙ্গনার নিশানায়। সুশান্তের মৃত্যুর পর দীপিকা মানসিক অবসাদ নিয়ে ধান্দা চালানোর চেষ্টা করেছেন বলে সম্প্রতি  টুইট করেন কঙ্গনা রানাওয়াত।

বন্ধ করুন