বাংলা নিউজ > বায়োস্কোপ > নওয়াজের থেকে ২৭ বছরের ছোট তাঁর নায়িকা! কঙ্গনার চোখে, ‘টিকু ওয়েডস শেরু’র জুটি হিট
'টিকু ওয়েডস শেরু' ছবির সুবাদে হিট হবে নওয়াজ-অভিনীত এর জুটি, দাবি কঙ্গনার।

নওয়াজের থেকে ২৭ বছরের ছোট তাঁর নায়িকা! কঙ্গনার চোখে, ‘টিকু ওয়েডস শেরু’র জুটি হিট

  • 'টিকু ওয়েডস শেরু' ছবিতে জুটি বাঁধছেন নওয়াজ ও অভিনীত। নওয়াজের থেকে প্রায় ২৭ বছরের ছোট অভিনীত!

'টিকু ওয়েডস শেরু' ছবির মাধ্যমেই বলিপাড়ায় প্রযোজক হিসেবে পা রাখছেন কঙ্গনা রানাওয়াত। ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে এই ছবিতে দেখা যাবে অভনীত কউরকে। তবে নওয়াজ ও অভিনীত-এর মধ্যে বয়সের ফারাকটা চোখ কপালে তোলার মতো। নওয়াজের থেকে প্রায় ২৭ বছরের ছোট অভিনীত। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন কঙ্গনা।

সম্প্রতি, এক অনুষ্ঠানে হাজির হয়ে এই প্রসঙ্গে তারকা-অভিনেত্রী জানান যে অনেকেই তাঁকে ৪৭-এর নবাবের বিপরীতে ২০-র অভিনীত-কে কাস্ট করতে বারণ করেছিলেন, সতর্কও করেছিলেন। তবে শোনেননি কঙ্গনা। তাঁর মনে হয়েছিল, ছবির গল্পের প্রয়োজনে এঁরাই একেবারে যথাযথ। এই প্রসঙ্গে 'তনু ওয়েডস মনু' এবং 'তনু ওয়েডস মনু রিটার্নস' ছবির কথা তুলে ধরলেন কঙ্গনা। সে ছবিতে জুটি বেঁধেছিলেন মাধবন এবং কঙ্গনা। কঙ্গনার দাবি, ওই দুই ছবি শুধু সুপারহিট করেনি, বরং দর্শকরাও দারুণ পছন্দ করেছিলেন মাধবন-কঙ্গনার জুটিকে। অভিনেত্রী জানান, তাঁদের মধ্যে বয়সের বিস্তর ফারাক ছিল তবে তা কখনওই ছবির জন্য অন্তরায় হয়ে দাঁড়ায়নি। কঙ্গনার কথায়, 'আমার তো দারুণ লেগেছে নওয়াজ স্যার এবং অভিনীত-এর জুটি। মনে তো হয় এই জুটি হিট হবে। তবে আমার চাওয়ায় তো কিছু হয় না। বাকিটা দর্শকের হাতে।'

প্রসঙ্গত 'টিকু ওয়েডস শেরু' প্রেমের গল্প হলেও তা স্যাটেয়ারধর্মী। কঙ্গনার প্রোডাকশন হাউজ 'মণিকর্ণিকা ফিল্মস' রয়েছে এই ছবি প্রযোজনার দায়িত্বে। বড়পর্দায় মুক্তি পাওয়ার পর একটি নির্দিষ্ট সময়ের পর জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম-ও স্ট্রিমিং শুরু হবে এই কবির। এছাড়াও কঙ্গনার হাতে এইমুহূর্তে রয়েছে ‘মণিকর্ণিকা: রিটার্নস দ্য লেজেন্ড অফ দিদ্দা’, ‘এমার্জেন্সি’, ‘তেজস’ এবং ‘দ্য ইনকারনেশন: সিতা’ এর মতো একগুচ্ছ সিনেমা। মুক্তির অপেক্ষায় দিন গুণছে 'ধকড়'।

বন্ধ করুন