বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut: মেয়ে কোটিপতি, রোজ মাঠে আট ঘন্টা ধরে চাষবাস করেন কঙ্গনার মা! কেন জানেন?

Kangana Ranaut: মেয়ে কোটিপতি, রোজ মাঠে আট ঘন্টা ধরে চাষবাস করেন কঙ্গনার মা! কেন জানেন?

মায়ের কথা বলতে গিয়ে আবেগঘন অভিনেত্রী

Kangana Ranaut: মুম্বইয়ের বিলাসবহুল জীবনযাপন থেকে কেন মা-কে দূরে রেখেছেন কঙ্গনা? 

বলিউডের অন্যতম ঠোঁটকাটা ব্যক্তিত্ব কঙ্গনা রানাওয়াত। স্টার-কিডদের দু-চোখে সহ্য হয় না। যে ইন্ডাস্ট্রিতে কাজ করেন, সেই বলিউডের সঙ্গেই আদায়-কাঁচকলায় সম্পর্ক কঙ্গনার। করণ জোহর থেকে সলমন-শাহরুখ, কাউকেই টার্গেট করতে ছাড়েন না কঙ্গনা। ‘গ্যাংস্টার’-এর সঙ্গে প্রায় দু-দশক আগে কেরিয়ার শুরু করা কঙ্গনা বরাবরই নিজেকে ‘সেলফ-মেড’ স্টার হিসাবে উল্লেখ করেছেন।

পরিবারের অমতে গ্ল্যামার জগতে পা দেওয়া হিমাচলের গ্রামের মেয়ে কঙ্গনা রানাওয়াতের আজ কোটি কোটি টাকার সম্পত্তি। কিন্তু জানেন কি কঙ্গনার মা এখনও রোজ মাঠে চাষবাসের কাজ করেন। সেই কথা বলতে গিয়েই আবেগঘন অভিনেত্রী। রবিবার টুইটারে একজন ক্ষেতে কর্মরত কঙ্গনার মা, আশা রানাওয়াতের ছবি পোস্ট করে লেখেন, ‘কোটিপতি হয়েও কঙ্গনার মা চাষ করছেন, এমন সারল্য সত্যিই বিরল’।

সেই পোস্টের জবাবে কঙ্গনা লেখেন, ‘দয়া করে মনে রাখবেন, আমার মা কিন্তু আমার জন্য ধনী নন। আমার পরিবার যথেষ্ট সম্ভ্রান্ত, সেখানে কেউ রাজনৈতিক ব্যক্তিত্ব, কেউ আমলা, কেউ ব্যবসায়ী। আমার মা নিজে এক সরকারি স্কুলে ২৫ বছর শিক্ষকতা করেছেন। ফিল্ম মাফিয়াদের বোঝা উচিত আমার এই অ্যাটিটিউড কোথা থেকে আসে, কেন আমি নিম্নমানের কাজ করি না। কোনও বিয়ের অনুষ্ঠানে গিয়ে নাচি না’।

<p>কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি</p>

কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি

এরপর ইনস্টাগ্রাম স্টোরিতে মায়ের প্রশংসা করে কঙ্গনা লেখেন, তাঁর মা প্রতিদিন মাঠে ৭-৮ ঘন্টা করে কাজ করেন। তিনি আরও লেখেন, তাঁর মা বাইরে খাওয়া পছন্দ করেন না, বিদেশ যাত্রা একদম অপছন্দ তাঁর, ছবির সেটে আসতেও ভালোবাসেন না তিনি। মুম্বইয়ের জীবনযাত্রা মোটে পছন্দ নয় তাঁর। এই অপছন্দের কাজগুলো করতে বাধ্য করার চেষ্টা করলে মায়ের কাছে প্রচণ্ড বকাঝকা খান কঙ্গনা।

অভিনেত্রী লেখেন, ‘ভিখারি মুভি-মাফিয়ারা, যারা অন্যের বিয়েতে দুটো পয়সার জন্য নাচে, কিংবা আইটেম ডান্স করে, তারা কোনওদিন বুঝতে পারবে না টাকা-পয়সার বাইরে আসল চরিত্র ও আদর্শের মানুষ কেমন হয়, সেইজন্য আমি কোনওদিন ওদের সম্মান করতে পারি না’। তাঁর সংযোজন, ‘ফিল্ম-মাফিয়ারা ভাবে আমি নাকউঁচু, আমার মা আমাকে শিখিয়েছে রুটি আর নুন খেয়ে বেঁচে থাকতে, তবে অন্যের কাছে হাত পাতা যায় না কিংবা এমন কোনও কাজ করা যায় না যা আমার আদর্শ বা ধর্মের সঙ্গে খাপ খায় না’।

টুইটার থেকে বিতাড়িত কঙ্গনা আপতত ফিরে এসেছে মাইক্রো ব্লগিং সাইটে। আগামিতে তাঁকে দেখা যাবে ‘এমার্জেন্সি’ ছবিতে। এই ছবিতে শুধু অভিনেত্রী নয়, পরিচালকের ভূমিকাতেও রয়েছেন বলিউডের ‘কুইন’।

আরও পড়ুন-প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট স্বস্তিকা কন্যার,মেয়ের কথা শুনে চিন্তায় নায়িকা!

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আইএসসির রসায়ন পরীক্ষা পিছিয়ে গেল! কারণটি কী? সোমবারের বদলে কোন দিন হবে গ্রেফতারিতে বাধা নেই, আদালত অবস্থান স্পষ্ট করতেই শাহজাহানের বিরুদ্ধে পর পর FIR এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.