বাংলা নিউজ > বায়োস্কোপ > বিতর্ক ভুলে জাভেদ আখতারের কবিতা দিয়ে টুইটারে ছবি পোস্ট করলেন কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত

বিতর্ক ভুলে জাভেদ আখতারের কবিতা দিয়ে টুইটারে ছবি পোস্ট করলেন কঙ্গনা রানাওয়াত

  • বিতর্ক যে নিজেই ডেকে আনেন তা আরও একবার প্রমাণ করলেন কঙ্গনা। তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করা জাভেদের কবিতাই ব্যবহার করলেন নিজের ছবির ক্যাপশনে!

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় কঙ্গনা রানাওয়াত। ভক্তদের জন্য প্রায়ই ছবি ও ভিডিয়ো শেয়ার করে থাকেন টুইটার আর ইনস্টাগ্রামে। রবিবার নিজের কিছু নজরকাড়া ছবি টুইটারে শেয়ার করলেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, বাড়ির ব্যালকনিতে গাছ গাছালির মাঝে দোলনায় বসে রয়েছেন কঙ্গনা রানাওয়াত। 

সাদা ফ্লোরাল ড্রেসে নিজের এই ছবিগুলি শেয়ার করেছেন তিনি। বলা চলে গরমকে জব্দ করতে এক্কেবারে তৈরি। তবে, কঙ্গনার করা এই টুইটে সবচেয়ে বেশি নজর কেড়েছে তাঁর লেখা ক্যাপশন। ছবিতে ক্যাপশন দেওয়ার জন্য জাভেদ আখতারের লেখা কবিতার লাইন ব্যবহার করেছেন কঙ্গনা। জাভেদের সঙ্গে বিতর্ক চললেও তাঁর ছবির জন্য বেছে নিয়েছেন বলিউডের এই কবি-গীতিকারের লেখা। হিন্দিতেই কবিতা পোস্ট করেছেন কঙ্গনা। আসুন দেখে নেওয়া যাক কঙ্গনা রানাওয়াতের করা সেই টুইট—

প্রসঙ্গত, এক সর্বভারতীয় নিউজ চ্যানেলের মঞ্চে জাভেদ আখতারের বিরুদ্ধে মানহানিকর মন্তব্যের জন্য গত বছর নভেম্বর মাসে কঙ্গনার বিরুদ্ধে অন্ধেরির ম্যাজিস্ট্রেট আদালতে মানহানির মামলা দায়ের করেছিলেন এ বর্ষীয়ান শিল্পী। রিপাবলিক টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে ২০২০-র জুলাই মাসে জাভেদ আখতারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন কঙ্গনা। হৃত্বিক-কঙ্গনা বিবাদের সময় নাকি নিজেদের দীর্ঘদিনের বন্ধু রোশন পরিবারের পাশে দাঁড়িয়ে কঙ্গনাকে ‘শাসিয়েছিলেন’ জাভেদ আখতার। তিনি পরিষ্কার ভাষায় কঙ্গনাকে বলেছিলেন হৃত্বিকের কাছে ক্ষমা চেয়ে নিতে, না হলে কঙ্গনার কাছে আত্মহত্যা করা ছাড়া অন্য কোনও রাস্তা খোলা থাকবে না।

আপাতত কঙ্গনাকে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যাচ্ছে ভারতে করোনার দ্বিতীয় ঢেউ নিয়ে ওঠা মহামারী নিয়ে। ‘করোনায় কিঠু মানুষ মারা গেলেও অনেক ভালোও হয়েছে’ টুইট করে কিছুদিন আগে বিতর্কে জড়িয়েছিলেন তিনি।

বন্ধ করুন