বাংলা নিউজ > বায়োস্কোপ > রাহুল গান্ধীকে ভীরু বলে 'মমতা দিদি'-কে কুর্নিশ কঙ্গনা রানাওয়াতের
মমতাকে 'আহত বাঘিনী'-র তকমা কঙ্গনা রানাওয়াতের। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
মমতাকে 'আহত বাঘিনী'-র তকমা কঙ্গনা রানাওয়াতের। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

রাহুল গান্ধীকে ভীরু বলে 'মমতা দিদি'-কে কুর্নিশ কঙ্গনা রানাওয়াতের

  • এবার মমতা বন্দোপাধ্যায়-কে ট্যুইট করে 'কুর্ণিশ' জানালেন কঙ্গনা রানাওয়াত।রাহুল গান্ধীকে 'ভীরু' বলে কঙ্গনার ট্যুইট,খলনায়ক হতে গেলে রাবণের মতোই  হওয়া উচিৎ। ঠিক যেমন 'মমতা দিদি।'

এবার মমতা বন্দোপাধ্যায়-কে 'কুর্নিশ' জানালেন কঙ্গনা রানাওয়াত। কট্টর মোদী সমর্থক কঙ্গনা বরাবরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীদের তুলোধনা করেছেন,বিঁধেছেন হীন মন্তব্যে। সম্প্রতি,বিধানসভার নির্বাচনে তৃণমূল কংগ্রেসের জয়ের পর তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়কে কটাক্ষ করতেও ছাড়েননি এই অভিনেত্রী। একধারে 'মোদী প্রীতি' দেখিয়ে বাংলায় তৃণমূলের জয়ের অন্যতম কারণ হিসেবে রোহিঙ্গা ও বাংলাদেশীদের উল্লেখ করেছিলেন তিনি। ট্যুইট করেছিলেন,'মমতা বন্দোপাধ্যায়ের সবথেকে বড় শক্তি বাংলাদেশী ও রোহিঙ্গারা।' শুধু তাই নয়,বাংলাকে কাশ্মীরের সঙ্গেও তুলনা করছিলেন। কঙ্গনার কথায়,' আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।' তবে এবার সম্পূর্ণ উল্টোদিকে ঘুরে ট্যুইট করে বাংলায় বিজেপির পরাজয়ের কারণ বিশ্লেষণ করতে গিয়ে মমতা বন্দোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করলেন কঙ্গনা।মমতার মন খুলে প্রশংসা করে অভিনেত্রী লেখেন,'খলনায়ক হতে গেলে পরাক্রমী রাবণের মতো হন।ঠিক যেমন মমতা দিদি।' অবশ্য ওই একই ট্যুইটে রাহুল গান্ধীকে ভৎসর্না করে তিনি লিখেছেন,গোগোর মতো ভীরু রাহুল গান্ধীকে 'খলনায়ক' হিসেবেও মানতে নারাজ তিনি। 

কঙ্গনা রানাওয়াত। ছবি সৌজন্যে - ট্যুইটার
কঙ্গনা রানাওয়াত। ছবি সৌজন্যে - ট্যুইটার

এরপর মমতাকে 'আহত বাঘিনী'-র সঙ্গে তুলনা করে বলিউডের 'কন্ট্রোভার্সি ক্যুইন' জানান ২০১৯-এ লোকসভা নির্বাচনে বিজেপি-র কাছে ধাক্কা খাওয়ার পর তাদের 'আহত বাঘিনী'-র মতোই পাল্টা আক্রমণ করে আঘাত ফিরিয়ে দিয়েছেন তিনি। সঙ্গে আরও বলেন বিজেপি-কে আটকাতে দিল্লি হিংসা থেকে শুরু করে শাহীনবাগ প্রতিবাদ যেমন করেছেন তেমন এন আর সি,সি এ বিল পর্যন্ত আনতে দেননি তিনি। পাশাপাশি কেন্দ্রকে সরাসরি শাসিয়েওছেন মমতা। সঙ্গে ছোট্ট করে কঙ্গনার খোঁচা অসংখ্য শরণার্থীদের বাংলায় আশ্রয় দিয়ে তাঁদের ভোটাধিকারের ব্যাবস্থা করে দিয়েছেন মমতা। তাই কঙ্গনার মতে মমতার এ সমস্ত পদক্ষেপ গণতন্ত্রের গলা টিপে ধরলেও মমতা একজন পরাক্রমী খলনায়ক'-এর মতোই। তাই তাঁকে 'কুর্নিশ'.

 

বন্ধ করুন